Mithai Coming Episode: সিডের অফিসে গিয়ে জমিয়ে দিল মিঠাই, সেখানেও তোর্সাকে এক গোল

মিঠাই মানেই যে কোনও পরিস্থিতিতে বেশ কিছুটা সহজ করে তোলা। সদ্য সিদ্ধার্থের জীবনে নয়া মোর, অফিসে পা রাখতেই তাঁর চোখে পড়ল, তোর্সা তারল নতুন বস। 

Jayita Chandra | Published : Jan 14, 2022 2:51 AM IST

মিঠাই (Zee Bangla Serial Mithai) মানেই এক প্রাণ ঢালা আনন্দ, মিঠাই মানেই যে কোনও পরিস্থিতিতে বেশ কিছুটা সহজ করে তোলা। সদ্য সিদ্ধার্থের জীবনে নয়া মোর, অফিসে পা রাখতেই তাঁর চোখে পড়ল, তোর্সা তারল নতুন বস। তবে এই সব বিষয় এখন সহজেই গ্রহণ করতে শিখে গিয়েছে সিড। তাই বিন্দুমাত্র বিচলিত হল না সে, কিন্তু তোর্সার নতুন নির্দেশে অফিসে টেকা দায়, সিদ্ধার্থ নাকি সকলকে নিয়ে চলতেই পারেন না, এমনই অভিযোগ, এবার মিঠাই প্রমাণ করল দাদুর নাতি ঠিক কতটা প্রাণ খওলা, কতটা বদলে গিয়েছে। 

মাকে হারিয়ে পরিস্থিতি সামলে উঠতে যে ঠিক কতটা সময় লাগে, তা জানে সিড, পরিবার থেকে নিজেকে দূরে সরিয়ে নিয়ে কীভাবে দিনের পর দিন সে একা লড়াই করে চলেছে, তার সাক্ষী মনোহরা। কিন্তু সেই একই রাস্তায় মিঠাইকে যেতে দিতে নারাজ সিড। তাই সব ছেড়ে বর্তমানে সে মিঠাইয়ের পাশে। জনাইতে সকলের সঙ্গে দেখা করতে এসে মিষ্টি ও ফল নিয়ে আসে সিড ও বাড়ির বড় জামাই। আর তখনই ঠিক করে একটা ছবি যদি মিঠাইয়ের জন্য নিয়ে যাওয়া যেত, এমন অবস্থায় মিঠাইয়ের মায়ের ব্যাগ খুলতেই সিডের হাতে এলো তাঁর মায়ের ছবি, এরপরই শুরু হয় মিঠাইকে বদলে দেওয়ার পালা। সকলে মিলে আবারও ফিরিয়ে আনে পুরোনো মিঠাইকে। 

আরও পড়ুন- Uma Upcoming Episode: শুরু আগুন নিয়ে খেলা, আলিয়ার মুখোমুখি উমা

আরও পড়ুন- Trina-Neel : পার্পল বিকিনিতে ক্লিভেজের উঁকি, নীলের সঙ্গে জলকেলিতে মত্ত হয়ে আবেগে

টিআরপি (TRP) তালিকার বরাবরই সবার উপরে স্থান টাকা করে রেখেছে। যবে থেকে এই ধারাবাহিক (Bengali Serials)  মুক্তি পেয়েছে তবে থেকেই দর্শকের মনে এর জায়গা সবার উপরে। মজাদার গল্প সঙ্গে খুনসুটিতে ভরপুর এই ধারাবাহিকে চিত্রনাট্যে (Script) ছোট-বড় সব বয়সের রসদ লুকিয়ে রয়েছে পরতে পরতে। আর ঠিক সেই কারনেই এই ধারাবাহিক পরিবারের সকলের কাছেই হয়ে উঠেছে প্রিয়। রাত আটটা বাজলে ড্রইংরুমে মিঠাই দেখা চাই বাংলা ধারাবাহিকে দর্শকদের কাছে এমনই প্রভাব বিস্তার করেছে জি বাংলা ধারাবাহিক (Zee bangla) মিঠাই (Mithai)। টিআরপি-লিস্টে সকলের শীর্ষে সর্বদাই বিরাজমান বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক 'মিঠাই'। আর এই সিরিয়ালের যিনি সবচেয়ে মূল আকর্ষণ তিনি হলেন সকলের প্রিয় মিঠাই রানি। টেলি সিরিয়ালের সবচেয়ে পছন্দের নায়িকাও তিনি।  তার রূপের জাদুতে মুগ্ধ দর্শক। টিআরপি-র তালিকায় ছক্কা হাঁকানো থেকে বাঙালির সর্বত্র চর্চায় রয়েছেন মিঠাই রানি। 

Share this article
click me!