117

'অন্তিম : দ্য ফাইনাল ট্রুথ '-এর প্রিমিয়ারে যেন চাঁদের হাট বসেছে। গত শুক্রবার মুক্তি পেয়েছে  সলমন খানের ছবি (Antim) 'অন্তিম : দ্য ফাইনাল ট্রুথ'। মুম্বইয়ের মাল্টিপ্লেক্সে  ছবির প্রিমিয়ারে চাঁদের হাট বসেছিল।

Subscribe to get breaking news alerts

217

সলমনের (Salman Khan) পরণে ছিল ডেনিম ব্লু জিন্স, কালো টি-শার্ট এবং কালো বুট। প্রিমিয়ার অনুষ্ঠানে সলমন খানকে বেশ হাসি-খুশি দেখাচ্ছিল। সাধারণত এই ধরণের পোশাকেই বেশিরভাগ দেখা যায় ভাইজানকে। এবারও তার কোনও ব্যতিক্রম হল না। একের পর এক ছবিতে পোজ দিয়েছেন ভাইজান। ভক্তদের সঙ্গে সেলফিও তোলেন সলমন খান।।

317


বলিপাড়ার একাধিক তারকাকে উপস্থিত থাকতে দেখা গিয়েছে  (Antim) 'অন্তিম '-এর প্রিমিয়ারে। তবে সকলের মধ্যে যিনি সবথেকে বেশি নজর কেড়েছেন তিনি হলেন (Salman Khan) সলমনের প্রথম প্রেমিকা সঙ্গীতা বিজলানি।  'অন্তিম '-এর প্রিমিয়ারের এই ছবিই এখন নেটদুনিয়ার হটকেক। 

417

পরণে কালো ফুলস্লিভ টপ, গ্লিটারস শর্ট স্কার্টে রীতিমতো ঝড় তুলেছেন সঙ্গীতা বিজলানি ( Sangeeta Bijlani)। খোলা চুল, অনাবৃত উরুর ভাঁজে উপচে পড়ছে তার ভরা যৌবন। ৬১ বছর বয়সেও যে নিজেকে এভাবে ধরে রেখেছেন তা দেখেই হতবাক হয়েছেন নেটিজেনরা। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সলমনের প্রথম প্রেমিকার ছবি।

517

'অন্তিম ' (Antim ) ছবিতে সলমন খানের সঙ্গে দেখা যাবে তার ভগ্নিপতী আয়ুষ শর্মাকে। ছবির প্রিমিয়ারের দিন সলমন খানের বোন অর্পিতা খানের সঙ্গে দেখা গিয়েছে আয়ুষ শর্মাকে (Aayush Sharma)।  'অন্তিম ' ছবিতে কুখ্যাত গ্যাংস্টারের চরিত্রে দর্শকদের সামনে হাজির হতে চলেছেন আয়ুষ শর্মা।

617

 পরিচালক মহেশ মঞ্জেরেকরের 'অন্তিম'  (Antim) ছবিতে একজন দুঃসাহসী পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে সলমন খানকে। রাজবীর সিংহের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে বলিউডের ভাইজানকে।

717


ছবির প্রিমিয়ারে উপস্থিত ছিলেন অভিনেত্রী মহিমা মাকওয়ানা। লাল শর্ট পোশাকে দেখা গিয়েছে মহিমাকে। সলমনের (Salman Khan) প্রাক্তন প্রেমিকার সঙ্গে ছবিতে হট পোজ দিয়েছেন মহিমা। লাল শর্ট ড্রেস, কোমরে কালো কোমরবন্ধনী,খোলা চুলে নজর কেড়েছেন মহিমা।

817


  'অন্তিম '-এর (Antim)  প্রিমিয়ারে উপস্থিত হয়েছিলেন বলি অভিনেতা ববি দেওল (Bobby Deol)। কালো  জিন্স ও সাদা ফুলস্লিভ শার্ট,  বড় দাড়ি ভর্তি মুখ নিয়ে প্রিমিয়ারে দেখা গিয়েছে ববি দেওলকে। 

