সুযোগ এমন সদব্যবহার, দুর্গাপুজোর স্মৃতি মেখে কোয়েলের মুখে টুকরো গল্পে ফুচকা

  • মল্লিক বাড়ির পুজোর আমেজই আলাদা 
  • সেই উল্লাস আজও কোয়েলের স্মৃতিতে তরতাজা 
  • এবার দুর্গাপুজোর গল্প নিয়ে হাজির কোয়েল
  • সকলের সঙ্গে করে নিলেন এক মজার কাহিনি

Jayita Chandra | Published : Jul 4, 2021 8:33 AM IST

মল্লিক বাড়ির দুর্গা পুজো, আজও ভবানীপুর চত্বরে সকলের কাছে এক আলাদা আকর্ষণ। আর সেই বাড়ির ছোট সদস্য হলেন কোয়েল মল্লিকর। ছোট থেকেই পরিবারের সকল আত্মীয়দের মধ্যে বেড়ে ওঠা। পুজোর কটা দিন নানা অছিলায় বাইরে বেরোনো, খাওয়া, মজা সবটাই চেটেপুটে উপভোগ করতেন কোয়েল। তবে তা এখন ইতিহাস, বর্তমানে কোয়েল একাধারে গৃহিনী, আবার টলিউড সেলেবও বটে। 

আরও পড়ুন- আম খাওয়ার পরই কি এই খাবারগুলি খাচ্ছেন, শ্বাসকষ্টের সমস্যা থেকে হতে পারে বড় বিপদ 

আরও পড়ুন- ঠান্ডা না গরম দুধ, গ্যাস্ট্রিকের সমস্যায় কোনটা উপকারি, কাজে লাগান ঘরোয়া টোটকা

তাই বদলেছে ব্যস্ততার ধরন, বদল ঘটেছে পুজোর সেই পুরোনো আমেজের। কিন্তু কোয়েলের স্মৃতিতে সেই সকল দিনের গল্প আজও তরতাজা। সোশ্যাল মিডিয়ার পাতায় মাঝে মধ্যেই সেই সকল গল্প অবসরে এখন ভাগ করে নিয়ে থাকেন কোয়েল মল্লিক। এবারেও এক মজার গল্প শোনালেন তিনি। কী ঘটেছিল! একবার বাড়ির সব ভাই বোনেরা কোয়েলকে ছেড়েই চলে গিয়েছিল ঘুরতে। 

 

 

কাউকে দেখতে না পেয়ে কাঁন্না জুরেছিলেন কোয়েল। তখন তাঁর মেজ জ্যেঠু তাঁকে নিয়ে বেরিয়ে পড়ে ঘুরতে, আসে প্রস্তাব, কান্না থামানোর ঘুষ, ফুচকা খাওয়ার অফার, নেই নেই করে ছোট্ট কোয়েল, কাঁদতে কাঁদতে নাকি খেয়ে ফেলেছিল ৫০ টা ফুচকা! সোশ্যাল মিডিয়ায় ভিডিও শেয়ার করে এমনই এক মজার গল্প ভক্তদের শোনালেন টলিউড ডিভা। সঙ্গে মনে করিয়ে দিলেন, পুজো আসতে আর ১০০ দিনও নেই। 

Share this article
click me!