কেমন আছে সদ্যজাত, নুসরতের শরীরের অবস্থা কেমন, কী জানাচ্ছে ডাক্তার

 নুসরতকে কিছুক্ষণের মধ্যেই বেডে দেওয়া হবে। অ্যানাস্থেসিয়ার ঘোর কাটার অপেক্ষা। অন্য দিকে সন্তানও বেশ সুস্থই রয়েছে। তার ওজন ২.৯ কেজি। 

Jayita Chandra | Published : Aug 26, 2021 9:52 AM IST

কয়েক সপ্তাহ আগেই ডাক্তার স্থির করেছিলেন, নুসরতের সন্তান সেপ্টেম্বরে নয়, অগাষ্টেই জন্ম নেবে। সেই অনুযায়ী নির্দিষ্ট সময় হাতপাতাল মুখো হন সাংসদ তথা অভিনেত্রী নুসরত জাহান। বুধবার তাঁর পাম এভিনিউ-র বাড়িতে তাঁকে দেখতে আসে পরিবারের সদস্যরা। উপস্থিত ছিলেন যশও। এদিন প্রথমে যশের সঙ্গে তিনি দক্ষিণ কলকাতার বাড়িতে যান, সেখান থেকেই যশের সঙ্গে হাসপাতালে ভর্তি হতে গিয়েছিলেন। বৃহস্পতিবারই বেলা এগারোটায় প্রস্তুতি শুরু হয়। 

ঠিক সাড়ে বারোটা নাগাদ পুত্র সন্তানের জন্ম দিয়েছেন এদিন নুসরত জাহান। বর্তমানে শিশু ও নুসরত দুজনেই সুস্থ রয়েছেন। নুসরতকে কিছুক্ষণের মধ্যেই বেডে দেওয়া হবে। অ্যানাস্থেসিয়ার ঘোর কাটার অপেক্ষা। অন্য দিকে সন্তাও বেশ সুস্থই রয়েছে। তার ওজন ২.৯ কেজি। যার ফলে ক্রিটিকাল কেয়ার ইউনিটে রাখা হচ্ছে না। স্বাভাবিক ভাবেই তার পরিচর্চা করা হবে। ইতি মধ্যেই নুসরতের পরিবারের সদস্যরা, যশের পরিবারের সদস্যরা শুভেচ্ছা জানিয়েছে নুসরত জাহানকে। 

তবে এই পরিস্থিতিতে থাকতে পারলেন না মিমি চক্রবর্তী। তিনি বর্তমানে ব্যস্ত রয়েছেন শ্যুটিং-এ ওড়িশায়। তবে শুভেচ্ছা জানাতে ভোলেননি মিমি। এছাড়াও বিভিন্ন সেলেব মহল থেকে মিলছে শুভেচ্ছা। 

Share this article
click me!