শাশুড়ি হতে চলেছেন 'রান্নাঘর' খ্যাত সুদীপা, হবু বউমার সঙ্গে খুনসুটির মুহূর্ত ভাইরাল

  • খুব শীঘ্রই শাশুড়ি হতে চলেছেন  'রান্নাঘর'-এর খ্যাত সুদীপা চট্টোপাধ্যায়
  • পারিবারিক বিয়েতেই হবু বউমার সঙ্গে সকলকে পরিচয় করিয়েছেন তিনি
  • হবু বউমার সঙ্গে একের পর এক ছবিতে পোজ দিয়েছেন সুদীপা
  • বিয়ের আসরে পরিচালক স্বামী অগ্নিদেবের সঙ্গে ছবিতে নজর কেড়েছন সুদীপা

Riya Das | Published : Aug 17, 2020 5:07 AM IST

চট্টোপাধ্যায় পরিবারে বিয়ের আসর। এবার সেই বিয়ের আসরে মধ্যমণি হলেন  'রান্নাঘর' খ্যাত সুদীপা চট্টোপাধ্যায়ের হবু  বউমা। অবাক হলেন তো। কিন্তু এটাই সত্যি। খুব শীঘ্রই শাশুড়ি হতে চলেছেন সুদীপা। বিষয়টা একটু খোলসা করে বলা যাক, অগ্নিদেব চট্টোপাধ্যায় ও সুদীপা চট্টোপাধ্যায়ের ভাগ্নী পুপাইয়ের বিয়ে ছিল। লকডাউনের মধ্যে এই বিয়ে নিয়েই মেতে ছিল চট্টোপাধ্যায় পরিবার। একের পর এক অনুষ্ঠানের বিভিন্ন মুহূর্তের ছবি শেয়ার করে সকলের মন জয় করে নিয়েছেন সঞ্চালিকা সুদীপা। 

 

সেই বিয়ের আসরে পরিচালক স্বামী অগ্নিদেবের সঙ্গে ছবিতে নজর কেড়েছন সুদীপা। অগ্নিদেবের সঙ্গে ম্যাচ করেই সাদা শাড়ি ও সোনার গয়না,মাথায় ফুল লাগিয়ে ছবিতে পোজ দিয়েছেন সুদীপা।

 

 

সেখানেই পরিবারের সকলের সঙ্গে আলাপ করিয়ে দিয়েছেন সুদীপা। আর সবচেয়ে বড় চমক হল এই পারিবারিক বিয়েতেই হবু বউমার সঙ্গে সকলকে পরিচয় করিয়েছেন তিনি। দেখে নিন ছবিতে,

 

 

একের পর এক ফ্রেমবন্দি। কখনও অগ্নিদেব তো কখনও আকাশ আবার কখনও হবু বউমা।  ফোটোসেশনেই ব্যস্ত সুদীপা চট্টোপাধ্যায়। কে সেই হবু বউমা। সুদীপার হবু বউমা হলেন হিন্দোলা চক্রবর্তী। শাশুড়ি হতে যে খুব বেশিদিন বাকি নেই তা বেশ স্পষ্টই। অগ্নিদেবের প্রথম পক্ষের ছেলে আকাশ খুব শীঘ্রই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন।  আর প্রথম পক্ষের ছেলের বিয়ে নিয়েই বেজায় খুশিতে রয়েছেন সুদীপা ও চট্টোপাধ্যায় পরিবার। 

 


হবু বউমার সঙ্গে একের পর এক ছবিতে পোজ দিয়েছেন সুদীপা। প্রতিটি ছবিই নজর কেড়েছে নেটিজেনদের। মা ও ছেলে আবার মা ও বউমা। দুইজনের সঙ্গে দারুণ জমাটি বন্ডিং সুদীপার। কখনও সেলফি, কখন আড্ডা -হিন্দোলার সঙ্গে বেশ গভীর রসায়ণই রয়েছে সুদীপার। চলতি বছরেই বিয়ে সারার পরিকল্পনাতে ছিলেন আকাশ। কিন্তু করোনা আবহে তা পিছিয়ে গেছে। আপাতত সামনের বছরেই গাটছড়া বাঁধবেন বলে জানা গেছে।


 

Share this article
click me!