Uma Upcoming Episode: ছেলেকে কেড়ে নেওয়ার ভয়, উমাকে চোখ রাঙানি অভির মামনীর

অভির মা উপাকে নতুন ঝড়ের স্পষ্ট ইঙ্গিত দিলেও এই লড়াইটা উমার নিজের। সে প্রতিটা পদে পদে নিজেকে ছোট হতে দেখছে, পাশে কেবলও অভিমুন্যবাবুর ভরসা। এই সব উপেক্ষা করে উমাকে এগিয়ে যেতে হবে আগামীর পথে। খেলতে হবে, জিতে নিতে হবে নিজের সম্মান। বাবার স্বপ্ন পূরণ করতে হবে তাকে। 

Jayita Chandra | Published : Jan 19, 2022 11:36 AM IST

জি বাংলা (Zee Bangla Serial) ধারাবাহিক উমাতে (Uma) এখন একের পর এক চমক। নিজে হাতে ছেলের বিয়ে দেবে। রাজপুত্রের মত ছেলের ঘরে আসবে এক টুকটুকে বউ। এমনটাই পরিকল্পনা ছিল। কিন্তু লাভের লাভ কিছুই হল না। বরং বাড়িতে ঢুকে পড়ল উমা। মেনে নিতে অসুবিধে হলেও কিছুতেই ছেলেকে ছাড়তে চাইছে না মামনী। অভির মা উপাকে নতুন ঝড়ের স্পষ্ট ইঙ্গিত দিলেও এই লড়াইটা উমার নিজের। সে প্রতিটা পদে পদে নিজেকে ছোট হতে দেখছে, পাশে কেবলও অভিমুন্যবাবুর ভরসা। এই সব উপেক্ষা করে উমাকে এগিয়ে যেতে হবে আগামীর পথে। খেলতে হবে, জিতে নিতে হবে নিজের সম্মান। বাবার স্বপ্ন পূরণ করতে হবে তাকে। 

উমার সঙ্গে অভির বিয়ে, এক কথায় এই সমীকরণ মেনে নিতে রাজ নন অনেকেই। উমার কঠিন লড়াইতে পাশে থাকবে, প্রতিটা পদে পদে এমনই শপথ নিয়েছিলেন অভি। আর ঠিক সেই কারণেই এবার নতুন রূপে অভি রুক্ষে দাঁড়ালো উমার সম্মান রক্ষার্থে। আলিয়া বোস নয়, উমাই অভির স্ত্রী, খবরটা প্রচার হতেই নানান প্রশ্নের সম্মুখীন হতে হচ্ছে উমাকে (Zee Bangla Serial Uma)। বিষয়টা লক্ষ্য করে এবার বৌভাতের অনুষ্ঠান বাতিল করে দিল অভি, স্পষ্টই জানিয়ে দেয়, সামনেই উমার ম্যাচ, এখন সেদিকেই নজর দিতে হবে, অন্য বিষয় মাথা গলানোর মত সময় এখন নেই। 

আরও পড়ুন- Nusrat Jahan: নুসরতের বিতর্কিত জীবন নিয়ে ব্যবসা করছে মিডিয়া, ক্ষোভ উগরে দিলেন সাংসদ অভিনেত্রী

আরও পড়ুন- পায়ে গুরুতর চোট পেল মিঠাই ধারাবাহিকের নিপা, ঐন্দ্রিলার দ্রুত আরোগ্য কামনায় ভক্তমহল

ধারাবাহিক (Uma Serial) শুরু হওয়ার পর থেকেই একাধিক চমকে ভরপুর উমা (Uma Coming Episode) । ক্রিকেট খেলার স্বপ্ন নিয়ে প্রায়ই বাবা তাকে লুকিয়ে লুকিয়ে সুযোগ করে দিতেন একেকটি ম্যাচ খেলার। কিন্তু ক্যারিয়ারের শুরুতেই বাবাকে হারাতে হয়। এরপরের পথ চলাটা ছিল বেশ কঠিন, দিদির বিয়ে দেওয়া বাড়িতে সংসারের দায়িত্ব এছাড়াও নিজের দায়িত্ব সবটা বুঝে  নিয়ে কোথাও গিয়ে যেন ক্রিকেটার হওয়ার স্বপ্ন ধুয়ে মুছে সাফ হয়ে যায়।  এমনই সময় আলিয়ার সঙ্গে সাক্ষাৎ হয়। সেখান থেকেই একটা চাকরি পাওয়ার আশায় শুরু হয় নতুন পথ চলা, এখানে এসে বন্ধুর মত পাশে পাওয়া অভিকে, যাকে মনেপ্রাণে ভলোবাসে আলিয়া। বর্তমানে উমা বেঙ্গলে খেলার স্বপ্ন দেখছে, তারই মাঝে বিয়ে নিয়ে উত্তেজনা তুঙ্গে, উমার এই পথচলাতে প্রতিটা ধাপে পাশে থাকতে চায় অভি। এবার শুরু তাঁর জীবনের নতুন অধ্যায়। 

Share this article
click me!