Asianet News BanglaAsianet News Bangla

স্ত্রী হিসেবে কেমন ক্যাটরিনা ? দেখুন কি উত্তর দিলেন স্বামী ভিকি কৌশল

বলিউডের অন্যতম সফল ও হিট জুটি 'ভি-ক্যাট' ওরফে ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। ভক্তদের মনে তাঁদের নিয়ে কৌতূহলের সীমা নেই। তাঁরা অধীর আগ্রহে অপেক্ষা করে ভি-ক্যাটের জীবনে কি ঘটছে না ঘটছে তা জানার জন্য। করণ জোহরের জন্মদিনের পার্টি হোক কিংবা মালদ্বীপের ট্যুর সবখানেই হাতে হাত রেখে একসঙ্গে উপস্থিত হন এই লাভ বার্ডস। বিয়ের পর কেমন উপভোগ করছেন বিবাহিত জীবন? জেনে নিন কি উত্তর দিলেন ভিকি কৌশল।

is katrina a good wife findout  here what did vicky kaushal said anbad
Author
Kolkata, First Published Jul 20, 2022, 4:02 PM IST

বলিউডের অন্যতম সফল ও হিট জুটি 'ভি-ক্যাট' ওরফে ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। ভক্তদের মনে তাঁদের নিয়ে কৌতূহলের সীমা নেই। তাঁরা অধীর আগ্রহে অপেক্ষা করে ভি-ক্যাটের জীবনে কি ঘটছে না ঘটছে তা জানার জন্য। করণ জোহরের জন্মদিনের পার্টি হোক কিংবা মালদ্বীপের ট্যুর সবখানেই হাতে হাত রেখে একসঙ্গে উপস্থিত হন এই লাভ বার্ডস। সোশ্যাল  মিডিয়ায় হোক কিংবা ইন্টারভিউ সব জাগতেই তাঁদের পিডিএ করতে দেখা যায়। একে অপরের প্রশংসায় পঞ্চমুখ এই তারকা দম্পতি, তাই দেখে নেটিজেনরা বলছেন বিয়ের পর থেকে যেন দুজনের মধ্যে প্রেম আরও গভীর হয়ে উঠেছে। 

বিবাহিত জীবনে কেমন অনুভব করছেন সেই বিষয়ে নিজেই উত্তর দেন ভিকি, একটি অনুষ্ঠানে অভিনেতা জানান, 'বিয়ের পর জীবন দারুন উপভোগ করছি সুখে শান্তিতে আছি, ক্যাটরিনার কোনো তুলনাই নেই, ও আমার সঙ্গে না থাকলে ওর কথা ভীষন মনে পড়ে।' এখানেই শেষ নয়, এর আগেও ক্যাটের প্রেমে হাবুডুবু খাওয়া ভিকি বলেছিলেন, ' আমার জীবনের প্রতিটা ক্ষেত্রে ক্যাটরিনার গুরুত্ব অপরিসীম, ক্যাটের মতন জীবনসঙ্গী পেয়ে আমি নিজেকে ভাগ্যবান মনে করি। ও খুবই বুদ্ধিমতী, সহানুভূতিশীল, রোজ ওর থেকে আমি কিছু না কিছু শিখি।' সম্প্রতি ক্যাটরিনার গর্ভবতী হওয়ার গুঞ্জন শোনা যাচ্ছে, ক্যাটরিনার ঘনিষ্ঠ একটি সূত্র  এশিয়ানেট-কে  অন্তঃসত্ত্বার খবর নিশ্চিত করেছে। সূত্রের খবর, ক্যাটরিনা কাইফ গর্ভবর্তী। খুব শীঘ্রই আনুষ্ঠানিক ভাবে তা ঘোষণা করা হবে। সূত্র থেকে জানা গেছে, ১৬ জুলাই নিজের জন্মদিনের দিনেই প্রেগন্যান্সির সুখবর দেবেন ক্যাটরিনা কাইফ। আপাতত সেই সুখবরের অপেক্ষাতেই রয়েছেন ভক্তরা। অনেকেই মনে করছেন, সোশ্যাল মিডিয়াতে আজকেই সবটা খোলসা করে দেবেন ক্যাটরিনা। তবে কি বিয়ের পর প্রথম জন্মদিনের দিনই ভক্তদের এই উপহার দিতে চলেছে দর্শকদের।

is katrina a good wife findout  here what did vicky kaushal said anbad

প্রেগন্যান্সি নিয়ে জোর চর্চার মধ্যেই শোনা যাচ্ছে আজকাল নাকি স্ত্রীর সঙ্গে বেশিই সময় কাটাচ্ছেন ভিকি কৌশল, অতিরিক্ত যত্নও করছেন স্ত্রীর। আর এই নিয়েই জল্পনা বাড়ছে। ক্যাটরিনা নাকি নিজের ছবি মেরি ক্রিসমাস-এর  পরবর্তী সব শুটিংও পিছিয়ে নিয়েছেন, এর পিছনেই রয়েছে মা হওয়ার জল্পনা। ২০২২ সালের বদলে ২০২৩ সালে পিছিয়ে নিয়ে যাওয়া হচ্ছে। ক্যাটের কাজের এই পরিবর্তন নিয়ে চর্চা শুরু হয়েছে। একাধিক কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। যদিও পুরো বিষয়টি নিয়ে স্পিকটি নট ক্যাটরিনা কাইফ। সম্প্রতি ক্যাটরিনার আপকামিং ছবি ফোন ভূত-এর মোশন পোস্টার মুক্তি পেয়েছে।  যেখানে অভিনেত্রীকে ঈশান খট্টর ও সিদ্ধান্ত চতুর্বেদীর সঙ্গে দেখা যাবে।

আরও পড়ুন,ইয়াশ নাকি রণবীর? দক্ষিণী নাকি বলিউড? কোন পক্ষে সঞ্জয়?

আরও পড়ুন,রংবাজ-৩ এ বিনীত কুমারের বডি ট্রান্সফর্মেশন দেখেছেন কি?
 

Follow Us:
Download App:
  • android
  • ios