সময়ের সাথে খড়ি-ঋদ্ধির সম্পর্কে ফাটল? কোন দিকে গড়াচ্ছে বনি-কুণালের সম্পর্ক ? গাটছড়ার নতুন এপিসোড

রাহুল কিয়ারার ষড়যন্ত্রে, সিংহরায়দের ব্যবসার প্রতিপক্ষ দত্ত জুয়েলার্সের সব গয়না অজান্তেই ডিজাইন করছে খড়ি। ঋদ্ধিও মরিয়া দত্তদের ডিজাইনারের আসল পরিচয় জানতে। আসল সত্যি সামনে এলে কি হবে খড়ি-ঋদ্ধির সম্পর্কে? নাকি আরও কাছাকাছি আসবে তাঁরা। কোন দিকে গড়াবে বনি-কুণালের সম্পর্ক? গাটছড়ায় আসছে একেরপর এক ট্যুইস্ট।
 

Web Desk - ANB | Published : Aug 24, 2022 9:46 AM IST

মধুচন্দ্রিমা পর্বটা ভালোই কেটেছে ঋদ্ধি-খড়ির। হানিমুনে অন্য মহিলার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ায় রাহুল যে এতটুকু বদলায়নি বুঝতে পারে দ্যুতি। সে চায় নিজেকে শেষ করে দিতে। সেই সময়ই ছুটে আসে খড়ি। দিদিকে বাঁচায় আত্মহত্যার হাত থেকে। জীবনকে নিজের মত করে উপভোগ করার বাসনা জাগিয়ে তোলে দ্যুতির মধ্যে। ঘুরে দাঁড়ায় দ্যুতি। নিজেকে প্রমাণ করার তাগিদ নিয়ে দ্যুতি ফের এগিয়ে চলতে চায়। এদিকে বনি-কুণালের সম্পর্ক মোড় নেয় অন্যদিকে। হানিমুনে যা ঘটে তার জন্য প্রস্তুত ছিল না কুণাল। বনি সেখানে কুণালের ভালোবাসার মানুষ অর্থাৎ অয়নাকে হাজির করবে ঘুনাক্ষরেও টের পায়নি সিংহরায় বাড়ির ছোট ছেলে। অয়নাকে কুণালের হাতে তুলে দিয়ে গাটছড়া ভেঙে সিংহরায় বাড়ি ছাড়ার সিদ্ধান্ত নেয় বনি।

৩ ছেলে তাদের স্ত্রীদের নিয়ে বাড়ি ফেরে। বাড়ি ফিরতে না ফিরতেই ঋদ্ধি জানতে পারে ব্যাবসায় মারাত্মক ক্ষতির কথা। এই পরিস্থিতি কিভাবে সামাল দেবে বুঝতে পারে না। তার মধ্যেই বনি পরিবারের সবাইকে তার সিদ্ধান্তের কথা জানাতেই, আকাশ ভেঙে পড়ে দাদুর মাথায়। বনি-কুণালের বিয়ে যে পিসেমশায়ের ষড়যন্ত্রের ফল ও  বনির উপস্থিত বুদ্ধির জেরেই যে তা ধরা পড়েছে, তাও আর বুঝতে বাকি থাকেনা কারুর। এই প্রতারণা হাতে নাতে ধরায় পুলিশে চাকরির একটা অফার আসে বনির জন্য। 

সিদ্ধান্ত থেকে টলানো যায় না বনিকে। খড়ি কিন্তু বুঝতে পারে কতটা ভালোবাসা থাকলে এতটা আত্মত্যাগ করতে পারে কেউ। তাই দাদুকে বুঝিয়ে বনির সিদ্ধান্ত মেনে নেয়। ভালো মানুষির মুখোশ পরে থাকা অয়নার উদ্দ্যেশ্য বুঝতে বাকি নেই দর্শকদের। অয়না কুণালের জীবনে ফিরেছে তাঁর ও তাঁর বাবার অপমানের বদলা নিতে। আর সিংহরায় জুয়েলারর্সের ক্ষতি রাহুল-কিয়ারাকে যে অক্সিজেন দেবে তা আর বলার অপেক্ষা রাখে না।  ভাই-বোন রাহুল ও কিয়ারা দিন গুনছে, কত দ্রুত দত্ত জুয়েলার্সের ডিজাইনারের পরিচয় ঋদ্ধি জানতে পারে। কারণ নিজের অজ্ঞাতেই দত্ত জুয়েলার্সের জন্য একের পর এক নজরকাড়া ডিজাইন করে চলেছে খড়ি। আর পেছন থেকে কলকাঠি নেড়ে যাচ্ছে রাহুল-কিয়ারা। কিন্তু সিংহরায় বাড়ির বুদ্ধিমান বড় নাতবৌ-এর নজর এড়ায়নি সাম্প্রতিক কিছু ঘটনা। সে বুঝেছে কিছু একটা ঘটছে তার পিঠের পিছনে। এবার সে নিজেই চায় রহস্য উন্মোচন করতে।   ঋদ্ধিও ডিজাইনারকে হাতেনাতে ধরতে মরিয়া। এখান থেকে গল্পের মোড় ঘুরবে কোনদিকে, আবারও কি ফাটল ধরবে ঋদ্ধি খড়ির মধ্যে? এই সপ্তাহে কী উথ্থান পতন চলতে থাকবে সমস্ত সম্পর্কগুলোর মধ্যে তার জন্য দেখতে থাকুন গাটছড়া।

আরও পড়ুন,প্রকাশিত 'বিক্রম ভেধা'-র টিজার, বক্স অফিসে প্রথমদিনই বাজিমাত করবে কি এই ছবি?

আরও পড়ুন,ফের সিনেমাহলে 'অবতার', বিশ্ব জুড়ে ৪ হাজার সিনেমাহলে মুক্তি পাচ্ছে ওয়ে অফ ওয়াটার

Share this article
click me!