তোলপাড় গোটা দেশ। সুশান্তের মৃত্যুর খবরে উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। অভিনেতার মৃত্যুকে যেন কোনও কিছুই ফিকে করতে পারেনি। তার মৃত্যুর পর থেকেই নেপোটিজম থেকে মাথাচাড়া দিয়ে উঠেছিল। সলমন, করণ, একতা, বনশালি, যশরাজ ফিল্মসের নামও উঠে এসেছে তার মৃত্যুতে। নেটিজেনদের একাংশের মতে বলিউডের এই উজ্জ্বল ব্যক্তিত্বদের কারণেই মানসিক অবসাদের শিকার হয়েছিলেন অভিনেতা। এবং এই স্বজনপোষণ নীতি তার মৃত্যুর পিছনে দায়ী বলে মনে করছেন একাংশ। পুলিশের সঙ্গে সমানে সমানে রাত-দিন কাটাছেঁড়া চলছে সংবাদমাধ্যগুলিতেও। একাধিক টিভি চ্যানেলগুলিতে বসছে প্যানেল। একের পর এক নানা বিতর্কও তৈরি হচ্ছে।  

আরও পড়ুন-মৃত্যুকামনার পর 'শ্রদ্ধা শেষ' বলে কটাক্ষ, করোনামুক্ত হয়ে তির্যক মন্তব্যে বিদ্ধ অমিতাভ...

সুশান্তের মৃত্যুকে অন্যভাবে তুলে ধরেছেন বিশিষ্ট সাংবাদিক অর্ণব গোস্বামী। বলি ইন্ডাস্ট্রির কালো চেহারাটা  যেভাবে সকলের সামনে তুলে ধরছেন তিনি, তা মোটেই না পসন্দ পরিচালক রামগোপাল ভার্মা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায়  নিজের ক্ষোভ উগরে দিয়েছেন পরিচালক রামগোপাল। রামগোপাল জানিয়েছেন, সম্প্রতি অর্ণব এই ইন্ডাস্ট্রিকে যেভাবে নোংরা বলে দাবি করেছে তা মেনে নেওয়া যায় না। একই সঙ্গে দিব্যা ভারতী, জিয়া খান, শ্রীদেবীর মৃত্যুকেও সুশান্তের সঙ্গে একই আসনে বসিয়েছেন তিনি। এই ধরনের অভিযোগ আরও কোনওভাবেই মুখ বুজে মেনে নেওয়া যাচ্ছে না বলে জানিয়েছেন রামগোপাল। একের পর এক টুইটে বিদ্ধ করেছেন সাংবাদিককে। দেখে নিন টুইটটি, 

 

 

পরিচালক আরও জানিয়েছেন, অর্ণব গোস্বামী ভাবেন, আমাদের শিরদাঁড়া নেই। যতক্ষণ বিতর্ক চলবে ততক্ষণ কাউকে কিছু বলতে দেবে না, ও শুধু নিজেই বলবে। এরপর অনেক ভেবেচিন্তেই অর্ণবের উপর ছবি বানাব বলে স্থির করি। যেখানে ওকে পুরোপুরি নগ্ন দেখানো হবে, এবং সেখানেই ওর দুর্নীতি সবার সামনে আসবে। এবং ছবির নাম হবে 'অর্ণব: দ্য নিউজ প্রস্টিটিউট'। যদিও রামগোপাল আরও জানিয়েছেন অর্ণবের ব্যাখা দিতে গিয়ে অশালীনতার মাত্রা ছাড়িয়ে ফেলেছি তবে এটাই বলিউডের পক্ষ থেকে জবাব অর্ণবকে।

 

অভিনেতার মৃত্যুর পর থেকে নানা প্রশ্নে বিদ্ধ হয়েছে টিনসেল টাউন। প্রভাবশালীদের উপর একের পর এক ওঠা অভিযোগের ভিত্তিতেই এবার মুখ খুলেছেন পরিচালক। তিনি রীতিমতো চ্যালেঞ্জ ছুড়ে অর্ণবকে আরও জানিয়েছেন, এ বিষয়ে অর্ণবের কোনও প্রতিক্রিয়ার দরকার নেই। কারণ এটা ওর দর্শকদের জন্যই তৈরি করব। সেখানেই ফাঁস হবে ওর সমস্ত কেচ্ছা। এখানেই থামেননি শাহরুখ খান, সলমন খান,করণ জোহর ও আদিত্য চোপড়াদেরও অর্ণবের বিরুদ্ধে আহ্বান জানিয়েছেন এই বিখ্যাত পরিচালক।