গুরুতর অসুস্থ, অক্সিজেন সাপোর্টে করোনা আক্রান্ত অভিনেত্রী অনামিকা, বাড়ছে শারীরিক জটিলতা

  • এম আর বাঙুর হাসপাতালে ভর্তি রয়েছেন বর্ষীয়ান অভিনেত্রী অনামিকা
  • হাসপাতাল সূত্রে খবর অভিনেত্রীর শরীরে অক্সিজেনের বিপুল ঘাটতি দেখা গেছে
  • বর্তমানে অক্সিজেন সাপোর্টে রাখা হয়েছে অভিনেত্রীকে
  • অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা করেছেন ভক্তরা
     

Asianet News Bangla | Published : Apr 28, 2021 5:06 AM IST

বলি থেকে টলি করোনা যেন হানা দিয়েছে বিনোদন জগতে। একের পর এক অভিনেতা-অভিনেত্রীদের গ্রাস করেছে করোনা ভাইরাস।  দিন কয়েক আগেই করোনায় আক্রান্ত হয়েছিলেন টলিউডের  বর্ষায়ান অভিনেত্রী অনামিকা সাহা। আচমকা অসুস্থ হয়ে পড়ায় তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয়েছিল অভিনেত্রীকে। তারপরেই রিপোর্ট পজিটিভ আসে অভিনেত্রীর।  সোশ্যাল মিডিয়ায় নিজেই সেকথা জানিয়েছিলেন নায়িকা।

 

I HAVE TESTED POSITIVE FOR COVID 19......... IN HOSPITAL......

Posted by Anamika Saha on Friday, April 23, 2021

 

গত কয়েকদিন ধরেই এম আর বাঙুর হাসপাতালে ভর্তি রয়েছেন বর্ষীয়ান অভিনেত্রী অনামিকা। শারীরিক পরিস্থিতি ফের খারাপ। হাসপাতাল সূত্রে খবর অভিনেত্রীর শরীরে অক্সিজেনের বিপুল ঘাটতি দেখা গেছে, যার ফলে শারীরিক অবস্থার অবনতি হয়েছে। বর্তমানে অক্সিজেন সাপোর্টে রাখা হয়েছে অভিনেত্রীকে।

আরও পড়ুন-হু হু করে বাড়ছে মৃত্যুমিছিল, ভিডিও বার্তায় মহাসঙ্কটে এগিয়ে আসার আবেদন টলি কুইন 'ঋতাভরী'র...

কিছুদিন আগেই বিধানসভা নির্বাচনে শাসকদলের প্রচারেও অংশ নিয়েছিলেন অনামিকা সাহা। এমনকী মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের ভোটপ্রচারে নন্দীগ্রামেও অংশ নিতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। সম্প্রতি হয়তো তোমারই জন্য ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন অনামিকা। নব্বইয়ের দশকে খলনায়িকা চরিত্রে প্রধান মুখই ছিলেন অনামিকা। বিশেষ করে লেডি ডন হিসেবেই বাংলা চলচ্চিত্র জগতে পরিচিত অনামিকা। অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা করেছেন ভক্তরা।
 

Share this article
click me!