মিমির দীপাবলি ভরল আবেগে, জলপাইগুড়ির বাড়ি নিজে হাতে সাজিয়ে তোলেন সাংসদ-অভিনেত্রী

  • জলপাইগুড়ির বাড়িতে মিমির দীপাবলি
  • নিজে হাতে সাজালেন গোটা বাড়ি
  • ভিডিওতে নস্টালজিয়ার রেশ
  • আবেগঘন সাংসদ-অভিনেত্রীও 
     

Asianet News Bangla | Published : Nov 15, 2020 5:07 AM IST / Updated: Nov 15 2020, 10:48 PM IST

জলপাইগুড়ির বাড়িতে মিমির দীপাবলি। নিজে হাতে সাজালেন গোটা বাড়ি। ভিডিও পোস্ট করেই নস্টালজিয়ার ভাসলেন অভিনেত্রী। সারা বাড়িতে প্রদীপ জ্বালিয়ে সাজাচ্ছেন তিনি। বাঙালির কাছে দুর্গাপুজোর আনন্দ দশমীতেই শেষ হয় না। বরং চলতে থাকে কালীপুজো অবধি। এবার সেই আনন্দের জেরেই কলকাতা ছেড়ে নিজের শহরে ছুটে যান মিমি চক্রবর্তী। অভিনেত্রী সাংসদ এসবের পরিচয় কিছুক্ষণের জন্য ভুলে সোজা চলে গিয়েছেন জলপাইগুড়ি। 
সেখানেই নিজের পাড়ার কালীপুজোয় সামিল হয়েছিলেন তিনি। বহুদিন পর পাড়ার কালীপুজোতে থাকতে পেরে আবেগে ভেসেছিল অভিনেত্রীর মন। মিমি সেই সব ছবি পোস্ট করেছেন নিজের সোশ্যাল মিডিয়ায়। যেখানে তাঁকে হালকা নীল ও ধূসর রঙের কুর্তিতে দেখা যাবে। ভারী দুল পর, হালকা মেকআপেই সেজে উঠেছিলেন মিমি। ছবিগুলি শেয়ার করে বেশি কিছু বলার মত অবস্থায় ছিলেন না তিনি। কেবল প্রদীপের ইমোজি দিয়েই শেয়ার করেছেন ছবিগুলি। 

আরও পড়ুনঃ'তুমি কি সত্যি নাকি স্বপ্ন', নুসরতের ব্যাকলেস লেহেঙ্গায় চোখ কপালে নিখিলের

 

কারণ বাড়িতে ফেরার পর তাঁর কাছে ক্যাপশনে সাজিয়ে গুছিয়ে লেখার মত কিছু নেই। ছিল কেবল আনন্দ করার, প্রত্যেক অনুভূতিকে আঁকড়ে ধরে এগিয়ে যাওয়ার ইচ্ছা। মিমি নিজের ইউটিউব চ্যানেলে নিজের জলপাইগুড়ির বাড়ির একটি ভ্লগও শেয়ার করেছিলেন। যেখানে তিনি গোটা বাড়ি ঘুরিয়ে দেখিয়েছিলেন নিজের ভক্তদের। তাঁর ছোটবেলার ঘর, বাড়ির বাগান, তাঁর পছন্দের ফলের গাছ, ফুলের গাছ সবই বলেছিলেন সেই ভিডিওতে। এবার ফের কালীপুজো উদযাপনে ফিরে গেলেন নিজের শহরে।  

 

 

Share this article
click me!