২৮ অগাস্ট শেষ হতে চলেছে মিঠাই ? কি বললেন পরিচালক ?

মিঠাই নাকি শেষ হতে চলেছে! হ্যাঁ টেলি-পাড়ায় এখন এই গুঞ্জনই শোনা যাচ্ছে। মিঠাই এর অগুনতি ভক্ত, এত জনপ্রিয়তা সব কি এত তাড়াতাড়ি শেষ হয়ে যাবে? চলুন জেনে নেয়া যাক।

Abhinandita Deb | Published : Jul 20, 2022 2:25 PM IST

মিঠাই নাকি শেষ হতে চলেছে! হ্যাঁ টেলি-পাড়ায় এখন এই গুঞ্জনই শোনা যাচ্ছে। মিঠাই এর অগুনতি ভক্ত, এত জনপ্রিয়তা সব কি এত তাড়াতাড়ি শেষ হয়ে যাবে? চলুন জেনে নেয়া যাক। মিঠাই সিরিয়ালের জনপ্রিয়তা এখন আকাশ ছোঁয়া। আর এই সিরিয়ালের হাত ধরে এখন ঘরে ঘরে জনপ্রিয় হয়ে উঠেছে ,সিড, মিঠাই, দিদিয়া, নীপা-দের মতো চরিত্রগুলো। সম্প্রতি রুদ্র ও নিপার বিয়ে নিয়ে খুশিতে মেতেছে মোদক পরিবার, কিন্তু সেখানেও এক বড় সর সমস্যা এসে হাজির হয়েছিল, যদি বা সেই সমস্যা কাটিয়ে উঠে বিয়ের পিঁড়িতে বসে রুদ্র ও নিপা সঙ্গে সঙ্গে হাজির আরেক বিপদ! জেল থেকে ছাড়া পেয়েছে 'মিঠাই'- খলনায়ক ওমি আগরওয়াল, মোদক পরিবারের শত্রু সে, তাঁর উদ্দেশ্য হলো যেন যেন প্রকারেন মোদক পরিবারের ক্ষতি করা। রুদ্র ও নিপার বিয়ের অনুষ্ঠান শেষ হতে না হতেই সেখানে হাজির হয়ে সিদ্ধার্থকে লক্ষ্য করে গুলি চালায় সে, কিন্তু মিঠাই তা দেখে ফেলায় উচ্ছেবাবুর প্রাণ বাঁচাতে গুলির সামনে এসে পড়ে সে, এটি বিজ্ঞাপনে দেখার পর থেকেই জল্পনা শুরু হয়েছে যে গুলি লেগেছে মনে নির্ঘাত মৃত্যু হয়েছে মিঠাই এর এবং শেষ হতে চলেছে জনপ্রিয় ধারাবাহিক মিঠাই।

মিঠাইকে নিয়ে এ ধরনের জল্পনা যখন তুঙ্গে সেই সময় কি জানালেন মিঠাই-এর পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাস? চলুন শুনে নি। রাজেন্দ্র বাবু বলেন, ' মিঠাইকে নিয়ে এই গুঞ্জনই বলে দিচ্ছে যে বিজ্ঞাপন দেখে দর্শক দিশেহারা। মিঠাই এর অনুরাগীদের সংখ্যা ক্রমশ বাড়ছে। তাঁরা চোখে হারান ধারাবাহিকটিকে। তাঁরা সর্বদাই ভয় পান এই বুঝি শেষ হয়ে গেল মিঠাই, এনদেরই ধারণা নায়িকার যখন গুলি লেগেছে তার মনে নির্ঘাত মৃত্যু হয়েছে, তাই ধারাবাহিকও শেষ। আসলে তা নয়।' তবে মিঠাই বাঁচবে না মরবে সেই কৌতুহল কিন্তু জিয়ে রাখলেন পরিচালক।

টিআরপি রেটিং-এ মিঠাই এর পিছিয়ে পড়া নিয়ে পরিচালকের বক্তব্য, যে ধারাবাহিক লোকে এত তাই পছন্দ করে যে দিন দিন মিঠাই এর কাছে প্রত্যাশা বেড়ে যাচ্ছে যে তারা সবসময় মিঠাইকেই সেরা হিসেবে দেখতে চাইছেন। কিন্তু এমনটা সব সময় তো নাও হতে পারে। অন্য ধারাবাহিক ভালো ফল করলে সেতো রেটিং চার্টে এগিয়ে আসবেই।  তিনি আরও বলেন দর্শকদের মিঠাই এর প্রতি যে ভালোবাসা, যে উৎসাহ, প্রত্যাশা এগুলিই মিঠাই-এর এগিয়ে চলার পাথেয়। আরও একটি গুঞ্জন উঠেছিল যে মিঠাই এর বেশিরভাগ অভিনেতারা অপর ধারাবাহিক পিলুতে অভিনয় করার জন্য কি মিঠাই পিছিয়ে পড়ছে? রাজেন বাবু জানান, নায়ক নায়িকা ও কিছু অভিনেতারা বাদে বেশিরভাগ অভিনেতা অভিনেত্রীরাই একাধিক ধারাবাহিকে একসঙ্গে অভিনয় করে থাকেন, এটাই স্বাভাবিক। আমাদের ক্ষেত্রেও এটাই হচ্ছে যা অত্যন্ত স্বাভাবিক। এবং যেহেতু মিঠাই ও পিলু দুটি ধারাবাহিকই তাঁর পরিচালিত তাই হয়তো দর্শক এই দুটির বিষয়ে বেশি করে উৎসাহিত। 

আরও পড়ুন,দ্বিতীয়বার মা হতে চলেছেন ঐশর্য? ঢিলেঢালা পোশাকে আড়াল করছেন 'বেবি বাম্প'?

আরও পড়ুন,স্ত্রী হিসেবে কেমন ক্যাটরিনা?দেখুন কি উত্তর দিলেন স্বামী ভিকি কৌশল
 

Share this article
click me!