Uma Upcoming Episode: নিজে হাতে ব্রেকফাস্ট বানিয়ে দিন শুরু অভির, দেখে অবাক উমা-আলিয়া

বিয়ের পরের দিন ঘুম ভেঙেই উঠে দেখে যে অভি তার জন্য নিজে হাতে জলখাবার বানিয়ে রেখেছে, বাড়ির কেউ খায়নি, উমা খেয়েনেবে! মানতে পারে না সে, এদিয়ে সবটাই লুকিয়ে দেখছে আলিয়া। কিন্তু উমার কাছে সবটাই যেন স্বপ্ন। 
 

Jayita Chandra | Published : Jan 28, 2022 10:26 AM IST

জি বাংলার (Zee Bangla)  জনপ্রিয় ধারাবাহিক উমাতে (bangla Serial Uma) এখন টানটান উত্তেজনা, কীভাবে প্রতিটা পদে পদে উমা সকলকে টেক্কা (Uma Stuggle) দিয়ে সততার সঙ্গে নিজের লক্ষ্যে পা বাড়িয়েছে, তাই এখন নজর কাড়ছে দর্শকমহলের (Uma Audience)। সদ্য হাজারও ঝড় পেরিয়ে বিয়ে পর্ব মিটেছে উমার। বাড়ছে অভির প্রতি বিশ্বাস, বাড়ছে অভির প্রতি ভরসা, এমনই সময় বিয়ের পরের দিন ঘুম ভেঙেই উঠে দেখে যে অভি তার জন্য নিজে হাতে জলখাবার বানিয়ে রেখেছে, বাড়ির কেউ খায়নি, উমা খেয়েনেবে! মানতে পারে না সে, এদিয়ে সবটাই লুকিয়ে দেখছে আলিয়া। কিন্তু উমার কাছে এই সবটাই যেন স্বপ্ন। একটা সময় তার বাবা ঠিক যেমনটা চাইতেন, আজ যেন ঠিক তেমনটাই হচ্ছে তার সঙ্গে। 

তবে ভাগ্যের ফেরে একের পর এক নতুন লড়াইয়ে জড়িয়ে পড়ছে উমা (Uma Coming Episode)। কিন্তু পাশে থাকে অভি। সে কোনও মতে পিসিমনিকে বোঝাতে পারে যে উমা যা করেছে তা খারাপ বা ভূল নয়। কিন্তু সকলেই বুঝতে পারে মামনির চাল। এরপর আলিয়ার ফাঁদে পা দিয়ে ফেলে অভির মামনি, ভয় ধারের ১১ লক্ষ টাকা ফেরত দেওয়া। অথচ বাড়িতে ঢুকে পড়ল উমা। মেনে নিতে অসুবিধে হলেও কিছুতেই ছেলেকে ছাড়তে চাইছে না মামনী। অভির মা উপাকে নতুন ঝড়ের স্পষ্ট ইঙ্গিত দিলেও এই লড়াইটা উমার নিজের। সে প্রতিটা পদে পদে নিজেকে ছোট হতে দেখছে, পাশে কেবল অভিমুন্যবাবুর ভরসা। এই সব উপেক্ষা করে উমাকে এগিয়ে যেতে হবে আগামীর পথে। খেলতে হবে, জিতে নিতে হবে নিজের সম্মান। বাবার স্বপ্ন পূরণ করতে হবে তাকে। 

বিয়ে মানেই একাধিক নিয়ম নীতি মেনে একের পর এক তা পালন করে বরের হাত ধরে নতুন পরিবারে প্রবেশ করা। মেয়েদের নিজের বাড়ি ছেড়ে যাওয়া থেকে শুরু করে বরের ভাত কাপড়ের ভার নেওয়া, সবেতেই এক সাবেকি ছোঁয়া। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে পাচ্ছে সংসারের সমীকরণ। পাল্টেছে দ্বায়িত্ব বোধ। আর তার সঙ্গে কি খানিক পাল্টে নেওয়া যায় না এই নিয়ম নীতিগুলো। জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক উমাতে (Bengali Serial Uma) এবার ঠিক এমনটাই ভেবে বসল উমা। দিনভর অভির জন্য রান্না করার পর সে অবশেষে স্থির করল বরের ভাত কাপড়ের দ্বায়িত্ব নেবে। শুনে সকলের চক্ষু চড়ক গাছ। কী হবে এবার মামনির প্রতিক্রিয়া! তবে অভিকে পাশে পায় সে। 

আরও পড়ুন- Sreelekha Mitra: 'বক্ষের দিকে তাকানো বন্ধ হলেই ব্রা ছাড়া রাস্তায় বেরোবে মহিলারা', অকপট শ্রীলেখা

আরও পড়ুন- Zee Bangla Lakkhi Kakima: প্রমোতেই বাজিমাত, এবার হল অপেক্ষার ইতি, কবে থেকে শুরু লক্ষ্মী কাকিমা

আরও পড়ুন- এবার কি সবার সামনে রিনির মুখোশ টেনে খুলতে পারবে উর্মি, নাকি হারবে আবার

ধারাবাহিক (Uma Serial) শুরু হওয়ার পর থেকেই একাধিক চমকে ভরপুর উমা (Uma Coming Episode) । ক্রিকেট খেলার স্বপ্ন নিয়ে প্রায়ই বাবা তাকে লুকিয়ে লুকিয়ে সুযোগ করে দিতেন একেকটি ম্যাচ খেলার। কিন্তু ক্যারিয়ারের শুরুতেই বাবাকে হারাতে হয়। এরপরের পথ চলাটা ছিল বেশ কঠিন, দিদির বিয়ে দেওয়া বাড়িতে সংসারের দায়িত্ব এছাড়াও নিজের দায়িত্ব সবটা বুঝে  নিয়ে কোথাও গিয়ে যেন ক্রিকেটার হওয়ার স্বপ্ন ধুয়ে মুছে সাফ হয়ে যায়। সেই উমার জীবনেই এবার নতুন পথচলা শুরু। 

Share this article
click me!