জাল ভ্যাকসিন শরীরে, মানসিক ও শারীরিক যন্ত্রণার শিকার, অকপট মিমি

  • শরীরে বইছে জাল ভ্যাকসিন 
  • প্রথমটায় কিছু বুঝতে পারেননি মিমি
  • এরপরই প্যানিক অ্যাটাক 
  • অবশেষে পরিস্থিতি নিয়ে মুখ খুললেন মিমি

Jayita Chandra | Published : Jul 1, 2021 6:11 AM IST

কলকাতার বুকে রমরমীয়ে চলছিল জাল ভ্যাকসিনের কারবার। না জানতেই সেখান থেকে ভ্যাকসিন নিয়েছিলেন খোদ মিমি চক্রবর্তী। শেয়ার করেছিলেন সেই ছবিও। কিন্তু কয়েকদিনের মধ্যেই পর্দা ফাঁস। জাল ভ্যাকসিন সেন্টার চালানোর খবর উঠে আসে সামনে। তোলপাড়া কলকাতাসহ গোটা বাংলা। এ কীভাবে সম্ভব হল। এই প্রশ্নের পাশাপাশি ভক্তদের নজর গিয়েছিল মিমি চক্রবর্তীর দিকে। কেমন আছেন তিনি!

আরও পড়ুন- বিকিনি টপে বেরিয়ে এল পেট ভর্তি থলথলে চর্বি, অনাবৃত উরুতে সাগরপাড়ে আগুন জ্বালালেন ঋতুপর্ণা

আরও পড়ুন- আমির খানকে নগ্ন অবস্থায় ফ্রেমবন্দী করা, কতটা কঠিন ছিল খোলা আকাশের নিচে এই শ্যুট

সোশ্যাল মিডিয়ায় নিজেই পোস্ট করে প্রথমটায় জানিয়েছিলেন ভালো আছে, কি্তু এরপরই শরীরের অবস্থা খারাপ হতে থাকে। দফায় দফায় ডাক্তার এসে দেখে যায়। প্রাথমিকভাবে ডাক্তার জানিয়েছিলেন প্যানিক অ্যাটাক হয়েছিল মিমির। এবার খানিক সুস্থ হয়ে  নিজেই মুখ খুললেন মিমি চক্রবর্তী। জানালেন, খারাপ দিন কাকে বলে তা সদ্য উপলব্ধি করেছেন তিনি। শারীরিক ও মানসিক যন্ত্রণা শিকার হয়েছেন। 

 

 

সকলকে ধন্যবাদ জালানে মিমি। যাঁর তাঁর জন্য প্রার্থণা করেছেন, চিন্তায় ছিলেন বা কঠিন সময় মিমিকে সাহস ও ভরসা যুগিয়েছে। বর্তমানে তিনি সুস্থ আছেন। প্রতিদিন মেডিটেশন করছেন। পাশাপাশি তাঁর গলব্লাডারের সমস্যাও শীঘ্রই ঠিক হয়ে যাবে বলেই তিনি ভক্তদের উদ্দেশ্যে জানান। যাতে খানিক হলেও স্বস্তি ফেরে। 

Share this article
click me!