Weekly TRP List: একাই লড়ছে মিঠাই, কড়া টক্কর দিল মন ফাগুন আর গাঁটছড়া

একের পর এক নতুন বাংলা সিরিয়াল (Bengali Serials) এখন মুক্তি পাচ্ছে, তাই  টিআরপি-র (TRP) ঝড়ে কে কাকে কত গোল দিচ্ছে সেই দিকে কড়া নজর দর্শকদের। 
 

Jayita Chandra | Published : Jan 28, 2022 10:59 AM IST

একের পর এক নতুন বাংলা সিরিয়াল (Bengali Serials) এখন মুক্তি পাচ্ছে, তাই  টিআরপি-র (TRP) ঝড়ে কে কাকে কত গোল দিচ্ছে সেই দিকে কড়া নজর দর্শকদের। প্রতি সপ্তাহের মত এই সপ্তাহের টি আর পি পরীক্ষার ফলাফলের দিন হাজির। আর প্রথম সপ্তাহেই বাজিমাত করেছিল "স্টার জলসার" (Star Jalsha) নতুন ধারাবাহিক আলতা ফড়িং। সেরা পাঁচেই জায়গা করে নিয়েছিল এই নতুন ধারাবাহিক। যদিও অক্ষুণ্ণই আছে মিঠাই (Mithai) এর রিপোর্ট কার্ড। তবে বেশ কিছুটা নম্বর পড়ল মিঠাই ধারাবাহিকের। তবে এবার টিআরপি তালিকা জুড়ে স্টার জলসা পরিবারের ঝড়। 

এই নিয়ে একটানা প্রায় এক বছরের কাছাকাছি টিআরপি (TRP) তালিকায় শীর্ষ স্থান ধরে থাকল মিঠাই (Mithai)। যদিও আগের থেকে বেশ কিছুটা পাল্টালো এবার গল্পের মোড় । তবে প্রথম স্থানে জি বাংলার এই একমাত্র ধারাবাহিকই সম্বল, এরপরই আসছে  দ্বিতীয় ধারাবাহিকের নাম, মন ফাগুন। এই সপ্তাহে তাঁর প্রাপ্ত নম্বর (৯.৫) , একই স্থানে জায়গা করে নিয়েছে গাঁটছড়া- ৯.৫ (দ্বিতীয়), এই সপ্তাহ  তৃতীয় স্থানে আলতা ফড়িং ( ৯.২ ) । চতুর্থ স্থানে খুকুমণি হোম ডেলিভারি (৯.১)। এর পরই পঞ্চম স্থানে উমা, প্রাপ্ত নম্বর (৮.৯), এরপর আয় তবে সহচরী, নম্বর (৮.৬) । এরপরই আসছে ধুলিকনা (৮.২)। এরপর জায়গা করে নিল পিলু- (৭.৮),  যমুনা ঢাকি- (৭.৫) , অপরাজিতা অপু- (৭.৩), সর্বজয়া- (৭.৩)। 

আরও পড়ুন- Sreelekha Mitra: 'বক্ষের দিকে তাকানো বন্ধ হলেই ব্রা ছাড়া রাস্তায় বেরোবে মহিলারা', অকপট শ্রীলেখা

আরও পড়ুন- Zee Bangla Lakkhi Kakima: প্রমোতেই বাজিমাত, এবার হল অপেক্ষার ইতি, কবে থেকে শুরু লক্ষ্মী কাকিমা

আরও পড়ুন- এবার কি সবার সামনে রিনির মুখোশ টেনে খুলতে পারবে উর্মি, নাকি হারবে আবার

এক নজরে দেখে নিন টিআরপি তালিকা-

মিঠাই- ১০.৫ (প্রথম), মন ফাগুন- ৯.৫ (দ্বিতীয়), গাঁটছড়া- ৯.৫ (দ্বিতীয়), আলতা ফড়িং- ৯.২  (তৃতীয়), খুকুমণি হোম ডেলিভারি- ৯.১ (চতুর্থ), উমা- ৮.৯ (পঞ্চম), আয় তবে সহচরী- ৮.৬ (ষষ্ঠ), ধুলোকণা- ৮.২ (সপ্তম), পিলু- ৭.৮ (অষ্টম), যমুনা ঢাকি- ৭.৫ (নবম), অপরাজিতা অপু- ৭.৩ (দশম), সর্বজয়া- ৭.৩ (দশম)

মেগা সিরিয়াল, তাই নিত্য নতুন গল্পের মোড় ধরে ওঠা নামা লেগেই থাকে। এমনই অবস্থায় দাঁড়িয়ে থেকে গল্পের মোড় ঠিক কোন দিকে তা বুঝে নিয়েই ধারাবাহিকগুলোকে দর্শকেরা দেখে থাকেন। একই সময় একাধিক ভালো ধারাবাহিক এক সঙ্গে চললেও দর্শক তার চুল চেরা বিচার করে তবেই স্থির করেন কোন ধারাবাহিককে এগিয়ে রাখা যায়। প্রতি সপ্তাহে ঠিক এই দিনটার জন্যই অপেক্ষা করেন দর্শকেরা । কারন ধারাবাহিক বা তার চরিত্র গুলো সবটাই তাদের নিজেদের ঘরের সদস্যের মতই হয়ে ওঠে। আর তাই তাদের এগিয়ে যাওয়া পিছিয়ে যাওয়া সবটাই জানার জন্য মুখিয়ে থাকেন তারা । আর তাদের এই অপেক্ষার অবসান ঘটাতে আবারও  আগামী সপ্তাহে ঠিক নির্ধারিত দিনেই প্রকাশ পাবে টি আর পি লিস্ট।

 

Share this article
click me!