দেবী অন্নপূর্ণার সামনে ছিমছাম সাজে কোয়েল, ইন্সটা হ্যান্ডেলে ছবি পোস্ট নায়িকার

বাড়ির পুজোয় ঘরের মেয়েও যেন একেবারে হয়ে উঠেছেন সাক্ষাৎ মা অন্নপূর্ণা। মেরুণ রঙের শাড়ির সঙ্গে ম্যাচিং করা ব্লাউজ। হালকা খোলা চুল আর কপলে ছোট্ট টিপের ছিমছাম সাজে যেন চোখ ফেরাানো যাচ্ছে না কোয়েল মল্লিকের দিক থেকে। বাড়ির পুজোর বিশেষ মুহুর্তর ছবি নিজের  ইন্সটাগ্রাম প্রোফাইলে শেয়ার করেছেন নায়িকা।

Kasturi Kundu | Published : Apr 12, 2022 9:47 AM IST

ভবানীপুরের মল্লিক বাড়ির দুর্গা পুজোর কথা প্রায় সকলেরই জাানা। কিন্তু আপনি কী জানেন এই মল্লিক বাড়িতেই বেশ ধুমধাম করে অন্নপূর্ণা পুজোও হয়ে থাকে। আর বাড়ির পুজোয় ঘরের মেয়েও যেন একেবারে হয়ে উঠেছেন সাক্ষাৎ মা অন্নপূর্ণা। মেরুণ রঙের শাড়ির সঙ্গে ম্যাচিং করা ব্লাউজ। হালকা খোলা চুল আর কপলে ছোট্ট টিপের ছিমছাম সাজে যেন চোখ ফেরাানো যাচ্ছে না কোয়েল মল্লিকের দিক থেকে। বাড়ির পুজোর বিশেষ মুহুর্তর ছবি নিজের  ইন্সটাগ্রাম প্রোফাইলে শেয়ার করেছেন নায়িকা। সেখানেই কোনও ছবিতে দেবী অন্নপূর্ণার মূর্তির সামনে বসে থাকতে দেখা গিয়েছে কোয়েলকে। কোনও ছবিতে আবার মা-বাবার সঙ্গে দাড়িয়ে পোজ দিয়েছেন মল্লিক বাড়ির মেয়ে। রুপোলি পর্দায় যেমন কোয়েল তাঁর হাসি দিয়ে দর্শকের মন ভোলায়, সোশ্যাল মিডিয়ার পোস্টেও কিন্তু কোয়েলের মুখে সেই হাসি কিন্তু মোটে মিসিং নয়। মা অন্নপূর্ণার সঙ্গে নিজের ছবি পোস্ট করে সকলকে অন্নপূর্ণা পুজোর শুভেচ্ছাও জানিয়েছেন নায়িকা। 

বাংলা সিনে জগতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক। রোম্যান্টিক নায়িকা থেকে সিরিয়াস চরিত্র, সবেতেই রঞ্জিত মল্লিক কন্যা কোয়েল মল্লিক একেবারে সুপাাহিট। ২০০৩ সালে নাটের গুরু ছবি দিয়ে টলিপাড়ায় আত্মপ্রকাশ করেছিলেন বং বিউটি কোয়েল মল্লিক। প্রথম ছবিতেই নায়িকা হিসাবে দর্শকের মনে নিজের জায়গা তৈরি করে নিয়েছিলেন কোয়েল। এরপর টলিউডের নামজাদা পরিচালকদের সঙ্গে কাজ করার সুযোগ এসেছে তাঁর কাছে। কোয়েল অভিনীত প্রায় সব ছবিই বক্সঅফিসে সাফল্য পেয়েছে। জিৎ-দেবের মত বাংলা ছবির জনপ্রিয় অভিনেতাদের সঙ্গে যখন রুপোলি পর্দায় জুটি বেঁধেছেন কোয়েল তখনই দর্শক দরবারে প্রশংসিত হয়েছে কোয়েলের অভিনয়। বড়পর্দার পাশাপাশি ছোট পর্দার দর্শকের কাছেও নিজস্ব ক্ষমতায় জনপ্রিয়তা অর্জন করেছেন টলি সুন্দরী কোয়েল মল্লিক। 

আরও পড়ুন-চিনতে পারছেন এই খুদেকে, বলি থেকে হলি দাঁপিয়ে বেড়াচ্ছেন হট ডিভা

আরও পড়ুন-'রণবীর সত্যিই বিয়ে করছে?' খবর শুনেই তড়িঘড়ি সন্তান নেওয়ার পরামর্শ দিলেন এই অভিনেতা

আরও পড়ুন-সারা শরীরে গভীর ক্ষত, ঝরে পড়ছে রক্ত, বিয়ের আগে এ কী হাল রণবীর-আলিয়ার

এরপর ২০১৩ সালে আবার ছোট পর্দায় দেখা গিয়েছিল কোয়েলকে। ঝলক দিক লাজার বাংলা সংস্করণে কোরিওগ্রাফার রেমো ডিসৌজার সঙ্গে বিচারকের আসনে দেখা গিয়েছিল বাঙালি অভিনেত্রী কোয়েল মল্লিককে। এছাড়াও আরও একটি জনপ্রিয় রিয়েলটি শো ডান্স বাংলাা ডান্স  জুনিয়রের সিজন ১১-এ বিচারকের আসনে ছিলেন বং অভিনেত্রী কোয়ল মল্লিক। অন্যান্য অনেক রিয়েলটি শোয়ে অতিথি হিসাবে কোয়েলের উপস্থিতি শো-য়ের গ্ল্যামার বাড়িয়েছে। ২০১৩ সালের ১ ফেব্রুয়ারি নিসপাল সিং রাণের সঙ্গে সাত পাকে বাঁধা পরেন টলি সুন্দরী কোয়েল মল্লিক। দীর্ঘ সাত বছর প্রেমের সম্পর্কের পর ২০১৩ সালে নিসপাল ঘরণীর নতুন পরিচয়ে জীবনের নতুন জার্নি শুরু করেন কোয়েল। ২০২০ সলের ১ ফেব্রুয়ারি টলি নায়িকা ইন্সটাগ্রামে অন্তস্বস্তা হওয়ার সুখবর শেয়ার করেন নায়িকা। তারপর সেই বছরেরই ৫ মে ঠিক ভোর ৫ টায় কোয়েল আর রাণের জীবনে আসে তাঁদের প্রথম সন্তান। 

Share this article
click me!