হু হু করে বাড়ছে মৃত্যুমিছিল, ভিডিও বার্তায় মহাসঙ্কটে এগিয়ে আসার আবেদন টলি কুইন 'ঋতাভরী'র

  • করোনার দ্বিতীয় ঢেউ-এ সারা দেশে যেন মৃত্যুমিছিল চলছে
  • হাসপাতালে নেই বেড,অক্সিজেনের অভাবে প্রাণ হারাচ্ছে বহু মানুষ
  • ভিডিও বার্তায় সকলকে এগিয়ে আসার আবেদন জানালেন  ঋতাভরী
  • আগেও ১০০ জনের করোনার ভ্যাকসিনেশনের ব্যবস্থা করেছিলেন

Asianet News Bangla | Published : Apr 28, 2021 4:25 AM IST

করোনা আতঙ্ক এখন ছড়িয়ে পড়েছে সর্বত্র। মুহূর্তের মধ্যে একজনের থেকে আরেকজনের শরীরে ছড়িয়ে পড়ছে এই ভাইরাস। যত দিন যাচ্ছে ততই যেন রোগের আকার পরিবর্তন হচ্ছে।  করোনার দ্বিতীয় ঢেউ কাবু করছে গোটা বিশ্বকে। মানুষের সংস্পর্শেই করোনা ভাইরাসে আক্রান্ত হচ্ছেন একজনের থেকে একলাফে ৫০০ জন । যত দিন যাচ্ছে ততই যেন লাফিয়ে লাফিয়ে বাড়ছে ভাইরাসে আক্রান্ত সংখ্যা এবং মৃতের সংখ্যা। সারা দেশে যেন মৃত্যুমিছিল চলছে।

আরও পড়ুন-নগ্ন শরীর, গা থেকে খুলছে শিফনের পোশাক, বক্ষযুগল সামলে হাইভোল্টেজে শিহরণ মুনমুন কন্যা রিয়ার...

এহেন মর্মান্তির পরিস্থিতিতে অনেকেই নিজেদের সাধ্যমতো সাহায্যের জন্য এগিয়ে এসেছেম। কেউ চুপিসাড়ে কেউবা আবার ঘটা করে করছেন। ঠিক তেমনই এর আগে ১০০ জন প্রান্তিক শ্রেণির মানুষের জন্য করোনার ভ্যাকসিনেশনের ব্যবস্থা করেছিলেন ঋতাভরী। এবারও ভিডিও বার্তায় সকলকে এগিয়ে আসার আবেদন জানালেন অভিনেত্রী।

 

 

হাসপাতালে নেই বেড,অক্সিজেনের অভাবে বসে বসেই প্রাণ হারাচ্ছে বহু মানুষ। সঙ্কট পরিস্থিতিতে ঋতাভরী ভিডিও বার্তায় জানিয়েছেন, 'ভ্যাকসিনেশনের জন্য মানুষকে সাবধানে নিয়ে যাওয়া যত না কঠিন, তার চেয়ে বেশি কঠিন মানুষকে বোঝানোটা। আমি এবং আমার বন্ধু রাহুল দাশগুপ্ত বহু মানুশকে বুঝিয়েছি। এখনও ভ্যাকসিনের প্রচুর ঘাটতি রয়েছে। তবে যারা পারবে তারা যেন অবশ্যই কোভিড ভ্যাকসিন নিয়ে নেন, এবং পারলে অন্যকেও সাহায্য করো। করোনার দ্বিতীয় ঢেউ কতটা বিপজ্জনক হয়ে উঠছে তা সকলেই বুঝতে পারছ। যতটা সম্ভব বাড়িতে থেকে ডিসটেন্স মেইনটেন করো এবং প্লিজ সবাই মাস্ক পরো।' ভিডিও বার্তায় সকলকে এই বার্তায় দিয়েছেন ঋতাভরী।

 

 

টলি ইন্ডাস্ট্রির অবেদনময়ী প্রথম সারির অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। একের পর এক সাড়া জাগানো ছবি দিয়ে রাতের ঘুম কাড়ছেন এই বঙ্গ ললনা।  সোশ্যাল মিডিয়ায় কীভাবে ফ্যানেদের মাতিয়ে রাখতে হয়, তাতে বেশ সিদ্ধহস্ত ঋতাভরী। কখনও ছাপোষা বাঙালি তো কখনও গৃহবধু, আবার কখনও উষ্ণ আবেদনে নিজেকে মাতিয়ে রেখেছেন অভিনেত্রী। গা গরম করা হট ফোটোশুটে নজর আটকেছে নেটিজেনদের। 

Share this article
click me!