Asianet News BanglaAsianet News Bangla

প্রকাশিত 'বিক্রম ভেধা'-র টিজার, বক্স অফিসে প্রথমদিনই বাজিমাত করবে কি এই ছবি?

২৪ অগাস্ট পুষ্কর গায়েত্রীর অ্যাকশন-থ্রিলার 'বিক্রম ভেধা'-র টিজার মুক্তি পেয়েছে। টিজারটি খুবই আকর্ষণীয় বানানো হয়েছে। এখানে ভেধা চরিত্রে দেখা যাবে হৃত্বিক রোশনকে এবং বিক্রমের চরিত্রে সইফ আলী খানকে। চলুন জেনে নি কেমন হলো টিজারটি এবং দর্শকদের কতটা মন জয় করতে পারলো।
 

Bikram vedha s teaser got released, will it be a bumper hit on box office anbad
Author
Kolkata, First Published Aug 24, 2022, 1:59 PM IST

২৪ অগাস্ট পুষ্কর গায়েত্রীর অ্যাকশন-থ্রিলার 'বিক্রম ভেধা'-র টিজার মুক্তি পেয়েছে। টিজারটি খুবই আকর্ষণীয় বানানো হয়েছে। এখানে ভেধা চরিত্রে দেখা যাবে হৃত্বিক রোশনকে এবং বিক্রমের চরিত্রে সইফ আলী খানকে। ১ মিনিট ৪৬ সেকেন্ডের এই টিজার দর্শকদের বিপুলভাবে মনোরঞ্জন করতে চলেছে বলেই আশা করা হচ্ছে। টিজারটির অন্যতম আকর্ষণ এর দুর্দান্ত ব্যাকগ্রাউন্ড মিউজিক। এছাড়াও রক্ত গরম করা সংলাপ, বড় আকারের অ্যাকশন সিকোয়েন্স টানটান আবেগ ও নাটকীয়তায় ভরপুর এই টিজার। টিজারটি ঘিরে এর মধ্যেই দারুন প্রত্যাশা তৈরি হয়েছে। সম্পূর্ন বিনোদন প্যাকেজ বলতে যা বোঝায় এটি একেবারেই তাই। 

Bikram vedha s teaser got released, will it be a bumper hit on box office anbad

 মাঝখানে শোনা গিয়েছিল, বিক্রম-ভেদা ছবির বাজেট নিয়ে সমস্যা হয়েছিল যখন ছবির নায়ক ঋত্বিক রোশনের দাবি করেন ইউপির বদিলে দুবাই-এর সেটে শ্যুটিং করার জন্য, ঋত্বিক নাকি ইউপির বদলে দুবাই এ শ্যুটিং করার প্রস্তাব দিয়েছিলেন, এবং তার আগেই ছবির কিছু টা অংশ ইউপি তে শ্যুট করা হয়ে গিয়েছিল, তাই তখন স্বাভাবিক ভাবেই প্রশ্ন উঠেছিল যে তবে কি  ছবি বন্ধ হয়ে যাবে? ঋত্বিক কে শেষ দেখা গিয়েছিল ২০১৯ এ 'ওয়ার' এবং 'সুপার থার্টি' মুভি তে। এরপর শোনা যায় এই হিট তামিল ছবিটির হিন্দি রিমেক ভার্সনে দেখা যাবে ঋত্বিক কে। শোনা যাচ্ছে ঋত্বিক রোশন ইউপির বদলে দুবাইয়ে সেটের দাবি তোলেন নির্মাতা দের কাছে।পুষ্কর এবং গায়ত্রী যখন ইউপির কিছু জরাজীর্ণ গলিতে সিনেমাটির শুটিং করতে আগ্রহী ছিলেন, ঠিক যেমন তাঁরা তামিলনাড়ুতে কলিউড বিক্রম-ভেদা-এর ক্ষেত্রে করেছিলেন, একই রকমের চেহারা এবং অনুভূতি বজায় রাখার জন্য। যাইহোক, কিন্তু শোনা গিয়েছিল যে ঋত্বিক রোশন ইউপি তে শ্যুটিং করতে আগ্রহী নন। শুটিংয়ের এই মডেলটি প্রত্যাখ্যান করে  তার পরিবর্তে, লেখক এবং পরিচালক জুটি এবং প্রযোজকদেরও দুবাইয়ের জমকালো সেটগুলির মাধ্যমে উত্তর প্রদেশের একই লেনগুলি পুনরায় তৈরি করার জন্য অনুরোধ করেন, যা ফিল্মের বাজেটকে সরাসরি অতিক্রম করে যাচ্ছিল বলে অভিযোগ করা হয় সেই মুহূর্তও। এতে ছবির বাজেট দ্বিগুন বেড়ে যায়। এই ছবি তে হৃত্বিক ছাড়াও সইফ আলী খান, রাধিকা আপ্তে, সারাফ, শরিব হাশমি রয়েছেন। তবে এখন সবরকম বাধা কাটিয়ে উঠে ছবি মুক্তির অপেক্ষা 

Bikram vedha s teaser got released, will it be a bumper hit on box office anbad

হৃত্বিক রোশন ও সইফ আলী খান অভিনীত 'বিক্রম ভেধা'-র টিজারটি সমগ্র ডিজিটাল প্ল্যাটফর্মে দারুন প্রশংসা পেয়েছে, ছবিটি মুক্তি পাবে ২০২২-এর ৩০ সেপ্টেম্বর। এটি পুষ্কর গায়ত্রী রচিত ও পরিচালিত একটি ভরপুর অ্যাকশন-থ্রিলার। ছবির গল্প একজন দক্ষ ও কঠোর পুলিশ অফিসার বিক্রম এবং এক কুখ্যাত গ্যাংস্টার ভেধাকে নিয়ে। বিক্রম ভেধাকে ধাওয়া করে এবং গল্পের বাঁকে বাঁকে অসংখ্য টুইস্ট ও চোখ ধাঁধানো অ্যাকশন সিকোয়েন্স রয়েছে। ছবিটি প্রযোজনা করেছে, ফিল্মওয়ার্কস এবং জি স্টুডিও এবং YNOT স্টুডিওজ প্রোডাকশনের সহযোগিতায় গুলশন কুমার, টি সিরিজ, ভূষনকুমার, এস.শশীকান্ত রিলায়েন্স এন্টারটেইনমেন্ট। পরিচালনা করেছেন পুষ্কর ও গায়ত্রী। 

আরও পড়ুন ,দ্বিতীবার করোনা আক্রান্ত অমিতাভ বচ্চন, টুইট করলেন সতর্কবার্তা

আরও পড়ুন,ফের সিনেমাহলে 'অবতার', বিশ্ব জুড়ে ৪ হাজার সিনেমাহলে মুক্তি পাচ্ছে ওয়ে অফ ওয়াটার

Follow Us:
Download App:
  • android
  • ios