917


 'অন্তিম '-এর প্রিমিয়ারে নজর কেড়েছেন বলি নায়িকা দিশা পাটানি (Disha Patani)। ডেনিম ব্লু জিন্স, নিয়ন সবুজ রঙের ক্রপ টপে ধরা দিয়েছেন দিশা পাটানি। ক্রপ টপে বেরিয়ে রয়েছে নাভি,  কোমর থেকে বক্ষ-বিভাজিকার ভাঁজে রীতিমতো ঝড় তুলেছেন দিশা পাটানি।
 

1017

ছবির প্রিমিয়ারে উপস্থিত ছিলেন একতা কাপুর (Ekta Kapoor)। খোলা চুল, টকটকে লাল রঙের লং ড্রেসে স্টাইলিশ লুকে হাসিমুখে ক্যামেরায় পোজ দিয়েছেন একতা কাপুর। সলমন-এর নতুন ছবির  প্রিমিয়ারে যেন উজ্জ্বল নক্ষত্রদের হাট বসেছিল।

1117

 'অন্তিম '-এর প্রিমিয়ারে উপস্থিত ছিলেন কমেডিয়ান  ও হোস্ট মনীশ পল । ডেনিম জিন্স কালো জাম্পার পরেই ক্যামেরায় পোজ দিয়েছেন মনীশ। মনীশের পাশে কালো লং গাউনে পোজ দিয়েছেন এলি আব্রাম। 

1217

 'অন্তিম '-এর প্রিমিয়ারে নজর কেড়েছেন বলি অভিনেত্রী জেনেলিয়া ডিসুজা। ডেনিম জিন্স ও গোলাপি রঙের শার্ট পরে ক্যামেরায় পোজ দিয়েছেন বলি অভিনেত্রী জেনেলিয়া ডিসুজা।

1317


সলমনের 'অন্তিম '-ছবিটি স্ত্রীকে নিয়ে দেখতে এসেছিলেন হিমেশ রেশমিয়াও। দম্পতির পরনে ছিল ম্যাচিং রঙের পোশাক। মিক্সড অ্যান্ড ম্যাচ করেই সাদা-কালো কম্বিনেশনে ক্যামেরায় ধরা দিয়েছেন হিমেশ ও তার রেশমিয়া।

1417

স্বামী অতুল অগ্নিহোত্রীর সঙ্গে হাজির হয়েছিলেন সালমান খানের বোন আলভিরা খান। 'অন্তিম '-এর প্রিমিয়ারে  ক্যামেরাম্যানের সামনে হাসিমুখে পোজ দেন দম্পতি।  কালো পোশাকে দেখা গিয়েছে সলমনের বোন আলভিরা খানকে।

1517

আয়ুষ শর্মার বাবা-মাও 'অন্তিম ' ছবিটি দেখতে এসেছিলেন। শাশুড়ি-শ্বশুর সঙ্গে ক্যামেরায় পোজ দিলেন অর্পিতা খান। অনুষ্ঠানে শাশুড়ির পাশে জিন্স ও ফ্লাওয়ার প্রিন্টের পোশাক পরে পোজ দিতে দেখা যায় অর্পিতাকে।

1617

 চলচ্চিত্র প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা সপরিবারে এসেছিলেন 'অন্তিম '-এর প্রিমিয়ারে । সাজিদ ও সালমানের মধ্যে যে গভীর বন্ধুত্ব রয়েছে তা সকলেই জানেন। ছেলে ও স্ত্রীদের নিয়ে ক্যামেরায় পোজ দিয়েছেন বলি প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা।

1717

'অন্তিম '-এর প্রিমিয়ারে উপস্থিত ছিলেন সলমন খানের বড় ভাই আরবাজ খান। তবে তিনি একা নন দীর্ঘদিনের চর্চিতা প্রেমিকা জর্জিয়াকে সঙ্গে নিয়েই হাজির হয়েছিলেন স্পেশ্যাল স্ক্রিনিংয়ে। ধূসর রঙের ব্লেজার পরে দেখা গিয়েছে আরবাজকে। লাল ব্লেজার, থাই পর্যন্ত বড় বুট, খোলা চুলে লাস্যময়ী আরবাজের প্রেমিকা জর্জিয়া।