অর্জুন কাপুর এবং মালাইকা আরোরার পর প্রকাশ্যে আসে আফতাব শিবদাসানির কোভিডে আক্রান্ত হওয়ার খবর। ধীরে ধীরে যেন বলিউডে জাঁকিয়ে বসছে করোনা। বচ্চন পরিবার, রেখার বাড়ির ওয়াচম্যান, এবার বর্ষীয়ান অভিনেত্রী হিমানী শিবাপুরী। কোভিডে আক্রান্ত হলেন শাহরুখ ও সলমন খানের ছবির অভিনেত্রী হিমানী। নিজের ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যেমে বিষয়টি জানান তিনি। 

আরও পড়ুনঃমহালয়ার আগেই বিশেষ বার্তা মধুমিতার, নিয়ে এলেন পুজোর আমেজ

তাঁকে মুম্বইয়ের হলি স্পিরিট হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তিনি সেই সকল মানুষকে কোভিড পরীক্ষা করাতে অনুরোধ করেন যারা এই কয়েকদিনে তাঁর কাছাকাছি এসেছিলেন। ষাটোর্ধ্ব এই অভিনেত্রী ডায়বেটিসের রোগী। যার জেরেই তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়। অন্যদিকে 'মস্তি' ছবির অভিনেতা আফতাবও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে নিজের শারীরিক অবস্থার কথা জানান। 

আরও পড়ুনঃ'স্বপ্নও সত্যিই হয়', ছেলে যুবানকে প্রথমবার কোলে নিয়ে আবেগঘন রাজ

আরও পড়ুনঃমন্টু পাইলটের অলিভিয়ার যৌন আবেদন, বাথটাবে স্নানের ছবি পোস্ট করলেন অভিনেত্রী

শরীরে করোনার মৃদু উপসর্গ ছিল বলেই জানিয়েছেন তিনি। শুকনো কাশি এবং হালকা জ্বরে ভুগছিলেন অভিনেতা। তারপরই কোভিড টেস্ট করানো হয় তাঁর। পরীক্ষার ফলাফল কোভিড পজিটিভ আসে। তিনি সোশ্যাল মিডিয়া পোস্টে লেখেন, "আমি এখন আগের থেকে অনেকটাই ভাল আছি। প্রথমে আমার শরীরে করোনার মৃদু উপসর্গ দেখা দেয়। যার পর আমি কোভিড টেস্ট করাই। দুর্ভাগ্যবসত আমার পরীক্ষার ফলাফল পজিটিভ আসে।"

আরও পড়ুনঃপুত্রসন্তানের জন্মের আগের মুহূর্তে শুভশ্রীর 'হ্যাপি' ডান্স, বেবি বাম্পের অন্তিম ভিডিওতে ভাইরাল নায়িক

আরও পড়ুনঃতাপসী, বিদ্যা, করিনা কি মাদকের নেশায় আসক্ত, জেরায় নাম উঠে আসার ভয় সমর্থন রিয়াকে

তিনি আরও লেখেন, "আমি আপাতত বাড়িতে কোয়ারেন্টাইনে রয়েছি। সকলকে অনুরোধ করছি যারা আমার কাছাকাছি এই কয়েকদিনে এসেছিলেন তারা দয়া করে নিজেদের কোভিড পরীক্ষা করিয়ে নিন। আপনাদের সকলের আশীর্বাদ এবং ভালবাসার জন্য আমি আরও তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠব।" মাস্ক পরা এবং স্যানিটাইজার ব্যবহার করার জন্যও সতর্কতা বার্তা দেন তিনি।