BDO Aparajita Apu: চাকরি পাওয়ার আগেই পুলিশ কেস, অপুর কি তবে বিডিও হওয়া হল না

হাতে চাকরি পাওয়ার আগেই আন্টি ২-র চক্রান্তের শিকার, কীভাবে পরিস্থিতি থেকে বাঁচবে অপু!

debojyoti AN | Published : Dec 13, 2021 12:12 PM IST

অপরাজিত অপু (Aparajita Apu), জি বাংলায় (Zee Bangla) এই ধারাবাহিক শুরু থেকে সকলের নজর কাড়লেও মাঝে টিআরপি (TRP) দৌড়ে বেশ কিছুটা নিচে নেমে এসেছিল। তবে বর্তমানে গল্পের মূল ওকে আবারও তা দর্শকের কাছে বেশ প্রিয় হয়ে উঠেছে। একের পর এক কোপ মাসি মনির, অপুর পরীক্ষা দেওয়া আটকানো গেল না আটকানো গেল না অপুর ইন্টারভিউ, এবার চাকরির আগে যাতে পুলিশ ভেরিফিকেশনে আটকে যায় অপুর ভিডিও হওয়ার স্বপ্ন সেই চেষ্টাই করছেন দীপুর মাসি। সেই পরিস্থিতিতে কীভাবে সামলাবেন অপু, বাড়িতে চলছে সেলিব্রেশন তারি মাঝে কথামতো দলবল নিয়ে একাধিক ছেলে হাজির। শুরু হয়ে যায় ধস্তাধস্তি সেখান থেকেই পুলিশ এসে অপুকে থানায় হাজিরা দিতে নির্দেশ দিয়ে যায়। এটি বেশ স্বস্তি পান অপুর মাসি শাশুড়ি। স্বপ্নে দেখি অবলা বেজায় ঘাবড়ে গেলে তাকে শান্ত করতে উপজেলায় সে বেল নিয়ে চলে আসবে, গ্রেফতারের আগেই জামিনের ব্যবস্থা করবে অপু। সবটা শুনে আবারও হকচকিয়ে যায় অপুর মাসি।

 

 

বাড়ির ছোট বউ মা অর্থাৎ অপুর চাঞ্চল্য পাশাপাশি বুদ্ধি তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করে দর্শকেরা। মিষ্টি স্বভাবের এই মেয়েটির চোখে অনেক বড় স্বপ্ন, সংসার করা তার জন্য বেশ কঠিন ছিল, কারণ দিনরাত্রি সে স্বপ্ন দেখত একটি বড় চাকরি করার। কিন্তু সেই স্বপ্ন মুহূর্তে ধুলিস্যাৎ হয়ে গিয়েছিল দিপুর গলায় মালা দিতে। এরপর ধীরে ধীরে এগোতে থাকে গল্পের মোর, পাল্টে যায় দিপুর মা অর্থাৎ অপুর শাশুড়ি। এরপরই গল্পে পালাবদলের।

আরও পড়ুন- Uma: মায়ের চাপে পড়ে কি আলিয়াকেই বিয়ে করতে বাধ্য হবে অভি, প্রোমো ঘিরে চাঞ্চল্য

আরও পড়ুন- Kori Khela: সৃজা কি অবশেষে পারমিতাকে মায়ের জায়গাই দিল, কোন নতুন বিপদ অপেক্ষায়

অপুর পরীক্ষা নিয়ে নানারকম ঝড়ঝাপটা সামলে এসে বিডিও হবার জন্য ইন্টারভিউয়ের কল আসে অপুর। এতে বাড়ির সকলে বেশ খুশি। তবে সেই তালিকা থেকে অবশ্যই বাদ থাকেন দুই ব্যক্তি, দিপুর মাসিমণি ও তার ছেলে। তারা নানা রকম চেষ্টা করে অপুকে আটকাতে চায় ইন্টারভিউতে পৌঁছতে। কখনো ঘুমের ওষুধ খাইয়ে দেওয়া, কখনো আবার পরীক্ষায় যেতে দেরি হয়ে যায়, সেই চেষ্টা করা। তবে এবার অপুর সামনে বাধা আর মাসি মনি নয়, এবার বাধা হয়ে দাড়ালো পরিস্থিতি। এবারে চাকরি করার স্বপ্নটা নষ্ট হয়ে যাবে অপুর, বর্তমানে এই সিক্যুয়েল টানটান উত্তেজনা অপরাজিত অপু ধারাবাহিকে। অপুর ভাগ্যে কি লেখা আছে তা জানতে চোখ রাখতে হবে জি বাংলার পর্দায় ঠিক রাত্রি সাড়ে আটটায়।

Share this article
click me!