কালো অফ শোল্ডার পোশাকে দেখা যাচ্ছে নুসরত জাহানকে। সাইজ জিরোতে জলবা দেখালেন অভিনেত্রী। সেই হটনেসের পারদ ক্রমশ চড়িয়ে থ্রোব্যাকে ভাসছেন তিনি। সমুদ্রসৈকতে পোজ দেওয়া পুরনো ছবি পোস্ট করে নস্টালজিয়ায় মন মেতেছে টলি ডিভার। সেই নস্টালজিয়া উসকে দিলেন অভিনেতা যশ দাশগুপ্ত। ছবিতে এক মন্তব্যের জেরেই শুরু হল এক ভিন্ন কথপোকথন। 

কালো অফ শোল্ডারে পোশাক পরে ক্যানডিডের মত পোজ দিয়ে কোনও এক বিদেশের মত সমুদ্রসৈকতে ছবিটি তুলেছিলেন নুসরত। যেখানে তাঁর নো মেকআপ সৌন্দর্যে মুগ্ধ হয়েছে অনুরাগীরা। মাথার উপর হাই বান করে, বিনা মেকআপে এ যেন রূপের রানি। কেবল ইন বর্ন গ্ল্যামারেই ভাসছেন টলিউডের প্রথম সারির এই অভিনেত্রী। 

আরও পড়ুনঃসন্ধে নামার পরে সুবান-তিয়াশার প্রেমালাপ, 'নিখিল'কে ভুলে অন্য পথে 'শ্যামা'

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Major missing.. 🌊 #throwback #takemebackthere #instapic

A post shared by Nusrat (@nusratchirps) on Nov 6, 2020 at 6:42am PST

 

এই ছবি দেখেই নিজেকে সামলাতে পারলেন না যশ দাশগুপ্ত। ভ্রমণের বিষেয়টিকে উসকে দিয়ে মন্তব্য করে বসলেন পোস্টে। লিখেছেন, "ঢেউ তৈরি করো।" তাতে নুসরতও জবাব দিয়েছেন, এখন ঢেউয়ের স্রোত সাংঘাতিক। তাতে অভিনেতা লেখেন, স্রোতের বিপরীতে সাঁতার কাটার কথা। যারপরই নুসরত জানান, তিনি সাঁতার কাটতে জানেন না, এমনকি হাইড্রোফোবিয়াও রয়েছে তাঁর। সদ্য মুক্তিপ্রাপ্ত 'SOS কলকাতার' দুই নায়ক-নায়িকার কথপোকথনের নেশায় বুঁদ সাইবারবাসী।