মিমি নুসরত-এর খবর ছেপে মিডিয়া মুনাফা তুলছে, ‘বোনুয়া’ সম্পর্ক নিয়ে মুখ খুললেন মিমি

নুসরত-এর সঙ্গে তাঁর স্বামী নিখিলের সংঘাত হওয়ার আগে পর্যন্ত সবসময় একসঙ্গে দেখা যেত তাঁদের। পার্টি হোক কিংবা শপিং মিমি যেখানে নুসরতও সেখানে। 

Jayita Chandra | Published : Aug 18, 2021 10:27 AM IST / Updated: Aug 18 2021, 04:02 PM IST

ইন্ডাস্ট্রিতে একই সময়ের দুই অভিনেত্রী মানেই তাঁদের মধ্যে দ্বন্দ্ব থাকবেই। সিনে দুনিয়ায় এটাই স্বাভাবিক বিষয়। তবে অন্যদিকে অভিনেত্রীদের মধ্যে বন্ধু হয়ে উঠার গল্পও এখন শোনা যায়। সময়ের সঙ্গে তাল মিলিয়ে অনেক কিছুরই পরিবর্তন হয়েছে। এরকম ঘটনার নজির রয়েছে টলি-পাড়ায়। একই সময়ের দুই অভিনেত্রী মিমি এবং নুসরত একে অপরের কেবল বন্ধু নন বরং বোনও বটে। তাঁরা একে অপরকে ‘বোনুয়া’ বলে ডাকেন। 

নুসরত-এর সঙ্গে তাঁর স্বামী নিখিলের সংঘাত হওয়ার আগে পর্যন্ত সবসময় একসঙ্গে দেখা যেত তাঁদের। পার্টি হোক কিংবা শপিং মিমি যেখানে নুসরতও সেখানে। নুসরত-এর বিয়েতে বোনের মতো সবসময় পাশে ছিলেন মিমি। এমনকি জনপ্রিয় অনুষ্ঠান ‘আপ কি আদালত’-এও একসঙ্গে সাক্ষাৎকার দিতে দেখা গেছিলো এই দুই তারকা সাংসদকে। তবে বর্তমানে টলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে এখন ‘বোনুয়া’ সম্পর্কের অবনতি ঘটেছে। এখন আর একসঙ্গে দেখা যায় না তাঁদের। কেবল সোশ্যাল মিডিয়াতেই নুসরতের সঙ্গে যোগাযোগ করেন মিমি। 

আরও পড়ুন- নারীদের যোগ্য সম্মান না দিলে কলকাতা-বাংলাদেশের ছবিটাও আফগানিস্তানের মতই হবে, অকপট জয়া

আরও পড়ুন- মাসিক কত টাকা বেতনে কেরিয়ার শুরু করেছিলেন অক্ষয়, শুনলে অবাক হবেন

স্বভাবতই নেটিজেনদের মনে প্রশ্ন জাগে তবে কী ‘বোনুয়া’ সম্পর্কের ইতি পড়লো? এই বিষয়ে তাঁদের প্রশ্ন করা হলে এতদিন চুপ ছিলেন তাঁরা। তবে কিছুদিন আগেই এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে মিমি জানান, মিমি নুসরত-এর খবর ছেপে মিডিয়া মুনাফা তুলছে কিন্তু আমাদের ব্যক্তিগত সম্পর্কের ব্যপারে কেউ কিছুই জানে না। তাঁদের সম্পর্ক বলা কওয়ার উর্দ্ধে। মিমি আরও জানান, তিনি নুসরত এবং তাঁর সম্পর্কের ব্যাপারে মিডিয়াকে কোনও খতিয়ান দিতে চান না। মিমির এহেন মন্তব্যে খুব স্বাভাবিক ভাবেই ধরে নেওয়া যায় এখনও তাঁদের মধ্যে ‘বোনুয়া’ সম্পর্ক জিইয়ে রয়েছে।

    

Share this article
click me!