Jaya Ahsan Hot Photo : আর একটু পা ফাঁক হলেই ঘটত বিপত্তি, অনাবৃত উরুতে আগুন জ্বালালেন জয়া

ইনস্টাগ্রামে একগুচ্ছ ছবি শেয়ার করেছেন জয়া এহসান। কাটাছেড়া পোশাকে নয়, বরং কালো রঙের শর্টস পোশাকে রীতিমতো আগুন জ্বালিয়েছেন জয়া এহসান। অনাবৃত উরুতে যে যৌবন যেন ঠিকরে বেরোচ্ছে। কালো শর্টস পোশাক, কালো জুতো পরেই একের পর এক ছবিতে ঝড় তুলেছেন জয়া এহসান। জয়ার ছবি প্রকাশ্যে আসতেই ঘুম উড়েছে অনুরাগীদের।

Riya Das | Published : Jan 19, 2022 2:18 PM IST / Updated: Jan 19 2022, 07:49 PM IST


বয়স প্রায়  ৫০-এর কোটায় পৌঁছালেও তাকে দেখে বোঝার সাধ্য নেই।  এই বয়সে এসে এখনও রূপের জাঁদুতে টেক্কা দিতে পারেন নিউকামারদের। তবে শুধু রূপই নয়, ফিটনেস নিয়ে যথেষ্ঠ সচেতন জয়া। মডেল থেকে অভিনেত্রী জয়া বর্তমানে হয়ে উঠেছেন জেনওয়াই-দের আইডল। তিনি যে কতটা ফিটনেস ফ্রিক তা তার সোশ্যাল মিডিয়াতেই স্পষ্ট। ভক্তদের সঙ্গে হামেশাই ফিটনেস রোজনামচা শেয়ার করেন জয়া এহসান (Jaya Ahsan)। 

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একগুচ্ছ ছবি শেয়ার করেছেন  জয়া এহসান (Jaya Ahsan)। কাটাছেড়া পোশাকে নয়, বরং কালো রঙের শর্টস পোশাকে রীতিমতো আগুন জ্বালিয়েছেন জয়া এহসান (Jaya Ahsan)। অনাবৃত উরুতে যে যৌবন যেন ঠিকরে বেরোচ্ছে। কালো শর্টস পোশাক, কালো জুতো পরেই একের পর এক ছবিতে ঝড় তুলেছেন জয়া এহসান (Jaya Ahsan) । জয়ার ছবি প্রকাশ্যে আসতেই ঘুম উড়েছে অনুরাগীদের। লাইক ও কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। একঝলকে দেখে নিন ওপার বাংলার সুন্দরীর ছবিগুলি। 

 

 

আরও পড়ুন-Mimi Chakraborty : রাজস্থানী থালিতে কী এমন দেখে আঁতকে উঠলেন মিমি, 'Travel Vlog' নিয়ে শোরগোল নেটপাড়ায়

আরও পড়ুন-Nusrat Jahan: নুসরতের বিতর্কিত জীবন নিয়ে ব্যবসা করছে মিডিয়া, ক্ষোভ উগরে দিলেন সাংসদ অভিনেত্রী

আরও পড়ুন-Lata Mangeshkar Health Update : বার্ধক্যের কারণেই সুস্থ হতে এতটা সময় লাগছে লতাজির, জানিয়ে দিলেন চিকিৎসক

 

ওপার বাংলাতেই শুধু নয়,  এপার বাংলাতে এসেও বাজিমাত করেছেন জয়া আহসান (Jaya Ahsan) । দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রীর  জয়া আহসানকে নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত অ্যাক্টিভ জয়া। কীভাবে ভক্তদের ধরে রাখতে হয়, তাতে বেশ সিদ্ধহস্ত জয়া। এপার-ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী  জয়া আহসান (Jaya Ahsan) সর্বদাই রয়েছেন নেটিজেনদের নজরে। অভিনেত্রীর পোস্ট করা ছবিতে যেমন প্রশংসা ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা পাশাপাশি ট্রোল করতেও ছাড়ে না। তবে নিন্দুকদের ট্রোলের জবাব অনুরাগীরাই দিয়ে দেন।  জয়ার হট অবতারে মুগ্ধ দুই বাংলার অনুরাগীরা। তবে সমালোচনায় কান না নিয়ে তিনি নিজের কাজ করেই চলেছেন। নিজের কাজের মধ্যেই ব্যক্তিত্বের ছাপ রেখে চলেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী নায়িকা জয়া আহসান (Jaya Ahsan) । বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র , তা যেন চোখে আঙুল দিয়ে প্রমাণ করে দিচ্ছেন জয়া আহসান। রূপে-গুণে, গ্ল্যামারে দুই দেশেই সমান ভাবেই জনপ্রিয়তা ধরে রেখেছেন জয়া। টলিউড পরিচালক অরিন্দম শীলের হাত ধরে এপার বাংলায় নিজের অভিনয়ে ডালি সাজিয়ে বসেন জয়া (Jaya Ahsan) । আবর্ত সিনেমা দিয়েই টলিপাড়ায় পা রাখেন ওপার বাংলার অভিনেত্রী। প্রথম ছবিতেই নিজের দক্ষতা বুঝিয়ে দিয়েছিলেন জয়া। একের পর এক ছবিতে উজার করা অভিনয়ে সিনেমাপ্রেমীদের মন জয় করে নিয়েছেন জয়া। তারপর একে একে স্বনামধন্য পরিচালক সৃজিত মুখার্জি, কৌশিক গাঙ্গুলির মতো জনপ্রিয় পরিচালকের পরিচালনাতেও দেখা গেছে জয়াকে। টলিউডে নিজের অভিনয়, ফিটনেস দিয়ে আলাদা একটি পরিচিতি তৈরি করেছেন জয়া। বিসর্জন, রাজকাহিনী, রবিবার, ক্রিসক্রস, কন্ঠ ছবিতে তার অভিনয় সকলের নজর কেড়েছে।

Share this article
click me!