যোগা না জিম, কোন মন্ত্রে নিজেকে ফিট রাখেন কোয়েল, ডায়েটই বা কী খোলসা করলেন নিজেই

  • স্পেশ্যাল ডে-তে খোলা মেলা আড্ডায় কোয়েল
  • সন্তান থেকে শুরু করে ফিটনেস
  • একাধিক প্রশ্নের উত্তর দিলেন বং ডিভা
  • ভিডিও বার্তায় কী বললেন 

Jayita Chandra | Published : Jul 1, 2021 7:12 AM IST

টলিউড সুপারস্টার কোয়েল মল্লিক। বর্তমানে তিনি সোশ্যাল মিডিয়ার পাতায় বেশ অ্যাক্টিভ। মাঝে মধ্যেই তিনি ভক্তদের সঙ্গে নানা আড্ডায় হাজির হয়ে থাকেন। কখনও মজার ছলে গল্প বলা, কখনও আবার ভক্তদের মনে থাকা নানা প্রশ্নের উত্তর অনঢ়গল দিয়ে যাওয়া। এবার ঠিক তেমনটাই হল। সোশ্যাল মিডিয়া দিবসে সোশ্যাল পেজে উপস্থিত তিনি। 

আরও পড়ুন- বিকিনি টপে বেরিয়ে এল পেট ভর্তি থলথলে চর্বি, অনাবৃত উরুতে সাগরপাড়ে আগুন জ্বালালেন ঋতুপর্ণা

আরও পড়ুন- আমির খানকে নগ্ন অবস্থায় ফ্রেমবন্দী করা, কতটা কঠিন ছিল খোলা আকাশের নিচে এই শ্যুট

 

কোয়েলের কথায়, বর্তমানে সামাজিক দূরত্বের হিরিকে সামাজিক মাধ্যমই হয়ে উঠেছে একমাত্র নিরাপদ আশ্রয়, যেখানে সকলের খবর রাখা যায়। গুরুত্বপূর্ণ তথ্য শেয়ার করা যায়, সকলের সঙ্গে যোগাযোগ রাখা যায়। আর তাই সকলের সঙ্গে এদিন তিনি চুটিয়ে আড্ডায় মাতলেন। ভক্তদের প্রশ্ন একের পর এক জবাব দিলেন তিনি। সন্তানকে আদর করে কি নামে ডাকের তিনি! 

কোয়েলের কথায় ভালোবাসার নাম, যে নামগুলোতে সব সন্তানকেই তা মা ডেকে থাকেন। এরপরই আসে ডায়েট প্রসঙ্গ, কোয়েলের টিপসে ছিল সব খাবার অল্প পরিমাণে খাওয়া উচিত। এতে শরীর হালকা থাকে। প্রোটিন থেকে ফাইবার, তালিকা থেকে কিছুই যেন বাদ পড়ে না। শরীর চর্চার ক্ষেত্রে জিম ও যোগা, দুইকেই গুরুত্ব দিয়ে থাকেন তিনি। জানান, যোগার কোনও বিকল্প নেই। আর জিমও শরীরকে ফিট রাখতে সাহায্য করে। এমনই হাজারও প্রশ্নের উত্তর দিলেন কোয়েল মল্লিক। 

Share this article
click me!