Mithai: শ্বশুর-বউমায় জমজমাট পিকনিকের রান্না, মোদক বাড়ির দুপুরের ভোজে এবার কোন চমক

এই পিকনিক কি পারবে সব সামাল দিতে! আগামীতে (New Episode) কি হতে চলেছে এই ধারাবাহিকে (Bengali Serials)! 

Jayita Chandra | Published : Dec 12, 2021 5:16 PM IST

মৌনতা ভেঙে সিদ্ধার্থের সঙ্গে রেস্টুরেন্টে হানা দিল মিঠাই (Mithai)। তারপর দক্ষযজ্ঞ, বন্দুক, গুলি আর ভয়ানক পরিস্থিতিতে মিঠাই নিপা। যে কোনও একজনের ঘটতে পারত বিপদ। কিন্তু তা বোঝার ক্ষমতাই নেই নিপার। সে আবেগের বসে মন খারাপ করেই রেখেছে। অন্যদিকে মিঠাইও সিদ্ধার্থর মাঝে থাকা দুরত্ব ক্রমেই বাড়ছে। ফেরানো যাচ্ছে না মিঠাইয়ের মুখের হাসি। এমন অবস্থায় পরিস্থিতি স্বাভাবিক করতে দাদুর পরিকল্পনা পিকনিক। তারই এবার তোরজোর তুঙ্গে। সব গোছ গাছ করে নিয়েই পরিবারের সকলে মুচিলেখা দিয়ে বেরিয়ে পড়ল। 

কিন্তু এই পিকনিক কি পারবে সব সামাল দিতে! আগামীতে (New Episode) কি হতে চলেছে এই ধারাবাহিকে (Bengali Serials)! তা জানতে হলে দেখতে হবে এই ধারাবাহিক, তবে ইতিমধ্যেই নতুন প্রোমো ঘিরে চাঞ্চল্য। রুদ্রকে না পেয়ে কি এমন কাণ্ড ঘটিয়ে বসবেন তা দেখার অপেক্ষায় দর্শকমহলে। ইতিমধ্যেই দেখা গিয়েছে মোদক পরিবারের সকলের মুখ ভার। দাদুর এই প্ল্যানে কি সকলের মুখের হাসি ফিরবে! প্রশ্ন থেকেই যায়। এমনই পরিস্থিতিতে আবার মিঠাইয়ের জন্য সোয়েটার নিয়ে হাজির সিদ্ধার্থ। 

তবে কাম্য অনুযায়ী হল না ফল, ঝেমালো করে সবলেন দাদুর বড় ছেলে, আর শাস্তি বাবদ রান্নার দ্বায়িত্ব নিল সিদ্ধার্থের বাবা ও মিঠাই। এই দুইয়ের তাল মিলে কী জমে উঠবে দুপরের রান্না! এখন এই চমকের অপেক্ষায় সকলে। এখন দেখার মিঠাই ধারাবাহিক ঝড়ের বেগে ভাইরাল হওয়ার দৌরে এই সপ্তাহে কত দান করতে পারে। প্রথম থেকেই টিআরপি-র দৌরে প্রথম স্থানে থেকে যাওয়া এই ধারাবাহিকে আবারও ফিরছে স্বাভাবিক ছন্দ। পিকনিকের মুডে আবারও কাছাকাছি আসছে সিদ্ধার্থ ও মিঠাই। কেমন হবে তাঁদের এই সফর। 

আরও পড়ুন- Uma: মায়ের চাপে পড়ে কি আলিয়াকেই বিয়ে করতে বাধ্য হবে অভি, প্রোমো ঘিরে চাঞ্চল্য

আরও পড়ুন- Kori Khela: সৃজা কি অবশেষে পারমিতাকে মায়ের জায়গাই দিল, কোন নতুন বিপদ অপেক্ষায়

টিআরপি (TRP) তালিকার বরাবরই সবার উপরে স্থান টাকা করে রেখেছে। যবে থেকে এই ধারাবাহিক (Bengali Serials)  মুক্তি পেয়েছে তবে থেকেই দর্শকের মনে এর জায়গা সবার উপরে। মজাদার গল্প সঙ্গে খুনসুটিতে ভরপুর এই ধারাবাহিকে চিত্রনাট্যে (Script) ছোট-বড় সব বয়সের রসদ লুকিয়ে রয়েছে পরতে পরতে। আর ঠিক সেই কারনেই এই ধারাবাহিক পরিবারের সকলের কাছেই হয়ে উঠেছে প্রিয়। রাত আটটা বাজলে ড্রইংরুমে মিঠাই দেখা চাই বাংলা ধারাবাহিকে দর্শকদের কাছে এমনই প্রভাব বিস্তার করেছে জি বাংলা ধারাবাহিক (Zee bangla) মিঠাই (Mithai)।

Share this article
click me!