'পাখি'র সুপারমডেল পোজ, মধুমিতার হাই কিক, সেল্ফ ডিফেন্স মোডেও ঝড়ছে Hotness

  • হাই কিক থেকে জাম্পিং ট্যাকটিকস
  • সঙ্গে রয়েছে সুপারমডেলের মত পোজও
  • নিজের দু'কম রূপ নিয়ে হাজির মধুমিতা
  • ক্রপ টপ ফের আগুন ধরালেন 'পাখি'

Asianet News Bangla | Published : Dec 2, 2020 6:19 AM IST / Updated: Dec 02 2020, 11:09 PM IST

মধুমিতা সরকারের ফ্যাশন সেন্স, সৌন্দর্য, অভিনয় ক্ষমতার প্রশংসাই এতদিন করে এসেছে ভক্তমহল। এবার তাঁর ফিটনেস নিয়েও হল চর্চা। সম্প্রতি পোস্ট করা তাঁর ভিডিওতে তাঁকে দেখে অবাক হয়েছে অনুরাগীরা। হাই কিকে মুগ্ধ করলেন সাইবারবাসীদের। যা দেখে টিপস নিচ্ছে জেন ওয়াইয়ের মেয়েরাও। মধুমির ফ্যাশন, ফিটনেস যেন ক্রমশ হয়ে উঠছে ট্রেন্ডিং টপিক। তাঁর ফ্যাশন আজকাল যেন একটু বেশই নজর কড়াছে সকলের। 

কখনও নিউজপেপার প্রিন্ট তো কখনও পোলকা ডটস, বিভিন্ন ফ্যাশনে মধুমিতা এখন সেরা ফ্যাশানিস্তার মধ্যে একজন। পোলকা ডটেড পোশাক, মেসি হাই বান, সঙ্গে মুক্তোর হুপস কানে, এই সাজে ধরা দিয়ে ফের নজর কেড়েছিলেন মধুমিতা। দিন কতক আগে নিউজপেপার প্রিন্টেড পোশাকেও দেখা গিয়েছে তাঁকে। ফ্যাশন ওয়ার্ল্ডের ত্রমশ নিজের জায়গা পাকাপোক্ত করছেন টলিউডের এই ডিভা। নানা পোশাকে ছবি ভিডিও পোস্ট করে যান তিনি। কখনও বিজ্ঞাপনের ভিডিও তো কখনও ফোটোশ্যুটের ছবি, মধুমিতা নিজেকে প্রায়ই ভিন্ন রূপে তুলে ধরেন মধুমিতা। 

আরও পড়ুনঃঅবশেষে এল সেই শুভক্ষণ, মোহর-শঙ্খর চারহাত এক হল ছাদনাতলায়

 

তাঁর পোশাকের বহর দেখে ভক্তরা তাঁর থেকে ফ্যাশন টিপস নিয়ে বসে। মধুমিতা সর্বদাই স্বল্প মেকআপেই বিশ্বাসি। এই পোশাকের সঙ্গেও অল্প মেকআপেই ধরা দিয়েছেন তিনি। জিনস থেকে শুরু টিশার্ট, ড্রেস, স্কার্ট সবেতেই সাবলিল মধুমিতা। তাঁর কাছে ফ্যাশন গেমটা বেশ আলাদা। ফ্যাশনের সঙ্গে ফিউশন খেলার নিয়মকানুন মধুমিতার একেবারে নখদর্পণে। ক্যাজুয়াল থেকেও কীভাবে ক্লাসি হয়ে উঠতে হয় তা তিনি শিখিয়ে দেন বারে বারে। ইতিমধ্যেই তাঁর মত এই ক্যাজুয়েল অথচ ক্লাসি ড্রেসিং সেন্সের টিপস চাইতে ব্যস্ত নেটিজেনরা। 

Share this article
click me!