কোন ব্যক্তিকে দেখার অপেক্ষায় বসে 'পাখি', তাকে কাছে না পেলে দিনই কাটে না মধুমিতার

  • মধুমিতা সরকারের জীবনে বিশেষ মানুষটি কে
  • ভিডিওতেই প্রকাশ পেল সেই গোপন কথা
  • এতদিন যা জনসমক্ষে আসেনি
  • এবার তা বলেই ফেললেন অভিনেত্রী

Asianet News Bangla | Published : Nov 18, 2020 2:29 AM IST / Updated: Nov 18 2020, 08:57 AM IST

মধুমিতা সরকার এবং সৌরভের বিবাহ বিচ্ছেদের পরই সকলের উৎসাহ মধুমিতার ব্যক্তিগত জীবন নিয়ে। কাকে ডেট করছেন অভিনেত্রী। কোনও নতুন পুরুষ তাঁর জীবনে এসেছে কি না। তিনি কি আবারও ভালবাসা খুঁজে পাবেন। এই নিয়ে একাধিক প্রশ্ন করে চলে ভক্তরা। অনুরাগীদের এই উৎসাহে যদিও একেবারেই কান দেন না মধুমিতা। নিজের কেরিয়ার নিয়েও আপাতত অত্যন্ত ব্যস্ত তিনি। টলিউডে সদ্য ডেবিউ করে এখন তিনি অন্যতম ডিমান্ডেড অভিনেত্রীদের মধ্যে একজন। নিজের অভিনয় গুণে মুগ্ধ করেছিলেন 'বোঝেনা সে বোঝেনা'র দর্শকদের। 

এবার তাঁর ইনস্টাগ্রাম রিল নিয়ে বিনোদনপ্রেমীদের মধ্যে শুরু হয়েছে জোর শোরগোল। যদিও রিলে শোরগোল পরার মত বলতে মধুমিতার নিখুঁত সৌন্দর্য। বোট রাইড করছেন তিনি। জলের মাঝে বোটরাইড করতেই করতেই ভিডিও করেছেন তিনি। ইনস্টাগ্রাম রিল ভিডিওতে ক্যাটরিনা কাইফের গানে বলিউড ভআইবস নিয়ে মেতে উঠেছেন মধুমিতা। 'সৌ আসমানো কো' গানের সঙ্গে এই ইনস্টাগ্রাম রিলস ভিডিও বানিয়েছেন তিনি। সঙ্গে তাঁর দুষ্টু মিষ্টি এক্সপ্রেশন। আর তাতেই ক্রমশ ক্রাশ খেয়ে চলেছে আট থেকে আশি। 

আরও পড়ুনঃনেহা কক্করে বিয়েতে অনুষ্কা-প্রিয়ঙ্কা-দীপিকার ছোঁয়া, কীভাবে, জেনে নিন ছবিতে

 

তবে ভক্তগণের প্রশ্ন অভিনেত্রীর জীবনে কি ফের প্রেম দেখা দিয়েছে কি না। কারণ তারা মানতে নারাজ যে তাঁর মত সুন্দর অভিনেত্রী আজও সিঙ্গেল। একাধিক প্রস্তাব নিশ্চই আসে তাঁর জীবনে। তবে সবাইকেই কি খালি হাত, ফাঁকা মন নিয়ে ফিরে যেতে হয়। মধুমিতা কথা অনুযায়ী, তিনি এখন নিজের কেরিয়ারকেই ডেট করছেন। এতদিন বাংলা টেলিভিশনে কাজ করেছেন। ছোটপর্দায় কাজ করার অভিজ্ঞতা একেবারেই আলাদা ছিল। বড়পর্দায় কাজ করার অভিজ্ঞতাও ভিন্ন। তাই এখন ব্যক্তিগত জীবন নয়, পেশাগত জীবনেই মন দেওয়া তাঁর কাছে বেশি জরুরি।   

Share this article
click me!