দর্শনা যেন জীবিত 'বারবি', ভিডিওতে মন্তব্য ভক্তমহলের, নিমেষে লাইকের বন্যা পোস্টে

  • সাধারণত উষ্ণতার পারদ চড়ান অভিনেত্রী দর্শনা বণিক
  • এবারে একেবারে ভিন্ন অবতারে টলি ডিভা
  • নয়া সাজে ভিডিওতে ধরা দিলেন দর্শনা
  • জীবিত পুতুলের সঙ্গে তুলনা চলল সোশ্যাল মিডিয়ায়

Adrika Das | Published : Aug 21, 2020 6:15 PM IST / Updated: Aug 22 2020, 01:40 AM IST

টলিউড নায়িকা দর্শনা বণিকের একটা পোস্ট মানেই ভক্তদের চোখ কপালে ওঠা। কখনও গোলাপি রঙের টপে তো কখনও সাদা রঙের ড্রেসে ছবি পোস্ট দর্শনা বণিকের। সাধারণ পোশাকে তাঁকে কীভাবে অসামান্য লাগে তাই ফের প্রমাণ করলেন দর্শনা। সম্প্রতি নিজেকে এমন সাজে তুলে ধরলেন যেখানে তাঁকে একেবারে জীবন্ত পুতুলের মত দেখাচ্ছে। সবুজ রঙের পোলকা ডটস ড্রেস এবং হেয়ারব্যান্ডে সেজে উঠলেন অভিনেত্রী। সেই ভিডিও পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। দিন কতক আগে রিলস-এ 'জারা জারা' গানে ভিডিও করে পোস্ট করেছিলেন তিনি। যাতে ঘাম ঝড়ছে নেটিজেনের। লো নেক ব্লাউজ, ভেজা চুল, কোমড়ের ভাঁজ, নিমেষে বাজিমাত দর্শনার। 

আরও পড়ুনঃদীপিকা মানসিক অবসাদ নিয়ে 'ব্যবসা' করেন, সবটাই ভনিতা, দাবি কঙ্গনা রনাওয়াতের

তাঁর গ্ল্যামারের কাছে যে বলিউডের নায়িকারাও ফেল তা এই ভিডিও দেখে স্পষ্ট হয়ে গিয়েছে। লাইকের বন্যা বয়ে চলেছে পোস্টে। দিন কতক আগে কমলা রঙের ফ্লোরাল শাড়িতে ধরা দিয়েছিলেন তিনি। ভিডিও পোস্ট করতেই ইনস্টাগ্রামে ভাইরাল হয়ে ওঠেন দর্শনা। একটি সাদা রঙের ড্রেস পরা ছবিও ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়। একের পর এক রিপোস্ট হয়ে চলেছে দর্শনার ভিডিও। সেই ছবিতে ফ্যাশনের মন্ত্র খুঁজে পেয়েছে নেটিজেনরা। লকডাউনের মাঝে কালো করসেট, কালো চোকার পরে একটি ছবি পোস্ট করেছিলেন। তাতেও টু হট টু হ্যান্ডেলের মত হাল হয়ে যায় ভক্তদের। 

আরও পড়ুনঃদেবলীনার ফিটনেস মন্ত্রই লকডাউনের একমাত্র লক্ষ্য, রইল অভিনেত্রীর অ্যালবাম

আরও পড়ুনঃবঙ্গতনয়া পূজার উন্মুক্ত 'বেবি বাম্প', ছবি ভাইরাল হতেই জল্পনা তুঙ্গে

দর্শনা বণিকের এমন অবতারে মাথার ঠিক থাকে না কারও। ইনস্টাগ্রামে নিজের 'ক্যাটওম্যাম' অবতার পোস্ট করেছিলেন অভিনেত্রী। অফ শোল্ডার করসেটের মাঝে উঁকি মারছে হালকা ক্লিভেজ সঙ্গে সেক্সি লুজ চুলের কার্লস। কমিকসে পরা ক্যাটওম্যান ঠিক এমনই সেক্সি ছিল পাঠকদের কাছে। দর্শনা একেবারেই কোনও খামতি রাখেননি নিজের এই লুকে। লকডাউনে এমন ছবি পোস্ট করায় কমেন্ট সেকশন ভরে গিয়েছে প্রশংসায়। সকলের মতে, লকডাউন যেন দর্শনাকে আরও গ্ল্যামারাস বানিয়ে তুলেছে। যার জন্য তাঁর যেকোনও ছবিতেই চারিদিক দিয়ে গ্ল্যামার চুঁইয়ে পড়ে। ছবি আপলোড করতেই লাইকের ছড়াছড়ি। 

আরও পড়ুনঃরিয়া বনাম অঙ্কিতা, ঠান্ডা লড়াই শুরু হতেই পোস্টে রইল 'লুকানো' বার্তা

 

Share this article
click me!