Asianet News BanglaAsianet News Bangla

ফের সিনেমাহলে 'অবতার', বিশ্ব জুড়ে ৪ হাজার সিনেমাহলে মুক্তি পাচ্ছে ওয়ে অফ ওয়াটার

২৩ সেপ্টেম্বর, অবতার ভারতীয় সিনেমাহলে পুনরায় মুক্তি পাবে। অবতার: দ্য ওয়ে অফ ওয়াটার, সিক্যুয়াল, ১৬ ডিসেম্বর বিশ্বব্যাপী মুক্তি পাবে। অবতার, জেমস ক্যামেরনের ২০০৯ হলিউড ব্লকবাস্টার, ২৩ সেপ্টেম্বর ভারতীয় প্রেক্ষাগৃহে পুনরায় মুক্তি পাবে। চলুন জেনে নেকও যাক বিস্তারিত।
 

Avatar again back to the theatre now the sequel to release in 4 k cinemahall world wide anbad
Author
Kolkata, First Published Aug 24, 2022, 10:49 AM IST

২৩ সেপ্টেম্বর, অবতার ভারতীয় সিনেমাহলে পুনরায় মুক্তি পাবে। অবতার: দ্য ওয়ে অফ ওয়াটার, সিক্যুয়াল, ১৬ ডিসেম্বর বিশ্বব্যাপী মুক্তি পাবে। অবতার, জেমস ক্যামেরনের ২০০৯ হলিউড ব্লকবাস্টার, ২৩ সেপ্টেম্বর ভারতীয় সিনেমাহলে পুনরায় মুক্তি পাবে। Avatar: The Way of Water, Avatar-এর প্রথম সিক্যুয়েল, এই বছরের শেষের দিকে, ১৬ ডিসেম্বর, অনেক ধুমধাম করে আন্তর্জাতিক সিনেমাহলে প্রিমিয়ার করবে। চলচ্চিত্র প্রযোজকরা থিয়েটারে প্রথম কিস্তির পুনঃপ্রকাশের সঙ্গে অবতার: দ্য ওয়ে অফ ওয়াটারের আসন্ন উজ্জ্বলতা উদযাপন করার সিদ্ধান্ত নিয়েছে। ছবিটি অত্যাশ্চর্য 4K HDR-এ মুক্তি পাবে। ফিল্মের অফিসিয়াল সারসংক্ষেপে বলা হয়েছে, 'জেক, যিনি প্যারাপ্লেজিক, একটি কর্পোরেট মিশনের জন্য নাভি অধ্যুষিত প্যান্ডোরায় তার যমজকে প্রতিস্থাপন করেন। স্থানীয়রা তাঁকে তাঁদের একজন হিসাবে গ্রহণ করার পরে, তাঁকে অবশ্যই সিদ্ধান্ত নিতে হবে যে তাঁর আনুগত্য কোথায় থাকবে।'

Avatar again back to the theatre now the sequel to release in 4 k cinemahall world wide anbad

অবতারের সিক্যুয়াল সম্পর্কে:
অবতার: দ্য ওয়ে অফ ওয়াটার প্রত্যাশিত অবতার সিক্যুয়েলের শিরোনাম। স্যাম ওয়ার্থিংটন এবং জো সালদানা যথাক্রমে জ্যাক সুলি এবং নাভি নেইতিরির ভূমিকায় তাদের ভূমিকা পুনরুদ্ধার করবেন, কারণ গল্পটি দুটি প্রধান চরিত্র, তাঁদের পরিবার এবং একে অপরকে রক্ষা করার জন্য তাঁরা কতটা সময় নেবে তাঁর উপর কেন্দ্র করে। 'অবতার, দ্য ওয়ে অফ ওয়াটার'-এর একজন নৌ-যোদ্ধা হিসেবে হলিউড তারকা কেট উইন্সলেটের ফার্স্ট লুক অবশেষে রিলিজ করা হয়েছে। রোনাল নামের তাঁর চরিত্রের ছবিগুলি একটি ফিল্ম ম্যাগাজিনে প্রকাশিত হয়েছে। অভিনেত্রী রোনালকে গভীরভাবে অনুগত এবং নির্ভীক নেত্রী হিসাবে বর্ননা করেছেন। উইন্সলেট-এর  'টাইটানিক' পরিচালকের সঙ্গে এই দীর্ঘ প্রতীক্ষিত সিক্যুয়েলের মাধ্যমে পুনর্মিলন ঘটবে। তিনি অবতার খ্যাত স্যাম ওয়ার্থিংটন, জো সালডানা এবং সিগর্নি ওয়েভারের সঙ্গেই অভিনয় করবেন এই ছবি তে। তাঁর চরিত্র সম্পর্কে ম্যাগাজিনের সাথে কথা বলার সময়, অভিনেতা বলেন, 'তিনি শক্তিশালী। একজন যোদ্ধা।একটি অনাগত শিশু কে রক্ষা করার জন্য গুরুতর বিপদের মুখোমুখি হতে পিছপা হন না , তিনি এখনও তাঁর লোকেদের সাথে যোগ দেন এবং তার সবচেয়ে প্রিয় জিনিসটির জন্য লড়াই করেন,তাঁর পরিবার এবং তাঁদের বাড়ির জন্য।

Avatar again back to the theatre now the sequel to release in 4 k cinemahall world wide anbad

আসন্ন 'অবতার' সিক্যুয়েলের জন্য ডিজনির অফিসিয়াল সংক্ষিপ্ত বিবরণে বলা হয় 'প্রথম চলচ্চিত্রের ঘটনার এক দশকেরও বেশি সময় পরে, 'অভটার দ্য ওয়ে অফ ওয়াটার' সুলি পরিবারের গল্প বলতে শুরু করে, তাদের অনুসরণ করা ঝামেলা, তারা একে অপরকে সুরক্ষিত রাখতে কতটা সময় নেয়, তারা বেঁচে থাকার জন্য যে যুদ্ধ করে এবং তারা যে ট্র্যাজেডি সহ্য করে।' ম্যাগাজিন সূত্রে জানা যায়, তাঁর চরিত্রের প্রয়োজনে , উইন্সলেট জলের নীচে তাঁর শ্বাস ধরে রাখতে শিখেছিলেন এবংফিল্মে দীর্ঘক্ষণ জলের নীচে শ্বাস-প্রশ্বাস বন্ধ করে রেখে  টম ক্রুজের রেকর্ড ভঙ্গ করেন। টিজার ভিডিওটি জ্যাক এবং নেইটিরিকে কেন্দ্র করে এবং পৃষ্ঠের উপরে এবং নীচে উভয়ই প্যান্ডোরার উজ্জ্বল নীল সমুদ্রের অত্যাশ্চর্য দৃশ্য রয়েছে। আগের ফিল্মে চালু করা কল্পিত উড়ন্ত প্রাণী তোরুক সহ নতুন তিমি-সদৃশ প্রাণীও ছিল।

আরও পড়ুন, নেট দুনিয়া তোলপাড় করে ৫০ কোটি ভিউ পেয়েছে এই ভোজপুরী গান

আরও পড়ুন,'গেম অফ থ্রোনস' খ্যাত এমিলিয়া ক্লার্কের পাঁচটি গ্ল্যামারাস ছবি
 

Follow Us:
Download App:
  • android
  • ios