শাশুড়ি-ননদের নাম শুনলেই গায়ে জ্বর আসে তৃণার, তবে কি নীলের সঙ্গে বিয়েতে না অভিনেত্রীর

  • 'খড়কুটো' ধারাবাহিকের নায়িকা তৃণা শ্বশুরবাড়িতে অ্যালার্জি
  • ননদ-শাশুড়ির নাম 'গালিগালাজ'-এই ভয় তাঁর
  • তবে কি বিয়ের ভয় তাড়িয়ে বেড়াচ্ছে অভিনেত্রীকে
  • ভিডিও প্রকাশ্যে আসতেই পাওয়া গেল উত্তর 

Asianet News Bangla | Published : Nov 7, 2020 2:30 AM IST

বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক 'খড়কুটো'র অভিনেত্রী তৃণা সাহার অবতারে ফের ফিদা নেটদুনিয়া। তবে এবারে তাঁর মজাদার ইনস্টাগ্রাম রিলের প্রশংসায় পঞ্চমুখ অনুরাগীরা। সাসুরাল গেঁন্দা ফুল গানে অভিনেত্রী সোনল মিশরা এবং প্রিয়াঙ্কা মিত্রের সঙ্গে ইনস্টাগ্রাম রিল ভিডিও বানিয়ে পোস্ট করেছেন তিনি। 'খড়কুটো'র বিয়ের পর্বের বিহাইন্ড দ্য সিনসেই এই ভিডিও করেছেন তাঁরা। শ্বশুরবাড়ি মানেই একাধিক মেয়ের কাছে খানিক ভয়ের ব্যাপার। সেই ভয় অভিনয়ের মাধ্যমে প্রকাশ করেছেন তৃণা। নেটিজেনরাও মজার ছলে লিখেছে, তবে কি নীলের সঙ্গে বিয়ের আগে এই সব নিয়েই ভাবছেন তিনি। 

সাধারণত তৃণাকে দেখে মাথা ঘোরে সকল নেটিজেনদের সেখানে অন্য কেউই মাথা ঘোরালেন তাঁর। দিন কতক আগে লাল পোশাকে ছবি পোস্ট করে এমনই ক্যাপশন দিয়েছিলেন তৃণা। প্রসঙ্গ খড়কুটো-এ বিয়ের সানাই। বিয়ের পিঁড়িতে গুনগুন ও সৌজন্যে। সেই ঝলকই প্রকাশ্যে এল সোশ্যাল মিডিয়ায়। বিয়ের দিনই সৌজন্যকে মেজাজ করে উঠল গুনগুন। তবে কি কথা কাটাকাটি, টক-মিষ্টি সম্পর্কেই শুরু হবে সৌজন্য ও গুনগুনের বৈবাহিক সম্পর্ক। সেই ভিডিও শেয়ার করলেন গুনগুন অর্থাৎ তৃণা সাহা। তৃণার শেয়ার করা ভিডিওতে এখন নেটদুনিয়ায় শুরু হয়েছে শোরগোল। ছাদনাতলায় পিঁড়িতে করে আগমণ হল গুনগুনের। আগমণ হতেই মেজাজ শুরু তার। খুনসুটির চলল বিয়ের আসরেও।

আরও পড়ুনঃঅফ শোল্ডারেই লুকিয়ে নুসরতের থ্রোব্যাক, ছবি দেখে নিজেকে সামলাতে পারলেন না যশ

 

 

পানপাতা চট করে সরাতেই আত্মীয় সজনরা বলে উঠল এভাবে তাড়াতাড়ি পানপাতা সরাতে নেই। বরং সময় নিয়ে বরের সঙ্গে শুভদৃষ্টি হয় বউয়ের। সেখানে গুনগুনের কথায়, সৌজন্যকে সে আগেও দেখেছে। তাই নতুন করে তার সঙ্গে শুভদৃষ্টির কোনও মানেই হয় না। এমনকি শাড়ি, গয়না পরেও রীতিমত বিরক্ত হয়ে উঠেছে সে।  সৌজন্যকে 'শেয়াল পণ্ডিত' বলে উঠতেই উল্টে রেগে লাল গুনগুন। দর্শকমহলে 'খড়কুটো' নিয়ে তুমূল উত্তেজনা। ধারাবাহিকটির ভিনন্ন ধরণের গল্পে মন মেতেছে দর্শকের। নায়াক নায়িকার কথা কাটাকাটিতেই মুগ্ধ হয়েছে দর্শকরা। শ্বাশুড়ি-বউমা-ননদের নানা সমস্যা, ঝগড়া, কূটনীতিক চাল, এই ধরণের গতে বাঁধা গল্প থেকে সরে নায়ক নায়িকাকে নিয়ে বোনা হয়েছে ধারাবাহিকটির গল্প।  

Share this article
click me!