শারীরিক অবস্থা 'Critical', চরম সঙ্কটে Covid পজিটিভ তাপস পালের স্ত্রী নন্দিনী, সাহায্য মমতার

  • করোনায় আক্রান্ত  টলিউডের  প্রয়াত অভিনেতা তাপস পালের স্ত্রী নন্দিনী পাল
  •  করোনায় আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন সুদীপা চট্টোপাধ্যায়
  • করোনায় আক্রান্ত নন্দিনীর শারীরিক অবস্থাও অত্যন্ত সঙ্কটজনক
  •  মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন

Asianet News Bangla | Published : Apr 28, 2021 6:45 AM IST / Updated: Apr 28 2021, 12:28 PM IST

গোটা দেশ জুড়ে করোনার মৃত্যুমিছিল বাড়ছে। করোনা আতঙ্ক এখন ছড়িয়ে পড়েছে সর্বত্র। মুহূর্তের মধ্যে একজনের থেকে আরেকজনের শরীরে ছড়িয়ে পড়ছে এই ভাইরাস। যত দিন যাচ্ছে ততই যেন রোগের আকার পরিবর্তন হচ্ছে।  করোনার দ্বিতীয় ঢেউ কাবু করছে গোটা বিশ্বকে। মানুষের সংস্পর্শেই করোনা ভাইরাসে আক্রান্ত হচ্ছেন একজনের থেকে একলাফে ৫০০ জন । যত দিন যাচ্ছে ততই যেন লাফিয়ে লাফিয়ে বাড়ছে ভাইরাসে আক্রান্ত সংখ্যা এবং মৃতের সংখ্যা। হাসপাতালে নেই বেড,অক্সিজেনের অভাবে বসে বসেই প্রাণ হারাচ্ছে বহু মানুষ।

আরও পড়ুন-গুরুতর অসুস্থ, অক্সিজেন সাপোর্টে করোনা আক্রান্ত অভিনেত্রী অনামিকা, বাড়ছে শারীরিক জটিলতা...


বলি থেকে টলি করোনা যেন হানা দিয়েছে বিনোদন জগতে। একের পর এক অভিনেতা-অভিনেত্রীদের গ্রাস করেছে করোনা ভাইরাস।  এবার করোনায় আক্রান্ত হলেন টলিউডের  প্রয়াত অভিনেতা তাপস পালের স্ত্রী নন্দিনী পাল। সম্প্রতি করোনায় আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন, রান্নাঘর খ্যাত সুদীপা চট্টোপাধ্যায়। নিজের সোশ্যাল মিডিয়ায় দীর্ঘ একটি পোস্টে  নন্দিনীর করোনায় আক্রান্ত হওয়া খবর জানিয়েছেন সুদীপা।

 

স্বর্গীয় শ্রী তাপস পালের স্ত্রী-নন্দিনী পাল,কোভিডে আক্রান্ত,খুবই critical,ও চিকিৎসাধীন। তাঁর অসহায় একমাত্র মেয়ে- Sohini...

Posted by Sudipa Chatterjee on Tuesday, April 27, 2021

 

সুদীপা জানিয়েছেন, করোনায় আক্রান্ত নন্দিনী। তার শারীরিক অবস্থাও অত্যন্ত সঙ্কটজনক। প্রয়াত অভিনেতার কন্যা সোহিনী পালও প্রাণপন চেষ্টা চালিয়ে যাচ্ছেন মাকে সুস্থ করার জন্য পাশাপাশি মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। সুদীপার এই পোস্ট নেটদুনিয়ায় ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে। সকলেই নন্দিনীর দ্রুত আরোগ্য কামনা করেছেন। নেটিজেনদের অনেকেই এটাকে আবার বাকা চোখে দেখেছেন।

Share this article
click me!