মহালয়ার প্রস্তুতি শুরু, মহিষাসুর মর্দিনীর রূপে মিমি, রয়েছে আরও চমক

  • বিভিন্ন চ্যানেলে শুরু হয়ে গেছে মহালয়ার প্রস্তুতি
  • মহাসঙ্কট কালেও এবারের নয়া চমক নিয়ে হাজির পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়
  • মহালয়ার অনুষ্ঠানে মহিষাসুর মর্দিনীর চরিত্রে দেখা যাবে মিমি চক্রবর্তীকে
  • অকালবোধন থিমকে মাথায় রেখেই মহালয়ের অনুষ্ঠানের শুটিং শুরু হয়েছে

Riya Das | Published : Aug 22, 2020 7:39 AM IST / Updated: Aug 22 2020, 01:14 PM IST

আর মাত্র এক মাস। সেপ্টেম্বরেই মহালয়া। ইতিমধ্যেই  বিভিন্ন চ্যানেলে শুরু হয়ে গেছে মহালয়ার প্রস্তুতি। পুজো অক্টোবরে হলেও মহালয়ায় দেবী পক্ষের আগমনে একটু একটু করে ছন্দ ফিরবে লকডাউনের একঘেয়ে জীবন। মহামারি করোনার দাপটে পুজো ফিকে হলেও ভয় কাটিয়ে ইতিমধ্যেই শুরু হয়েছে সিনেমা-ধারাবাহিকের শুটিং। জমকালো পুজো কতটা হবে তা নিয়ে প্রশ্ন থাকলেও টেলিভিশনে মহালয়া নিয়ে প্রস্তুতি তুঙ্গে। 

আরও পড়ুন-'সুশান্তের ঘরের তালা ভাঙার পরেই কেউ ভিতরে ঢুকতে দেয়নি', ভিডিওবার্তায় দাবি চাবিওয়ালার...

মহাসঙ্কট কালেও এবারের নয়া চমক নিয়ে হাজির পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়। একটি জনপ্রিয় চ্যানেলে মহালয়ার অনুষ্ঠান পরিচালনার দায়িত্বে রয়েছেন কমলেশ্বর মুখোপাধ্যায়। সূত্র থেকে জানা গেছে, মহালয়ার অনুষ্ঠানে মহিষাসুর মর্দিনীর চরিত্রে দেখা যাবে সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তীকে। এখানেই শেষ নয়, রয়েছে আরও চমক।  রাম-সীতার চরিত্রে দেখা যাবে জিতু-কমল ও মধুমিতা সরকারকে। রাবণের চরিত্রে দেখা যাবে রাজেশ শর্মা। ইতিমধ্যেই শুরু হয়ে গেছে মহালয়ার শুটিং।

আরও পড়ুন-মরণাপন্ন রোগীকে বাঁচাতে 'বাথরুম স্ক্রাবার', মিমে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া, ভিডিও ভাইরাল...

'অকালবোধন' থিমকে মাথায় রেখেই মহালয়ের অনুষ্ঠানের শুটিং শুরু হয়েছে। দীর্ঘদিন ধরেই বড়পর্দা থেকে দূরে ছিলেন রাজেশ। ফের পৌরাণিক চরিত্রের হাত ধরেই ক্যামেরার সামনে আসতেন চলেছেন অভিনেতা। করোনা আবহে শুটিংয়ে ফিরতে পেরে বেজায় খুশি মধুমিতা। যদিও এর আগেও তাকে সীতার চরিত্রে দেখা গিয়েছে মহালয়ার অনুষ্ঠানে। 

Share this article
click me!