বিকিনি টপে বেরিয়ে এল পেট ভর্তি থলথলে চর্বি, অনাবৃত উরুতে সাগরপাড়ে আগুন জ্বালালেন ঋতুপর্ণা

  • সমুদ্র সৈকতে গিয়ে হট অবতারে নজর কেড়েছেন ঋতুপর্ণা
  • খোলা চুলের সেক্সি লুকেই ভক্তদের রাতের ঘুম কেড়েছেন ঋতু
  • অনাবৃত উরুতে সাগরপাড়ে বালিমাখা শরীরে ভাইরাল ঋতুপর্ণা
  • নায়িকার বোল্ড ছবি দেখেই কুপোকাত হয়েছেন নেটিজেনরা

Asianet News Bangla | Published : Jul 1, 2021 5:06 AM IST / Updated: Jul 01 2021, 10:45 AM IST

এখন  তিনি চিরযৌবনা। বয়স যত বাড়ছে ততই যেন আরও উষ্ণ হয়ে উঠছেন ঋতুপর্ণা। ডেনিমের হট প্যান্ট, বিকিনি টপে হটনেস বম্ব ঋতুকে দেখেই ভিড়মি খেয়েছেন নেটিজেনরা।  খোলা চুলের সেক্সি লুকেই ভক্তদের রাতের ঘুম কেড়েছেন ঋতু। মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ছবি। একাধিক মন্তব্যে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। 

আরও পড়ুন-শরীরী নেশায় চরম Romance, অভিষেকের সঙ্গে যৌনদৃশ্যের কথা শুনে কেন আঁতকে উঠেছিলেন 'রিফিউজি' করিনা

আরও পড়ুন-সাংঘাতিক ফুলে গিয়েছে চোখ-মুখ, ৬ মাসের গর্ভাবস্থাতেই এ কী হাল নুসরতের, নো মেকআপে ফাঁস হল আসল চেহারা...

সিঙ্গাপুরের ৩৭ তলায় বন্দি ঋতুপর্ণা সেনগুপ্ত। ঘরে থাকতে থাকতে প্রাণ যেন ওষ্ঠাগত। শেষমেষ মেয়ের আবদারেই বেরিয়ে পড়েছেন ফ্রেশ অক্সিজেন নিতে। সমুদ্র সৈকতে গিয়ে হট অবতারে মেলে ধরেছেন নিজেকে। বিকিনি টপে বেরিয়ে রয়েছে পেটের একাংশ। আর তাতেই যেন ফুটে উঠেছে পেটের মেদ। অনাবৃত উরুতে সাগরপাড়ে বালিমাখা শরীরে নজর কেড়েছেন ঋতুপর্ণা। টুইটারে হট লুকের ছবি শেয়ার করতেই সোশ্যাল মিডিয়ায় আগুন জ্বালিয়েছেন ঋতু।  ক্যাপশনে লিখেছেন 'বিচ টাইম'। এই বয়সে এসেও নিউকামারদের টেক্কায়  রীতিমতো হারিয়ে দিতে পারেন তিনি। সব রকম পোশাকেই যে তিনি স্বচ্ছন্দ্য তার প্রমাণও মিলছে বারেবারে। 

 

 

সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। ফের হট অবতারে ছবি শেয়ার করে নেটিজেনদের নজর কেড়েছেন টলিপাড়ার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। বিনোদনের রসদ নিয়ে প্রতিদিন ভক্তদের জন্য একের পর এক ছবি শেয়ার করে অভিনেত্রী।  এবারও তেমনটাই  করেছেন অভিনেত্রী। নায়িকার বোল্ড ছবি দেখেই কুপোকাত হয়েছেন নেটিজেনরা। কখনও ক্লিভেজ দেখিয়ে আবার কখনও বা হট অ্যান্ড সেক্সি লুকে সবেতেই যেন বাজিমাত করছেন বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র তা যেন বাড়েবাড়ে প্রমাণ করে দিচ্ছেন ঋতুপর্ণা। 
 

Share this article
click me!