ফের করোনার থাবা 'কৃষ্ণকলি'র সেটে, কোভিডে আক্রান্ত শ্যামার স্বামী নিখিল

  • ফের করোনার থাবা পড়েছে টলিপাড়ায়
  •  কোভিড-১৯ -এ আক্রান্ত হলেন কৃষ্ণকলি-ধারাবাহিকের জনপ্রিয় অভিনেতা  নীল ভট্টাচার্য
  • কয়েকদিন আগেই করোনায় আক্রান্ত হয়েছিলেন কৃষ্ণকলি ধারাবাহিকের অভিনেতা বিভান
  • বর্তমানে কোয়ারেন্টাইনে রয়েছেন নীল ভট্টাচার্য

Riya Das | Published : Aug 4, 2020 7:24 AM IST / Updated: Aug 04 2020, 01:08 PM IST

ফের করোনার থাবা পড়েছে বিনোদন জগতে। একের পরে এক উজ্জ্বল ব্যক্তিত্ব করোনায় আক্রান্ত হয়েছেন। টলিপাড়ার একের পর এক অভিনেতাকে গ্রাস করেছেন মারণ ভাইরাস করোনা। ফের কোভিড-১৯ -এ আক্রান্ত হলেন কৃষ্ণকলি-ধারাবাহিকের জনপ্রিয় অভিনেতা নিখিল ওরফে নীল ভট্টাচার্য। কয়েকদিন আগেই করোনায় আক্রান্ত হয়েছিলেন কৃষ্ণকলি ধারাবাহিকের অভিনেতা বিভান। বিভানের পর এবার নিখিল।

আর ওপড়ুন-'অর্ণব: দ্য নিউজ প্রস্টিটিউট', আগামী ছবির নাম করে সাংবাদিককে একহাত নিলেন রামগোপাল ভার্মা...

সূত্র থেকে জানা গিয়েছিল, সোমবারও ধারাবাহিকের শ্যুটিং করছিলেন নীল। তবে সকাল থেকেই কোনওকিছুর স্বাদ ও গন্ধ অনুভব করতে পারছিলেন না অভিনেতা। তারপর শরীরটা খারাপ হওয়াতেই কোভিড টেস্টের সিদ্ধান্ত নেন অভিনেতা। টেস্টের রেজাল্ট আসতেই জানা যায় করোনায় আক্রান্ত হয়েছেন শ্যামার বর নিখিল। সেই খবর জানাজানি হতেই চিন্তার ভাঁজ পড়েছে ইউনিটের সকলের মাথায়।

বর্তমানে কোয়ারেন্টাইনে রয়েছেন নীল ভট্টাচার্য। আপাতত  শুটিং বন্ধ। কৃষ্ণকলির টিমের পক্ষ থেকেও জানানো হয়েছে, সোমবার নীলের ক্লোজ শটের শ্যুটিং ছিস। তাই নীলের সঙ্গে অন্য অভিনেতাদের কোয়ারেন্টাইনে রাখা হচ্ছে না। নীল শুটিং থেকে দূর থাকলেও কৃষ্ণকলির শ্যামা অর্থাৎ তিয়াসার শ্যুটিং চলবে। আনলক পর্ব শুরু হতেই শুরু হয়েছে শুটিং। আর তারপরই একের পর এক তারকারা করোনায় আক্রান্ত হচ্ছেন।করোনা আতঙ্ক এখন ছড়িয়ে পড়েছে সর্বত্র। মুহূর্তের মধ্যে একজনের থেকে আরেকজনের শরীরে ছড়িয়ে পড়ছে এই ভাইরাস। ইতিমধ্যেই করোনা আতঙ্কে জেরবার বিশ্ববাসী । ইতিমধ্যেই করোনা রুখতে দেশে  লকডাউন শুরু হয়েছে। মানুষের সংস্পর্শেই সংক্রমিত হচ্ছে এই করোনা ভাইরাস । মানুষের নিঃশ্বাস প্রশ্বাসের সঙ্গেই ছড়িয়ে যাচ্ছে এই রোগের জীবানু। যত দিন যাচ্ছে ততই যেন লাফিয়ে লাফিয়ে বাড়ছে ভাইরাসে আক্রান্ত এবং মৃতের সংখ্যা। সারা দেশে  মহামারির আকার ধারণ করেছে এই করোনা ভাইরাস।
 

Share this article
click me!