Rachna-Madan : বাবা হলেন দাদু, রচনাকে সান্তনা দিতে গিয়ে চরম ট্রোলড হলেন মদন মিত্র

চলতি মাসের ১৫ নভেম্বর বাবাকে হারিয়ে পিতৃহারা হয়েছেন টলি অভিনেত্রী তথা সকলের প্রিয় দিদি রচনা বন্দ্যোপাধ্যায় । বাবার শোকে কাতর রচনাকে সান্তনা দিতেই শ্রাদ্ধানুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন কামারহাটির বিধায়ক মদন মিত্র। তবে সান্তনা দিতে গিয়েই নেটিজেনদের রোষের মুখে পড়েছেন কামারহাটির বিধায়ক মদন মিত্র। 

Riya Das | Published : Nov 29, 2021 5:44 AM IST / Updated: Nov 29 2021, 11:20 AM IST

চলতি মাসের ১৫ নভেম্বর বাবাকে হারিয়ে পিতৃহারা হয়েছেন টলি অভিনেত্রী তথা সকলের প্রিয় দিদি রচনা বন্দ্যোপাধ্যায়  ( Rachna Banerjee ) । নিজের জীবনের সবচেয়ে কাছের মানুষ বাবা রবীন্দ্রনাথ বন্দ্যোপাধ্যায়কে হারিয়ে শোকে কাতর রচনা। মৃত্যুকালে রচনার বাবার বয়স হয়েছিল ৮৪ বছর। দীর্ঘদিনের সঙ্গীকে হারিয়ে শোকাহত অভিনেত্রী  ( Rachna Banerjee )। বাবার পারলৌকিক কাজের জন্য রিয়্যালিটি শো দিদি নম্বর ওয়ান থেকেও বেশ কিছুদিনের বিরতি নিয়েছিলেন রচনা বন্দ্যোপাধ্যায়।  গত বৃহস্পতিবারই ছিল রচনার বাবা রবীন্দ্রনাথ বন্দ্যোপাধ্যায়ের শ্রাদ্ধানুষ্ঠান। অভিনেত্রীর বাবার  শ্রাদ্ধানুষ্ঠান টলিপাড়ার রচনার  ( Rachna Banerjee ) কাছের মানুষেরা উপস্থিত ছিলেন। 

বাবার শোকে কাতর রচনাকে  ( Rachna Banerjee ) সান্তনা দিতেই শ্রাদ্ধানুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন কামারহাটির বিধায়ক মদন মিত্র (Madan Mitra)। তবে সান্তনা দিতে গিয়েই নেটিজেনদের রোষের মুখে পড়েছেন কামারহাটির বিধায়ক  । আসলে রাজ্যের শাসকদলের কালারফুল বিধায়কের সোশ্যাল মিডিয়া পোস্ট ঘিরেই বিতর্কের শুরু। রচনার বাবা রবীন্দ্রনাথ বন্দ্যোপাধ্যায়ের শ্রাদ্ধানুষ্ঠান গিয়ে বেশ কিছু ছবি  মদন মিত্র পোস্ট করেন নিজের সোশ্যাল মিডিয়ায়  (Madan Mitra)। আর সেখানেই ঘটে বিপত্তি। সম্পর্ক গুলিয়ে ফেলে রচনার  ( Rachna Banerjee ) পিতার পরিবর্তে পিতামহ লিখে ফেলেন মদন মিত্র  (Madan Mitra) । বাবাকে দাদু বানিয়ে ফেলার সম্পর্কের ভুলেই চরম কটাক্ষের মুখে পড়েন  কামারহাটির বিধায়ক মদন মিত্র  (Madan Mitra) । পোস্ট ভাইরাল হতেই খুব বেশি সময় নেয়নি।

 

 

আরও পড়ুন-katrina kaif : কোটি কোটি টাকা উপার্জন, ১৮ বছর ধরে তাও কেন একই কাজ করে চলেছেন ক্যাটরিনা

আরও পড়ুন-Urfi Javed : পরনে শুধু ব্রা, জামা টেনে খুলে দেয় প্রযোজক, ভয়ঙ্কর অভিজ্ঞতা শেয়ার উরফির

আরও পড়ুন-Antim Premier : অন্তিম-এর প্রিমিয়ারে চাঁদের হাট, দেখে নিন তারকাদের নজরকাড়া উপস্থিতি

 

রচনার ( Rachna Banerjee ) বাবা রবীন্দ্রনাথ বন্দ্যোপাধ্যায়ের শ্রাদ্ধানুষ্ঠান ছবি পোস্ট করে প্রথমে লেখেন, 'রচনা ব্যানার্জির পিতামহের শ্রদ্ধা অনুষ্ঠানে'। যদিও নিজের ভুল বুঝতে পেরেই তড়িঘড়ি পোস্টটি সংশোধন করে নেন মদন মিত্র  (Madan Mitra)। এবং তারপরেই লেখেন,  'রচনা ব্যানার্জির স্বর্গীয় পিতার  শ্রদ্ধা অনুষ্ঠানে' বিনম্র শ্রদ্ধাঞ্জলি ও সশ্রদ্ধ প্রণাম। কিন্তু ততক্ষণে পুরোনো পোস্ট ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। মদন মিত্রের  (Madan Mitra) এহেন কর্মকান্ডের জেরেই কড়া সমালোচনার মুখে পড়তে হয়েছে  কামারহাটির বিধায়ককে। তার এই ভুল শুধরে দিয়ে অনেকেই বলেছেন 'পিতা হবে পিতামহ নন'। উল্লেখ্য,  এই প্রথমবার নন, একাধিকবার ট্রোলের মুখে পড়েছেন মদন মিত্র। যদিও এইসব কিছুকে পাত্তা দেন না তিনি, তার প্রমাণও মিলেছে একাধিকবার। সম্প্রতি বাবার শোক ভুলতে আবারও দিদি নম্বর ওয়ান-এর শুটিংয়ে ফিরেছেন রচনা বন্দ্যোপাধ্যায়  ( Rachna Banerjee )। তবে প্রথম দিনেই  জনপ্রিয় রিয়্যালিটি শো 'দিদি নম্বর ওয়ান'-এর শুটিংয়ে কান্নায় ভেঙে পড়েছেন সকলের প্রিয় দিদি অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়। শুটিংয়ে ফিরে রচনা জানান, তার ছুটিতে থাকা বাবা পছন্দ করে না। তাই কাজে ফিরে আবার সকলের সঙ্গে মিলেমিশে বাবার এই কাতরযন্ত্রণা ভুলতে চাইছেন রচনা বন্দ্যোপাধ্যায় ( Rachna Banerjee )।

Read more Articles on
Share this article
click me!