যশের হাত ধরেই বাগদেবীর আরাধনা, স্লিভলেস ব্লাউজ, হলুদ শাড়িতে অপরূপা নুসরত, রইল ছবি

চলতি বছরের সরস্বতী পুজোতে বড় চমক দিলেন নুসরত জাহান ও যশ দাশগুপ্ত। টলিপাড়ার 'টক অফ দ্য টাউন' যশরত জুটি কেমন ভাবে কাটাল সরস্বতী পুজো তা জানার জন্য মুখিয়ে রয়েছেন অনুরাগীরা। এবার সোশ্যাল মিডিয়ায় উঠে এল তাদের বিশেষ মুহূর্ত।
 

Riya Das | Published : Feb 6, 2022 4:19 AM IST

বছরের এই বিশেষ দিনটির জন্য সারাবছর মুখিয়ে থাকে প্রত্যেকেই। কারণ সরস্বতী পুজোর  ( Saraswati Puja 2022 ) মানে বাঙালির ভ্যালেন্টাইন। এই দিনটি নিয়ে বরাবরই বাঙালিদের একটা অন্য ভাললাগা রয়েছে। সারাবছর এই দিনটার জন্য মুখিয়ে থাকেন ছোট থেকে বড় সকলেই। সরস্বতী দেবী বিদ্যার দেবী। শিক্ষা, শিল্প, সংস্কৃতির দেবী।  নিষ্ঠা সহকারে এই পুজো করলে দেবীর সিদ্ধিলাভ করা যাবে। চলতি বছরের সরস্বতী পুজোতে  ( ( Saraswati Puja )বড় চমক দিলেন নুসরত জাহান (Nusrat Jahan) ও যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। টলিপাড়ার 'টক অফ দ্য টাউন' যশরত জুটি কেমন ভাবে কাটাল সরস্বতী পুজো তা জানার জন্য মুখিয়ে রয়েছেন অনুরাগীরা। এবার সোশ্যাল মিডিয়ায় উঠে এল তাদের বিশেষ মুহূর্ত।

অন্তঃসত্ত্বা থেকে গোপন বিয়ে সন্তান জন্মের পর থেকে যেন আরও বেশি করে আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন নুসরত জাহান (Nusrat Jahan)। বিতর্ক এবং নুসরত জাহান যেন সমার্থক শব্দ। তবে নিন্দুকদের চোখরাঙানিকে মোটেই পাত্তা দেন না সাংসদ অভিনেত্রী । কন্ট্রোভার্সি যেন তার পিছু ছাড়ে না। তবে হাজারো বিতর্কের মধ্যে শিরোনামে কীভাবে থাকতে হয় তাতে বেশ সিদ্ধহস্ত  যশ দাশগুপ্তের স্ত্রী নুসরত জাহান। এবারও তার অন্যথা হল না। সরস্বতী পুজোর দিন স্বামীর (Yash Dasgupta) সঙ্গে হাতে হাত রেখে বাগদেবীর আরাধনায় মাতলেন নুসরত জাহান।

 

 

বসন্ত পঞ্চমীর দিন বাসন্তী শাড়ি, হালকা সোনার গয়না পরে ধরা দিলেন ঈশানের মাম্মা (Nusrat Jahan) । তবে এবার আর রংমিলান্তি নয়, নিজের স্ত্রীর পাশে নীল রঙের শার্ট পরে ধরা দিলেন যশ (Yash Dasgupta) । সরস্বতী পুজোতে পাঞ্জাবি ধরা দিলেন না ঈশানের পাপা।  মা সরস্বতীর পাশে দাঁড়িয়ে হাসিমুখে ছবিতে পোজ দিয়েছেন টলিপাড়ার হট কাপলস। নিজের সোশ্যাল মিডিয়ায় এই ছবি শেয়ার করেছেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। নিজেদের  ছবি পোস্ট করেই ভক্তদের শুভেচ্ছা জানিয়েছেন নুসরত জাহান।

 

 

পরিচালক শিলাদিত্য মৌলিকের সরস্বতী বন্দনায় মেতে উঠলেন নুসরত জাহান (Nusrat Jahan)  ও যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। তবে তারা ছাড়া টলিপাড়ার কলাকুশলীরাও একজোট হয়েছিলেন বাগদেবীর আরাধনায়। সেই  উপলক্ষ্যে স্টুডিওপাড়ায় হাজির ছিলেন যশরত। সেখানেই নজর কেড়েছেন ঈশানের মাম্মা ও পাপা। এছাড়াও বন্ধু তথা প্রযোজক অভিনেত্রী এনা সাহার (Ena Saha) প্রযোজনা সংস্থার সরস্বতী পুজোতেও নজর  কেড়েছেন তারকা জুটি। দিনভর হই-হুল্লোড়, খাওয়া-দাওয়া, কুলের আচার  সব মিলিয়ে জমজমাট সরস্বতী পুজো উদযাপনে মেতেছেন যশ ও নুসরত জুটি। 

Read more Articles on
Share this article
click me!