মা হলেন নুসরত জাহান, কোল আলো করে এল ফুটফুটে পুত্রসন্তান, সুস্থ আছেন মা ও ছেলে, জানালেন যশ

অবশেষে অপেক্ষার অবসান। মা হলেন নুসরত জাহান। অভিনেত্রীর কোল আলো করে এল পুত্রসন্তান। সূত্রের খবর মা ও ছেলে দুজনেই সুস্থ আছে।  প্রেমিক যশকে নিয়েই গতকাল গভীর রাতে  শহরের বেসরকারি হাসপাতালে ভর্তিছিলেন নুসরত জাহান। ইতিমধ্যেই কড়া নিরাপত্তায় মুড়ে ফেলা হয়েছে হাসপাতাল চত্বর।  নুসরতের মা হওয়ার পুরো পর্যায়ে সঙ্গী ছিলেন যশ। আপতত নুসরত ও তার সদ্যোজাত ছবি দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন ভক্তরা।

Riya Das | Published : Aug 26, 2021 7:44 AM IST / Updated: Aug 26 2021, 01:44 PM IST

অবশেষে অপেক্ষার অবসান। মা হলেন নুসরত জাহান। অভিনেত্রীর কোল আলো করে এল পুত্রসন্তান। সূত্রের খবর সি-সেকশনের পর মা ও ছেলে দুজনেই সুস্থ আছে।  প্রেমিক যশকে নিয়েই গতকাল গভীর রাতে  শহরের বেসরকারি হাসপাতালে ভর্তিছিলেন নুসরত জাহান। ইতিমধ্যেই কড়া নিরাপত্তায় মুড়ে ফেলা হয়েছে হাসপাতাল চত্বর। হাসপাতালে ভর্তি হওয়ার পর থেকেই নুসরত জাহানকে নিয়ে জল্পনা বাড়ছিল।। অবশেষে শেষ হল দীর্ঘদিনের অপেক্ষা।

 

আরও পড়ুন-বেরিয়ে এসেছে আসল রূপ, ঠোঁটে কি মৌমাছিতে কামড়ে দিয়েছে, লিপ সার্জারি নিয়ে নোংরা কটাক্ষ নুসরতকে

আরও পড়ুন-কচুপাতায় ঢাকা সুডৌল স্তন, 'ছাগলে পাতাটা খেলেই বেরিয়ে আসত নগ্ন শরীর', পাল্টা জবাব কিয়ারার

 

কখন আসবে সুখবর, সেই সময়েরই অপেক্ষায় প্রেমিক যশ থেকে ভক্তরা। আজ সকালেই হাসপাতালের কেবিন থেকেই ছবি পোস্ট করেছিলেন নুসরত, কেমন অনুভূতি হবু মায়ের, নিজেই জানিয়েছিলেন পোস্টে। বুধবার হাসপাতালে যাওয়ার আগে প্রেমিকা নুসরতকে ড্রাইভ করে নিজের বাড়িতে নিয়ে যান। এবং তারপরই গভীর রাতে প্রেমিকাকে ভর্তি করেন হাসপাতালে । সেপ্টেম্বর নয়, বরং একমাস আগেই আগস্টেই নুসরতের কোল আলো করে এল নতুন অতিথি। 

 

 

মা হওয়ার সময় কে থাকবেন নুসরতের সঙ্গে সেই প্রশ্নও ঘুরপাক খাচ্ছিল সোশ্যাল মিডিয়ায়। পরিবার নাকি প্রেমিক কে থাকবে তার সি-সেকশনের সময় । সূত্র থেকে আরও জানা গেছিল,  সন্তান জন্মের সময় যেন  যশ তার পাশে থাকেন, তেমনটাই চিকিৎসককে অনুরোধ জানিয়েছিলেন নুসরত।  তার কথা মতোই সবচেয়ে কাছের মানুষ যশকে ওটি-তেও পাশে পেয়েছেন নুসরত। নুসরতের মা হওয়ার পুরো পর্যায়ের সঙ্গী ছিলেন যশ। আপতত নুসরত ও তার সদ্যোজাত ছবি দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন ভক্তরা। কলকাতার পার্কস্ট্রিটের ভাগীরথী নেওটিয়া হাসপাতালে ৫১১ নম্বর বেডে রয়েছেন নুসরত জাহান। লক্ষ্মীবারেই পুত্রসন্তানের জন্ম দিলেন নুসরত। মা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই শুভেচ্ছা ভরে গিয়েছে নুসরতের সোশ্যাল মিডিয়া। অন্তঃসত্ত্বা নুসরতকে কতখানি নিজের কাছে আগলে রেখেছেন  সহবাস সঙ্গী যশ, তার প্রমাণ বারেবারে দিচ্ছেন যশ।

 

Share this article
click me!