হট ক্লিভেজে উষ্ণতায় মাখামাখি, মলদ্বীপের সাদা বালিয়াড়িতে যৌবনাসিক্ত শ্রাবন্তীকে দেখলে ভিড়মি খাবেন

মলদ্বীপের সাদা বালিয়াড়িতে সেক্সি পোশাকে ছবি পোস্ট করে ভক্তদের পাগল করে দিয়েছেন শ্রাবন্তী। হলুদ রঙের শর্ট পোশাকে উঁকি মারছে হট ক্লিভেজ। অভিনেত্রীর বুকের খাঁজে পাগল হয়েছেন ভক্তরা। লাইক ও কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। লাস্যময়ীর লুকে মুগ্ধ অনুরাগীরা। উষ্ণতায় মাখামাখি শ্রাবন্তীর জন্য পাগল হয়েছেন ভক্তরা। অভিনেত্রীর হট আদায় পাগল হবেন আপনিও।হট অ্যান্ড বোল্ড অবতারে শ্রাবন্তীকে দেখে ধুকপুকানি বেড়ে গিয়েছে ভক্তদের। 

Riya Das | Published : Jul 20, 2022 8:47 AM IST

ঘরে যেন মন টিকছে না শ্রাবন্তীর। এককথায় বলতে গেলে নায়িকার মন এখন উরু উরু। বেড়ানোর নেশা যেন কিছুতেই পিছু ছাড়ছে না। ব্যক্তিগত  জীবনের টানাপোড়েন, বিবাহবিচ্ছেদের মধ্যেও এপ্রান্ত থেকে ওপ্রান্ত ঘুরে বেড়াচ্ছেন শ্রাবন্তী। সময় পেলেই উড়ে যান  কখনও দুবাই তো আবার কখনও মলদ্বীপ। ফের মলদ্বীপে উড়ে গেছেন  শ্রাবন্তী। মলদ্বীপে গিয়েই যেন একের পর এক ছবি পোস্ট করে চলেছেন শ্রাবন্তী। যা দেখেই ভিড়মি খেয়েছেন ভক্তরা। অভিনেত্রীকে দেখার জন্য সোশ্যাল মিডিয়ায় হামলে পড়ছেন ভক্তরা।

এবার মলদ্বীপের সাদা বালিয়াড়িতে সেক্সি পোশাকে ছবি পোস্ট করে ভক্তদের পাগল করে দিয়েছেন শ্রাবন্তী। হলুদ রঙের শর্ট পোশাকে উঁকি মারছে হট ক্লিভেজ। অভিনেত্রীর বুকের খাঁজে পাগল হয়েছেন ভক্তরা। লাইক ও কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। লাস্যময়ীর লুকে মুগ্ধ অনুরাগীরা। উষ্ণতায় মাখামাখি শ্রাবন্তীর জন্য পাগল হয়েছেন ভক্তরা। অভিনেত্রীর হট আদায় পাগল হবেন আপনিও।হট অ্যান্ড বোল্ড অবতারে শ্রাবন্তীকে দেখে ধুকপুকানি বেড়ে গিয়েছে ভক্তেদের। অভিনেত্রীর পাশপাশি অভিনেত্রীর প্রেমিক অভিমন্যুকে নিয়েও জল্পনা বাড়ছে। ঘনিষ্ঠ সূত্র বলছে, চর্চিত প্রেমিকও নাকি শ্রাবন্তীর সঙ্গে রয়েছেন। 

 

 

বলি থেকে টলি, সময় পেলেই তারকারা উড়ে যান তাদের পছন্দের ডেস্টিনেশন মলদ্বীপে। টলিউডের বহু তারকারাই তাদের প্রিয় মানুষদের নিয়ে একান্তে সময় কাটাতে উড়ে যান মলদ্বীপে। এবার মলদ্বীপে উড়ে গেলেন টলি অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। কিছুদিন আগেও ছেলে অভিমন্যু  ও হবু বউমার সঙ্গেই মলদ্বীপে ছুটি কাটাতে গিয়েছিলেন শ্রাবন্তী। এই মুহূর্তে মলদ্বীপের সোনেভা জানি রিসর্টে রয়েছেন শ্রাবন্তী। মেডহুফারু আইসল্যান্ডে অবস্থিত এই রিসর্ট মলদ্বীপের অন্যতম বিলাসবহুল রিসর্ট। নীল জলরাশির মাঝে অবস্থিত  মেডহুফারু আইসল্যান্ডে রয়েছে একাধিক ভিলা। সূত্রের খবর এখান সবথেকে ছোট ভিলাগুলিতে থাকার জন্য প্রতিরাতে কমবেশি দেড় লক্ষ টাকা খরচ করতে হবে। তবে ভিলা বড় হলে অনেক বেশি টাকা আপনাকে গুনতে হবে। মলদ্বীপের সোনেভা জানি রিসর্টের সবচেয়ে সুন্দর ভিলাটিতে থাকতে হলে এক রাতের জন্য আপনাকে খরচ করতে হবে প্রায় ২৪ লক্ষ টাকা। এখনও পর্যন্ত মলদ্বীপ ভ্রমণে প্রেমিকের কোনও ছবি দেখা যায়নি। সাসপেন্স-ধোঁয়াশা- বিতর্ককে জিঁইয়ে রেখেছেন শ্রাবন্তী। তৃতীয় বিয়ে ভাঙার গুঞ্জনের মধ্যেই সবার চোখ যেন শ্রাবন্তীর উপরে। জীবনে হাজারো চড়াই-উতরাই থাকলেও হাসিমুখে সকলের সামনে নজর কাড়েন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। শ্রাবন্তীকে নিয়ে চর্চার যেহেতু শেষ নেই তাই নতুন কোন খবর হলেই সকলে যেন হামলে পড়েন। 
 

 

Share this article
click me!