বৃষ্টিতে একা একা গাড়ি চালিয়ে কথায় যাচ্ছেন মধুমিতা, সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করে ক্ষমা চাইলেন

সম্প্রতি অভিনেত্রী একটি ভিডিও পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। সেখানে দেখা যাচ্ছে গাড়ি চালাতে চালাতে নিজেই ভিডিও শুট করছেন।

Jayita Chandra | Published : Sep 7, 2021 11:32 AM IST

সোশ্যাল মিডিয়ায় মধুমিতার পোস্ট মানেই ভাইরাল। বর্তমানে টলি-পাড়ার জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে তিনি একজন। সম্প্রতি সৌরভ দাসের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে বেশ জলঘলা হয়। তবে সে সব এখন অতীত। অভিনেত্রীর ফোটোশুট এবং ইনস্টাপোস্টে মজে রয়েছেন অনুরাগীরা। মেকআপ ছাড়া একেবারে সাদামাটা পোশাক পরে রাস্তা দিয়ে গাড়ি চালানোর ভিডিও শেয়ার করলেন মধুমিতা। এই রাস্তা তাঁর খুবই প্রিয়। রাস্তা, গাড়ি এবং অভিনেত্রীকে সঙ্গ দিলো বৃষ্টি। বৃষ্টিভেজা প্রাকৃতিক দৃশ্যের ছবি ধরা পড়লো মধুমিতার ভিডিওতে। 

 

 

সম্প্রতি অভিনেত্রী একটি ভিডিও পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। সেখানে দেখা যাচ্ছে গাড়ি চালাতে চালাতে নিজেই ভিডিও শুট করছেন। গাড়িতে তাঁর সঙ্গে আর কেউ নেই। একাই বেড়িয়ে পড়েছেন অভিনেত্রী। চারিদিকে সবুজে সবুজ, নির্জন রাস্তা, তার সঙ্গে ঝমঝম করে বৃষ্টি পড়ছে। এহেন প্রাকৃতিক সৌন্দর্যের আনন্দ একা উপভোগ না করে নিজের অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছেন মধুমিতা। অভিনেত্রীর এই ভিডিও বেশ ভাইরাল হয়েছে। নেটিজেনরা মধুমিতার এই ভিডিও দেখে বেশ মজা পেয়েছেন। 

 

 

অন্যদিকে গাড়ি চালাতে চালাতে ভিডিও শুট করার জন্য ক্ষমাও চেয়েনিলেন মধুমিতা। ভিডিওতে তিনি জানান, গাড়ি চালাতে চালাতে শুট করছি বলে কেউ আবার খারাপ ভাববেন না। তিনি যে ভুল করছেন তা স্বীকার করে নেন অভিনেত্রী। তবে রাস্তা ফাঁকা থাকায় এবং গাড়ির গতি অত্যন্ত কম করেই ভিডিও শুট করেছেন মধুমিতা। এতো সুন্দর দৃশ্য ক্যামেরা বন্দি না করে থাকতে পাড়লেন না অভিনেত্রী। রাস্তা কিছুটা খারাপ থাকলেও এই রাস্তা তাঁর কাছে খুবই প্রিয়। তবে একা একা গাড়ি চালিয়ে মধুমিতা কথায় যাচ্ছেন? অনেকের মনেই এই প্রশ্ন জেগেছে। তবে সেই বিষয়ে কিছু জানাননি অভিনেত্রী।

   

Share this article
click me!