নীল নাকি 'সৌজন্য', কার জন্য এমন অবস্থা হল Red Hot তৃণার

  • 'খড়কুটো' ধারাবাহিকের নায়িকা তৃণার কাকে দেখে মাথা ঘুরল
  • প্রেমিক নীল নাকি ধারাবাহিকের 'সৌজন্য'
  • কাকে দেখে এমন অবস্থা হল 'গুনগুন'র
  • পোস্টে ভাইরাল রেড হট তৃণা

Asianet News Bangla | Published : Nov 3, 2020 8:41 PM IST

বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক 'খড়কুটো'র অভিনেত্রী তৃণা সাহার অবতারে ফের ফিদা নেটদুনিয়া। যেখানে তাঁকে দেখে মাথা ঘোরে সকল নেটিজেনদের সেখানে অন্য কেউই মাথা ঘোরালেন তাঁর। লাল পোশাকে ছবি পোস্ট করে এমনই ক্যাপশন দিলেন তৃণা। প্রসঙ্গ খড়কুটো-এ বিয়ের সানাই। বিয়ের পিঁড়িতে গুনগুন ও সৌজন্যে। সেই ঝলকই প্রকাশ্যে এল সোশ্যাল মিডিয়ায়। বিয়ের দিনই সৌজন্যকে মেজাজ করে উঠল গুনগুন। তবে কি কথা কাটাকাটি, টক-মিষ্টি সম্পর্কেই শুরু হবে সৌজন্য ও গুনগুনের বৈবাহিক সম্পর্ক। 

সেই ভিডিও শেয়ার করলেন গুনগুন অর্থাৎ তৃণা সাহা। তৃণার শেয়ার করা ভিডিওতে এখন নেটদুনিয়ায় শুরু হয়েছে শোরগোল। ছাদনাতলায় পিঁড়িতে করে আগমণ হল গুনগুনের। আগমণ হতেই মেজাজ শুরু তার। খুনসুটির চলল বিয়ের আসরেও। পানপাতা চট করে সরাতেই আত্মীয় সজনরা বলে উঠল এভাবে তাড়াতাড়ি পানপাতা সরাতে নেই। বরং সময় নিয়ে বরের সঙ্গে শুভদৃষ্টি হয় বউয়ের। সেখানে গুনগুনের কথায়, সৌজন্যকে সে আগেও দেখেছে। 

আরও পড়ুনঃচাঁদের আলোয় সৃজিতের কাঁধে মিথিলার আলতো ছোঁয়া, ছাদেই জমল এপার ও ওপার বাংলার প্রেম

 

তাই নতুন করে তার সঙ্গে শুভদৃষ্টির কোনও মানেই হয় না। এমনকি শাড়ি, গয়না পরেও রীতিমত বিরক্ত হয়ে উঠেছে সে।  সৌজন্যকে 'শেয়াল পণ্ডিত' বলে উঠতেই উল্টে রেগে লাল গুনগুন। দর্শকমহলে 'খড়কুটো' নিয়ে তুমূল উত্তেজনা। ধারাবাহিকটির ভিনন্ন ধরণের গল্পে মন মেতেছে দর্শকের। নায়াক নায়িকার কথা কাটাকাটিতেই মুগ্ধ হয়েছে দর্শকরা। শ্বাশুড়ি-বউমা-ননদের নানা সমস্যা, ঝগড়া, কূটনীতিক চাল, এই ধরণের গতে বাঁধা গল্প থেকে সরে নায়ক নায়িকাকে নিয়ে বোনা হয়েছে ধারাবাহিকটির গল্প। 

Share this article
click me!