Happy New Year 2022 : বর্ষবরণের শুভেচ্ছা মিমির, নতুন বছর শুরু করার নয়া ট্রিকস জানালেন সাংসদ অভিনেত্রী

২০২১-এর শেষ এবং ২০২২-এর শুভারম্ভ। ভাল-মন্দ মিশিয়ে পার হয়ে গেল গোটা একটা বছর।  নতুন বছর সেলিব্রেশনে ব্যস্ত  টলি তারকারাও। নতুন বছরের শুরুটা যেন ভাল হয় তেমনটাই কামনা করেন সকলেই। এবার নতুন বছর উদযাপনের সহজ উপায় বাতলালেন টলিপাড়ার সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী। 

Riya Das | Published : Jan 1, 2022 7:26 AM IST / Updated: Jan 01 2022, 01:13 PM IST

২০২১-এর শেষ এবং ২০২২-এর শুভারম্ভ। ভাল-মন্দ মিশিয়ে পার হয়ে গেল গোটা একটা বছর। তবে  নতুন বছরের শুরুতেই হু হু করে বাড়ছে করোনা ভাইরাস আক্রান্তের সংখ্যা। কোভিড আতঙ্কে চারিদিকে এখনও যেন  ত্রাহি ত্রাহি রব। করোনা ভাইরাসে প্রতিনিয়তই আক্রান্ত হচ্ছেন কেউ না কেউ। আবার এর মধ্যেই বিশ্বব্যাপী করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন ছড়িয়ে পড়েছে ডেল্টার চেয়ে দ্রুত হারে। যা নিয়ে ফের আতঙ্ক শুরু হয়েছে মানুষের মধ্যে। তারপরেও আতঙ্কের মধ্যেও ২০২২ -কে (Happy New Year 2022) স্বাগত জানাতে গোটা বিশ্বের মানুষ মেতেছে বর্ষবরণে। নববর্ষে সেজে উঠেছে সমস্ত জায়গা। নতুন বছর সেলিব্রেশনে ব্যস্ত  টলি তারকারাও। নতুন বছরের শুরুটা যেন ভাল হয় তেমনটাই কামনা করেন সকলেই। এবার নতুন বছর উদযাপনের সহজ উপায় বাতলালেন টলিপাড়ার সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। 

সম্প্রতি নতুন বছরের শুভ সূচনায় নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। এবং সেই ভিডিওতেই নতুন বছর শুরুর দারুণ ট্রিকস বললেন সাংসদ অভিনেত্রী। কী সেই উপায়, জানলে চমকে যাবেন আপনি। বর্ষশেষে ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্টে মিমি জানিয়েছেন, সকলেই নতুন বছরের শুরুটা ভালভাবে করতে চান তাই না। আর সেই কারণেই আমার কাছে একটি দারুণ উপায় রয়েছে । আর এই ট্রিকস আপনিও কাজে লাগাতে পারেন। এটা কিন্তু দারুণ কার্যকরী। বিশেষ করে যারা এটা প্রথমবার ট্রাই করবেন। এই কথা শেষ করেই একটি সাদা ধবধবে মাস্ক পরে নেন মিমি।  তারপরই  বলেন, সবাই মাস্ক পরুন প্লিজ। পরে আফসোস করার চেয়ে আগেই সাবধান হওয়া ভাল তাই না। সেই জন্য সবার আগে মাস্ক পরুন। আমরা সবাই জানি কীভাবে কোভিডে আক্রান্তের সংখ্যা বাড়ছে হু হু করে। তাই নিজের খেয়াল রাখুন। কারণ স্বাস্থ্যই হল বড় সম্পদ। নতুন বছর সকলের ভাল কাটুক।

 

 

২০২১-কে বিদায় ২০২২ -কে স্বাগত জানিয়ে বর্ষবরণ উৎসবে মেতে উঠেছে সকলেই। করোনাকালে উৎসবে রং ফিকে হলেও একরাশ নতুন স্বপ্ন -নতুন আশা- নতুন ভরসা নিয়ে নতুন বছরকে স্বাগত। অনেক নতুন আশা নিয়ে শুরু হয় নতুন একটা বছর, আর নতুন বছর মানেই একটা শুভ সূচনা। আর মিমির (Mimi Chakraborty) এই ট্রিকস কাজে লাগিয়ে আপনিও শুরু করুন আপনার নতুন বছর। নতুন বছরের শুরুতেই শহর জুড়ে প্রেমের আমেজ। শীতের উষ্ণতায় পারদ নামতেই উষ্ণ প্রেমের খবর দিয়েছেন সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) । এবার শীতের মরশুমে ভালবাসার রং ছড়াবেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) । তুই আর আমি, চল করি পাগলামি, হ্যাঁ ভালবাসার মানুষের সঙ্গেই এমনই পাগলামি করতে চান মিমি চক্রবর্তী। এবং তা লুকিয়ে নয়, বরং জোর গলাতেই প্রেমের সেই ঘোষণাও সারতে চান সাংসদ অভিনেত্রী। তবে পুরোটাই অনস্ক্রিনে। এই প্রথমবার বাংলাদেশের হিরো নিরবের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে চলেছেন তৃণমূলের তারকা সাংসদ। এবার ওই দেশের মিউজিক ভিডিওতে একসঙ্গে দেখা যাবে মিমি ও নীরবকে। সম্প্রতি সেই গানেরই টিজার সামনে এসেছে। তারপর থেকেই প্রেমের জল্পনা তুঙ্গে। নতুন বছরের শুরুতেই মুক্তি পেতে চলেছেন মিমির নতুন গানের ভিডিও। টি এম রেকর্ডসের পক্ষ থেকে নিরব-মিমির এই মিউজিক ভিডিওটি পরিচালনা করছেন বাবা যাদব। এই গানের যাবতীয় দায়িত্ব সামলেছেন কৌশিক হোসেন তাপস। সুপারহট লুকে দেখা গিয়েছে মিমি চক্রবর্তীকে (Mimi Chakraborty)। কখনও কালো ব্রালেট কখনও রেড হট লুকে নজর কেড়েছেন সাংসদ অভিনেত্রী। ঢালিউডের তারকা নিরবের সঙ্গে মিমির জুটি নজর কেড়েছে দর্শকদের। 


 

Share this article
click me!