সাংঘাতিক লো নেকলাইনে কৌশানি, ক্লিভেজের ছোঁয়ায় 'হলিউড'-এ পৌঁছল নেটদুনিয়া

  • 'ডেঞ্জারস' নেকলাইনে কৌশানি
  • ছবি পোস্ট করতেই চোখ কপালে সাইবারবাসীর
  • অভিনেতা গৌরব পেলেন হলিউডের ছোঁয়া
  • কৌশানিকে আগে দেখা যায়নি এমন অবতারে 

Asianet News Bangla | Published : Sep 12, 2020 5:32 PM IST

প্লাঞ্জড নেক, কালো ব্লেজার, ওয়েট লুক, সঙ্গে অড্রে হেপবার্ন স্টাইলে মুক্তোর চোকার। ব্যস! বাজিমাত কৌশানির। এ কি সত্যি কৌশানি নাকি অন্য কেউ। অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায়ের শেয়ার করা ছবি দেখে নেটিজেনদের ঘাম ঝড়েছে ইতিমধ্যেই। হটনেসের পারদ তিনি এমন চড়ালেন যে ফলোয়াড়ের সংখ্যা দ্রুতগতিতে বেড়ে চলেছে। তাঁর ছবি দেখে প্রশংসায় পঞ্চমুখ সাইবারবাসী।

আরও পড়ুনঃমন্টু পাইলটের অলিভিয়ার যৌন আবেদন, বাথটাবে স্নানের ছবি পোস্ট করলেন অভিনেত্রী

এমন 'সাংঘাতিক' প্লাঞ্জড নেকলাইনে তাঁকে আগে কখনই দেখা যায়নি। তাঁকে এমন অবতারে দেখে সকলের মুখে যেন তালা লেগে গিয়েছে। চোখ সারনো মুশকিল এখন কৌশানির দিক থেকে। তাঁর এই অবতারে মুগ্ধ হয়েছেন অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়ও। তিনি সরাসরি লিখেই ফেলেছেন, এ তো একেবারে হলিউড। সত্যিই কৌশানির ছবি দেখে নিমেষে সকলে পৌঁছে যাচ্ছে হলিউডে। 

আরও পড়ুনঃমহালয়ার আগেই বিশেষ বার্তা মধুমিতার, নিয়ে এলেন পুজোর আমেজ

আরও পড়ুনঃমহালয়ার আগেই বিশেষ বার্তা মধুমিতার, নিয়ে এলেন পুজোর আমেজ

নিজের গ্ল্যামারকে ধরে রাখতে তিনি কী কী করেন তা অবশ্যই বড় সিক্রেট। তবে নিয়মিত ওয়ার্ক আউট এবং সঠিক পরিমাণে সময়মত খাওয়া দাওয়াই হল এই গ্ল্যামারের চাবিকাঠি। কৌশানির এই নয়া লুকে ভক্তদের একটাই মন্তব্য। লকডাউনে যেখানে অনেকের ওজন বাড়ছে, সেখানে কৌশানির গ্ল্যামার এবং হটনেস বেড়ে গিয়ে আকাশ ছুঁই ছুঁই। 

আরও পড়নঃ'স্বপ্নও সত্যিই হয়', ছেলে যুবানকে প্রথমবার কোলে নিয়ে আবেগঘন রাজ

আরও পড়ুনঃকোভিডে আক্রান্ত শাহরুখ-সলমনের ছবির অভিনেত্রী, ভর্তি করানো হল হাসপাতালে

ভক্তদের মনোরঞ্জনের কোনও সুযোগ ছাড়ছেন না কৌশানি। সোশ্যাল মিডিয়ায় কিছু না কিছু পোস্ট করে নেটিজেনদের বিনোদনের জোগান দিচ্ছেন। গান করা, নাচ করা, কেউ  আবার টিকটক করছেন। এছাড়াও রান্না করে রেসিপি সমেত পোস্ট করা। পাশপাশি রয়েছে ওয়ার্ক আউটের ভিডিও করে পোস্ট। প্রসঙ্গত, লকডাউনে মধ্যে দিনের পর দিন সতর্কবার্তা জারি করে চলেছে সরকার। 

 

Share this article
click me!