মহালয়ার আর মাত্র পাঁচদিন। আপামর বাঙালি ভোরে উঠে বসবে রেডিও, টিভির সামনে। এ এক ভিন্ন অনুভূতি। বিশ্বের সমস্ত বাঙালি এই দিনটিতে আবেগঘন হয়ে ওঠে। এবার মধুমিতা সরকারের পোস্টে আবেগে ভরল সকলে। এবার স্টার জলসার মহালয়ায় দেখা যাবে তাঁকে। সীতার রূপে সেজে উঠেছেন মধুমিতা। তাঁর ভক্তদের উত্তেজনা ক্রমশ বেড়েই চলেছে তাঁকে দেখে। ছবিতেই দুর্গা পুজোর আমেজ নিয়ে এলেন অভিনেত্রী। এই মহালয়ার অনুষ্ঠানে দুর্গা রূপে দেখা যাবে মিমি চক্রবর্তীকে।

আরও পড়ুনঃমনামির ফ্ল্যাট অ্যাবসেই নজর নেটদুনিয়ার, একের পর এক ছবিতে চমক বং-ডিভার

প্রসঙ্গত, কখনও অফ শোল্ডার ড্রেসে তো কখনও এথনিক পোশাকে ধরা দেন অভিনেত্রী মধুমিতা সরকার। নিত্যদিন যেন নিজেকে বদলাচ্ছেন এই টলিউড অভিনেত্রী। কখনও ফ্যাশনের জগতে তোলপাড় এনে তো কখনও নিজের ফিগারের যৌন আবেদনে। সম্প্রতি পোস্ট করলেন নিজের হট ছবি। তাঁকে এই হট অবতারে দেখে একে একে ভক্তরা ভিড় জমিয়েছে মধুমিতার প্রোফাইলে। ফ্ল্যাট অ্যাবস নিয়ে পোস্ট করলেন থ্রোব্যাক ছবি। ক্রপ টপে পাতলা কোমরে চোখ কপালে তুললেন ভক্তদের। 

আরও পড়ুনঃডিসঅর্ডারে ভুগছেন মিমি, ভিডিও পোস্ট করতেই ভাইরাল হলেন নেটদুনিয়ায়

আরও পড়ুনঃতাপসী, বিদ্যা, করিনা কি মাদকের নেশায় আসক্ত, জেরায় নাম উঠে আসার ভয় সমর্থন রিয়াকে

আরও এক কারণ ভিড় জমেছিল তাঁর অ্যাকউন্টে। সোশ্যাল মিডিয়ায় এক খুশির বার্তা দিয়েছিলেন অভিনেত্রী। তাঁর ইনস্টাগ্রাম অ্যাকউন্টে এখন তাঁর নামের পাশে রয়েছে নীল চিহ্নটি। যা তাঁর প্রোফাইলকে ভেরিফাইড বানিয়েছে। সেই খুশির খবর উনি শেয়ার করে নিয়েছেন ভক্তদের সঙ্গে। যার জেরে শুভেচ্ছায় ভরছে কমেন্ট সেকশন। ফ্যাশনের সঙ্গে মধুমিতার নতুন খেলা। অভিনেত্রী মধুমিতা সরকারের ইনস্টাগ্রাম গ্যালেরির কোনও ফ্যাশন ইনফ্লুয়েন্সারের থেকে কম নয়। 

আরও পড়ুনঃপুত্রসন্তানের জন্মের আগের মুহূর্তে শুভশ্রীর 'হ্যাপি' ডান্স, বেবি বাম্পের অন্তিম ভিডিওতে ভাইরাল নায়িক

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Tussi Jaa Rahe Ho?❤️#reellife

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar) on Sep 10, 2020 at 11:24am PDT

আরও পড়ুনঃমন্টু পাইলটের অলিভিয়ার যৌন আবেদন, বাথটাবে স্নানের ছবি পোস্ট করলেন অভিনেত্রী

কখনও টপের উপর শাড়ি তো কখনও শর্টসের উপর ওভারসাইজড টপ। মধুমিতার কাছে সবটাই ফ্যাশন গেম। এবার ফিউশন নিয়ে ময়দানে নামলেন টলি নায়িকা। জিনসের উপর পড়লেন টিউব। অর্থাৎ অফ শোল্ডার কালো অন্তর্বাস। যার উপর চাপিয়েছেন একটি স্কার্ফ। মধুমিতার এই অবতারে হটনেস এবং ফ্যাশন যেন চুঁইয়ে পড়ছে। দিন কতক আগে তাঁকে দেখু গিয়েছিল কালো বিচ কিমোনোতে। ভিতর থেকে উঁকি মারছে বিকিনি টপ এবং শর্টস। এভাবেই নিত্যদিন ভাইরাল হচ্ছেন তিনি।