কিম কার্দাশিয়ানকে কি নকল করছেন মিমি, 'SEXY' অবতারে ব্যাপক ট্রোলড সাংসদ অভিনেত্রী

  • লেটেস্ট ফোটোশ্যুটেই চরম ট্রোলের মুখে পড়েছেন সাংসদ অভিনেত্রী মিমি
  • কিম কার্দাশিয়ান মেক আপ ব্র্যান্ডের জন্য মধু দিয়ে ফোটোশ্যুট করেছিলেন 
  • এবার মধুর পরিবর্তে জল দিয়ে ফোটোশ্যুট করেছেন সাংসদ অভিনেত্রী
  • হলিউড তারকা কিম কার্দাশিয়ানকেই কি কপি করছেন মিমি চক্রবর্তী

Asianet News Bangla | Published : Feb 8, 2021 9:27 AM IST / Updated: Feb 08 2021, 03:04 PM IST

 ফিগার হোক কিংবা ফোটোশ্যুট টলিপাড়ার অভিনেত্রী মিমি একের পর এক ছক্কা হাঁকাচ্ছেন। তার স্টাইল স্টেটমেন্টে হার মানছে বলি সুন্দরীরাও।সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় নয়া ফোটোশ্যুটের ছবি শেয়ার করে নেটিজেনদের চমকে দিয়েছেন মিমি।

আরও পড়ুন-হিমবাহ ভেঙে ভয়ঙ্কর তুষারধস, বিধ্বস্ত উত্তরাখন্ডে আটকে পড়েছেন বাঙালি অভিনেত্রী 'ঋতুপর্ণা'...

 

 

সারা শরীর বেয়ে নামছে জলধারা, হঠাৎ কী হল মিমির, ছবি দেখে এই প্রশ্নই করেছেন নেটিজেনরা। প্রতিটি ছবিতেই লাইকও কমেন্ট উপচে পড়ছে।

 

 

ব্রাউন স্মোকি চোখ এবং বাদামী ঠোঁটের ছোয়ায় তার মাথ  থেকে চুঁইয়ে পড়ছে জল। প্রেমের গুঞ্জনের মধ্যেই নয়া ভিডিও-ফোটোশ্যুটে নজর কেড়েছেন সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী। অভিনেত্রী লেটেস্ট ফোটোশ্যুটেই চরম ট্রোলের মুখে পড়েছেন সাংসদ অভিনেত্রী। ভিডিওটি দেখে নেটিজেনরা বলতে শুরু করেছেন হলিউড তারকা কিম কার্দাশিয়ানকেই কি কপি করছেন মিমি চক্রবর্তী। মুহূর্তের মধ্যে কিমের ফোটোশ্যুট মনে পড়ে গেছে নেটিজেনদের।

 

 

কিম কার্দাশিয়ান মেক আপ ব্র্যান্ডের জন্য মধু দিয়ে  ফোটোশ্যুটটি করেছিলেন এবং মধুর পরিবর্তে জল দিয়ে ফোটোশ্যুট করেছেন সাংসদ অভিনেত্রী। তারপর থেকেই নেটিজেনরা ট্রোলড করা শুরু করেছেন মিমি চক্রবর্তীকে।

 

 

 

একদিকে অভিনেত্রী অন্যদিকে সাংসদ, টলিপাড়ার অভিনেত্রী মিমি চক্রবর্তী সমান তালে সবটা চালিয়ে যাচ্ছেন।  এককথায় তিনি যেন দশভূজা।একদিকে অভিনেত্রী অন্যদিকে সাংসদ, টলিপাড়ার অভিনেত্রী মিমি চক্রবর্তী সমান তালে সবটা চালিয়ে যাচ্ছেন।  এককথায় তিনি যেন দশভূজা।

Share this article
click me!