Madan Mitra: ওহ লাভলি! রাজনীতির ময়দান থেকে সোজা টলিউডে পা এবার সিনেমার পর্দায় মদন মিত্র

এবার সিনেমার পর্দায় মদন মিত্র। শীঘ্রই আসতে চলেছে মদন মিত্রের বায়োপিক। পুজোর আগেই শুরু ছবির শ্যুটিং। মদন মিত্রের চরিত্রে সম্ভবত শাশ্বত চট্টোপাধ্যায়।

Riya Dey | Published : Sep 7, 2021 7:55 AM IST / Updated: Sep 07 2021, 09:07 PM IST

রাজনৈতিক ক্ষেত্রে রঙিন সুপারস্টার মদন মিত্র। ফেসবুক লাইভ হোক বা নায়িকাদের সাথে দোল খেলা সব ক্ষেত্রেই আলোচনার শীর্ষে থেকে এসেছেন তৃণমূল বিধায়ক মদন মিত্র। ঝড়ের গতিতে ভাইরাল হয় তাঁর গাওয়া গান, তাঁর নতুন লুক। এবার রাজনীতির আঙিনা থেকে সোজা রুপোলি পর্দায় মদন মিত্র। টলিউডের জনপ্রিয় পরিচালক রাজা চন্দের পরিচালনায় তৈরী হতে চলেছে মদন মিত্রের বায়োপিক 'ওহ লাভলি'। 

আরও পড়ুন- করোনা টিকা নিয়ে 'ভিকট্রি' সাইন দেখাতেই ট্রোলড শ্রাবন্তী, আরও ২ টো বিয়ে বাকি নাকি, প্রশ্ন নেটিজেনদের

পুজোর আগেই শুরু হতে চলেছে এই ছবির শ্যুটিং। ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে ছবির কাস্টিং ও। তবে মদন মিত্রের চরিত্রে কে অভিনয় করবেন তা নিয়েই মূল চমক।  সূত্রের খবর অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়কে দেখা যেতে পারে মদন মিত্রের চরিত্রে। বিনোদন জগতের সঙ্গে বরাবরই সুসম্পর্ক বজায় রেখেছেন মদন মিত্র। অভিনেতা-অভিনেত্রীদের জন্মদিন হোক বা অন্য কোনো স্পেশ্যাল ডে উইশ করতে ভোলেন না তিনি। 

আরও পড়ুন- 'উফ কী ভারী', মধুমিতার কোন গোপন রহস্য প্রকাশ্যেই ফাঁস করে দিলেন যশ, পাল্টা মুখ খুললেন পাখি

বলিউডে মহেন্দ্র সিং ধোনি, মেরি কমের মতো ক্রীড়াবিদ থেকে মনমোহন সিংয়ের মতো রাজনীতিবিদ নিয়ে একাধিক সফল বায়োপিক তৈরী হয়েছে যা জায়গা করে নিয়েছে মানুষের হৃদয়ে। সম্প্রতি ভারতের প্রাক্তন ক্যাপ্টেন এবং বর্তমান বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলির বায়োপিক তৈরির বিষয়ে ও সম্মতি দিয়েছেন মহারাজ। তবে টলিউডে এই বায়োপিকের ট্রেন্ড এই প্রথম। 

আরও পড়ুন- এই আসল ছবি সামনে না আসাই ভালো, রীতিমত দীপিকা লুকিয়ে রাখেন নিজের এই আসল পুরোনো চেহারা

মদন মিত্র মানেই এক রঙিন চরিত্র যার বর্ণময় জীবন। আশুতোষ কলেজের প্রাক্তনী মদন মিত্রর রাজনীতিতে হাতেখড়ি কলেজ জীবনেই। প্রথমে ছাত্রনেতা থেকে বিধায়ক, তারপর মন্ত্রী হওয়া, জেলে যাওয়া, জেল থেকে ভোটে লড়া এবং হেরে যাওয়া। এরপর আবার সেই কেন্দ্র থেকেই ভোটে জিতে আসা। এক কথায় মদন মিত্রের রাজনৈতিক কেরিয়ার নিয়ে ছবি তৈরির জন্য রয়েছে নানান রসদ। তবে সিনেমার পর্দায় কোন কোন জিনিসের প্রতিফলন ঘটবে এখন তারই অপেক্ষা। 

আরও দেখুন- এ কী হল কোয়েলের, বাঁদরকে কোলে নিলেন অভিনেত্রী

Share this article
click me!