হাজার পর্বে রাণী রাসমণি, রাসমণি-গদাধর-মথুরকে নিয়ে থাকছে নয়া চমক

  • লকডাউনের মাঝেই খুশির খবরে বাংলা টেলিজগতে
  • করুণাময়ী রাণী রাসমণির পা দিতে চলল হাজার পর্বে
  • এর জেরে চলছে নানা প্রস্তুতি
  • রাণী রাসমণির হাজারতম পর্বে থাকছে নতুন চমক 

Adrika Das | Published : Jul 22, 2020 10:20 AM IST / Updated: Jul 22 2020, 05:26 PM IST

করুণাময়ী রাণী রাসমণী ধারাবাহিকের সেটে এখন খুশির মেজাজ। করোনা প্রকোপের মাঝে সবরকম নিয়মাবলী মেনেই চলছে নানা প্রস্তুতি। এই উৎসবের কারণ হল শততম পর্ব। আগামী ২৪ জুলাই সহস্রতম পর্বে পা দিতে চলেছে বাংলা টেলিজগতের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক করুণাময়ী রাণী রাসমণি। হাজার পর্বে ছাকছে নয়া চমক। শিবানন্দ ব্রহ্মচারী, গদাধরকে ঠগ বলে দাবি করে বসেন। যার জেরে রাণী রাসমণি রীতিমত ক্ষুব্ধ হন। মা ভবতারিণীর কাছে গদাধর অনুরোধ করতে থাকে নিজের নিষ্পাপ হওয়ার প্রমাণ দিতে। অবশেষে মথুর এসে রুখে দাঁড়ায় শিবানন্দ ব্রহ্মচারীর বিরুদ্ধে। ধারাবাহিকটি গত তিন বছর ধরে দর্শকের ভালবাসা পেয়ে আজ হাজারতম পর্ব সম্পন্ন করতে চলেছে।

আরও পড়ুনঃমৃত্যুর আগের রাতে বন্ধুদের সঙ্গে তর্ক-বিতর্ক, কীভাবে মারা গিয়েছিলেন সুশান্ত, বিস্ফোরক স্টিভের ভিডিও

প্রসঙ্গত, আশার আলো বাংলা টেলি দুনিয়ায়। কেবল করোনা এবং লকডাউনের ঝঞ্ঝাই নয়, আর্টিস্ট ফোরাম এবং প্রযোজকদের মধ্যে সমস্যার ক্রমশ বাড়তে থাকায় ডেট দিয়েও ক্যানসেল করে দিতে হয়েছিল শ্যুটিং। দিনের পর দিন ফ্রিল্যান্সার অভিনেতা-অভিনেত্রী, টেকনিশিয়ানরা বাড়িতে বসে। তাঁদের রুজি-রোজগার বন্ধ মাস দুয়েক ধরে। শ্যুটিং শুরু হওয়ার খবর শুনেই খানিক স্বস্থির নিঃশ্বাস ফেলেছিল তাঁরা। তবে মাঝে আর্টিস্ট ফোরাম এবং প্রযোজকদের মধ্যে সমস্যা সৃষ্টি হওয়ার ফের কালো মেঘের ঘনঘটা তাঁদের জীবনে। যদি সে সমস্যা ছিল ক্ষণস্থায়ী। আর্টিস্ট ফোরাম সমস্যা না বাড়িয়ে শ্যুটিং শুরু করা হয়েছে জুন মাস থেকে। 

আরও পড়ুনঃসুশান্তের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে নাকোচ রানির, এবার বঙ্গতনয়াকে তোপে দাগল সাইবারবাসী

 

রাণী রাসমণির এবং ত্রিনয়নী ধারাবাহিকের পাশাপাশি অন্যান্য ধারাবাহিকের শ্যুটিং শুরু হয়ে গিয়েছে জোর কদমে। কীভাবে নতুন ছন্দে ফিরল টেলি বিনোদের জগৎ, সেই ভিডিও প্রকাশ পেয়েছিল নেটদুনিয়ায়। মাস্ক পরে দেখা গিয়েছিল দিতিপ্রিয়া রায়কে। রাণী রাসমণির টিআরপি ধরে রাখতে তিনি আজও সক্ষম। শ্যুটিংয়ে ফিরে আবেগে ভরে উঠেছিলেন দিতিপ্রিয়া। জানিয়েছিলেন, "খুব এক্সাইটেড আমরা। সবাই ফের কাজে ফিরেছে। স্যানিটাইজার দিয়ে, সমস্ত সতর্কতা মেনেই শুরু হয়েছে কাজ।" দেখে গিয়েছিল অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়কে। শ্যুটিংয়ের ব্যাগ, মাস্ক পরে নিজের সমস্ত জিনিসের স্যানিটেশন করাচ্ছেন। নিত্যদিন মাপা হচ্ছে তারকাদের তাপমাত্রাও। মেকআপ রুমের চিত্রটিও বেশ সুন্দর। পিপিই কিট পরে রয়েছেন মেকআপ আর্সিস্টরা। সেভাবে মেকআপ করানো হচ্ছে অভিনেতা-অভিনেত্রীদের। 

Share this article
click me!