ইদের শুভেচ্ছা জানাতেই রেগে আগুন সোশ্যাল মিডিয়া, নুসরত জাহানের ধর্ম নিয়ে প্রশ্ন তুলল নেটিজেনরা

ইদের শুভেচ্ছা জানিয়েছেন নুসরত, তবে কিছুটা খোলামেলা পোশাকে। ফলে সোশ্যাল মিডিয়ায় মুসলিম ধর্মাবলম্বীদের তীব্র রোষের মুখে পড়তে হয়েছে তাঁকে। 

Parna Sengupta | Published : May 4, 2022 10:36 AM IST / Updated: May 04 2022, 04:48 PM IST

আপনি হিন্দু না মুসলিম? সরাসরি প্রশ্ন ধেয়ে এল অভিনেত্রী সাংসদ নিসরত জাহানের দিকে। তবে এখানেই থেমে থাকেননি নেটিজেনরা। রীতিমত অভিনেত্রীর চরিত্র নিয়ে প্রশ্ন তুলে তাঁকে বিঁধেছেন। তবে এত ক্ষোভের কারণ একটাই। ইদের শুভেচ্ছা জানিয়েছেন নুসরত, তবে কিছুটা খোলামেলা পোশাকে। ফলে সোশ্যাল মিডিয়ায় মুসলিম ধর্মাবলম্বীদের তীব্র রোষের মুখে পড়তে হয়েছে তাঁকে। 

নেটিজেনরা এই খোলামেলা পোশাকের জন্য নুসরতের চরিত্র নিয়েও প্রশ্ন তুলতে দ্বিধা করেননি। অশ্লীল শব্দ ব্যবহার করে নুসরতে পোস্টের প্রতিবাদ জানিয়েছেন তাঁরা। কেউ কেউ আবার লিখেছেন রোজা করবেন তাঁরা, নমাজ পড়বেন তাঁরা, আর তাঁর মত একজন মহিলার থেকে ইদের শুভেচ্ছাবার্তা পেতে হবে। কেউ লিখেছেন হাফ নগ্ন হয়ে ইদের শুভেচ্ছা আপনার মুখে মানায় না। 

চলতি বছরের ইদ উৎসবে সামিল হয়েছে নুসরত জাহান। তবে এবারের পবিত্র ইদ অনেকটা বেশি স্পেশ্যাল নুসরত জাহানের কাছে। কারণ ছেলে হওয়ার পর জীবনে প্রথমবার ইদ সেলিব্রেট করেছেন নুসরত জাহান। এই কারণের জন্যই এবারের ইদ ঘরোয়া ভাবেই সেলিব্রেট করেছেন টলিপাড়ার সাংসদ তারকা। এই প্রথমবার একরত্তি নিয়ে ইদ পালন করেন নুসরত।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে ইদের সকলকে শুভেচ্ছা জানিয়েছেন। পাশাপাশি এও জানিয়ে ছিলেন ইদে কী প্ল্যান রয়েছে নায়িকার। নুসরত জানিয়ে ছিলেন, এবারের ইদ একদমই ঘরোয়া ভাবে পালন করবেন। পরিবার ও ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবদের নিয়েই ইদ সেলিব্রেশন করবেন নায়িকা। যেহেতু ছেলে ঈশানের প্রথম ইদ, তাই এবছরটা অনেক অনেক বেশি স্পেশ্যাল। আর সদ্যই যেহেতু শুটিং সেরে বিদেশ থেকে ফিরেছেন নায়িকা, তাই এই স্পেশ্যাল দিনটার পুরোটা ঈশানের সঙ্গে কাটাবেন বলে জানিয়ে ছিলেন নুসরত জাহান।

উল্লেখ্য, ১৯ সেকেন্ডের ভিডিওতে নুসরত বলেছেন “Hello everybody. Wishing you all Eid Mubarak from my side. May the Almighty shower His countless blessings upon you and your family.” তিনি আরও বলেন “May He open up all the doors of prosperity and happiness in your life. Have a joyous and peaceful Eid. Eid Mubarak!” সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে, যেমন টুইটার, ইনস্টাগ্রামে এই ভিডিও পোস্ট করা হয়। তারপরেই ক্ষুব্ধ হন নেটিজেনরা। 

Read more Articles on
Share this article
click me!