Devlina-Gourab: মা কবে হবেন, সন্তান নিয়ে কী পরিকল্পনা, সপাট জবাবে জানিয়ে দিলেন দেবলীনা

প্রেম হোক বা বিয়ে সব কিছু নিয়েই খুল্লামখুল্লা দেবলীনা। কোনওদিনই নিজেদের সম্পর্ক লুকিয়ে রাখেননি তারা। বিয়ের প্রতিটা মুহূর্ত সকলের সঙ্গে শেয়ার করে নিয়েছিলেন গৌরব ও দেবলীনার। এবার বিয়ের প্রথম বছর পার হতেই সন্তান নিয়ে কী পরিকল্পনা রয়েছে, কবে মা হবেন তা নিয়ে নানা প্রশ্নের মুখে পড়েছেন দেবলীনা। 

Riya Das | Published : Jan 18, 2022 5:18 AM IST / Updated: Jan 18 2022, 01:10 PM IST

টলিপাড়ার প্রথমসারির দম্পতি দেবলীনা কুমার ও গৌরবকে নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়ার পাতা। বিয়ের প্রথম বিবাহবার্ষিকী পার করে ফেলেছেন গৌরব ও দেবলীনা। বরাবরই কঠোর পরিশ্রমী দেবলীনা। রাখঢাক, লুকোছাপা এসব মোটেই না পসন্দ গৌরব ঘরনির। প্রেম হোক বা বিয়ে সব কিছু নিয়েই খুল্লামখুল্লা দেবলীনা। কোনওদিনই নিজেদের সম্পর্ক লুকিয়ে রাখেননি তারা। বিয়ের প্রতিটা মুহূর্ত সকলের সঙ্গে শেয়ার করে নিয়েছিলেন গৌরব ও দেবলীনার। এবার বিয়ের প্রথম বছর পার হতেই সন্তান নিয়ে কী পরিকল্পনা রয়েছে, কবে মা হবেন তা নিয়ে নানা প্রশ্নের মুখে পড়েছেন দেবলীনা। 

বিয়ের পর থেকেই এই ধরনের প্রশ্নের মুখে হামেশাই পড়েন মেয়েরা। কবে মা হবেন, এই বহুচর্চিত প্রশ্নের জবাবে এবার বোমা ফাটালেন অভিনেত্রী। সম্প্রতি ফেসবুকে  ১০ সেকেন্ডের একটি ভিডিও পোস্ট করেছেন দেবলীনা। সেখানেই সমস্ত প্রশ্নের উত্তর দিয়েছেন রঙ্গবতী গার্ল। ভিডিওতে দেখা যাচ্ছে পার্কের মধ্যে ক্যাজুয়াল পোশাকে একটি ঢেঁকির উপর বসে রয়েছেন দেবলীনা। পার্কের মধ্যে বসেই ভাইরাল রিল ভিডিওতে ঠোঁট নাড়াচ্ছেন অভিনেত্রী। কবে মা হচ্ছো এই কথাটাই সবাই আমাকে জিজ্ঞাসা করছে? আমি কবে মা হবো? কবে বাচ্চা নেব? আমি নিজেই  তো এখনও বাচ্চা। এই বলেই হাসতে হাসতে পা ছুঁড়ে দেন দেবলীনা। আর এই ভিডিওর ক্যাপশনে লিখেছেন, 'হ্যাঁ এটাই আমি'। ঝড়ের গতিতে এই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

 

আরও পড়ুন-Happy Birthday Minissha Lamba: উঠেছিল চুরির অভিযোগ, অভিনেত্রী না হয়ে কেন সাংবাদিক হতে চেয়েছিলেন মিনিশা

আরও পড়ুন-Urfi Javed Hot Photos : বুকচেরা পোশাক উন্মুক্ত নাভি, 'অন্তর্বাস' ছাড়াই শরীর দেখাতে ব্যস্ত উরফি

আরও পড়ুন-Malaika-Arjun : সেক্সি পোজেই বিচ্ছেদের গুঞ্জন ওড়ালেন মালাইকা-অর্জুন, ধরা দিলেই মুম্বইয়ের রাস্তায়

 

ঠোঁটকাটা, স্পষ্টবাদী হিসেবে বেশ সুপরিচিতি রয়েছে দেবলীনা কুমারের। কোনও কথা চুপ করতে শুনতে মোটেই রাজি নন দেবলীনা। সব প্রশ্নের যোগ্য জবাব দেন দেবলীনা। এবারও মজার ছলে রিল ভিডিওতে নিন্দুকদের একহাত নিলেন গৌরব পত্নী দেবলীনা। শুধু তাই নয়, তিনি যে নিজের সিদ্ধান্তে মা হবেন তাও স্পষ্ট জানিয়ে দিয়েছেন অভিনেত্রী। কখনও নাচ তো কখনও শরীরচর্চা কোনও না কোনওভাবেই  নিজেকে নিয়ে সর্বদা ব্যস্ত দেবলীনা। সম্প্রতি রঙ্গবতী গার্ল-এর এই নাচের  ভিডিও নেটদুনিয়ার হটকেক। সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ অভিনেত্রী তথা নৃত্যশিল্পী দেবলীনা কুমার। ফ্ল্যাট অ্যাবস,ছিপছিপে কোমর, সেক্সি ফিগার এটাই যেন অভিনেত্রী দেবলীনা কুমারের আইকন।  অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়ের সঙ্গে গাটছড়া বেঁধেছেন অভিনেত্রী। প্রায়শই রোজনামচা শেয়ার করেন সামাজিক মাধ্যমে। বরাবরই কঠোর পরিশ্রমী দেবলীনা। অতিরিক্ত স্থূলতা থেকে একবারে সাইজ জিরোতে নিজেকে আনতে চলেছে ঘন্টার পর পর শরীরচর্চা নিয়ে ব্যস্ত থাকেন দেবলীনা। বৈদিক রীতি মেনে গত বছর ৯ ডিসেম্বর সাতপাকে বাঁধা পড়েছেন গৌরব-দেবলীনা। টলিউডে বহু প্রতীক্ষিত বিয়ের আসরও বসেছিল ঘনিষ্ঠ লোকজনের উপস্থিতিতে। 

Share this article
click me!