রহস্যে মোড়া নয়া খেলায় মাতলেন রনিতা-ইন্দ্রাশীষ, খেলা শুরু-র মিউজিক লঞ্চে ধরা দিল অন্য সমীকরণ

 পরিচালক তথা প্রেমিক সৌপ্তিকের হাত ধরেই প্রথম পা রাখা ওয়েব সিরিজের দুনিয়ায়। রনিতা, টেলিভিষণ জগতের বাহামণি, ঘরোয়া লুকেই তিনি সকলের মন কেড়েছেন। তবে এবার পাল্লা একটু অন্য ধাঁচে, অন্য ছাঁচে ধরা দেওয়ার। 

Jayita Chandra | Published : Aug 17, 2021 7:37 PM IST

টলিউডে আবারও নয়া জুটি, এবার পালা রনিতা ও ইন্দ্রাশীষের। আসতে চলেছে নতুন ওয়েব সিরিজ খেলা শুরু। ক্লিক বিগত কয়েক দিনে একের পর এক ভালো সিরিজ দর্শকদের উপহার দিয়ে চলেছেন। এবার পালা স্বাদ বদলের। পরিচালক তথা প্রেমিক সৌপ্তিকের হাত ধরেই প্রথম পা রাখা ওয়েব সিরিজের দুনিয়ায়। রনিতা, টেলিভিষণ জগতের বাহামণি, ঘরোয়া লুকেই তিনি সকলের মন কেড়েছেন। তবে এবার পাল্লা একটু অন্য ধাঁচে, অন্য ছাঁচে ধরা দেওয়ার। 

রনিতার কথায় বহু দিন ধরে তিনি একটু অন্য স্বাদের চরিত্রের সন্ধানেই ছিলেন। আর সেই সুযোগটাই করে দেয় খেলা শুরুর চিত্রনাট্য। এখানে নিজেকে সম্পূর্ণ ভেঙে গড়েছেন তিনি। আর ইন্দ্রাশীষের কথায়, ভালো চরিত্রের সন্ধান করে থাকেন সব অভিনেতাই, তিনি নিজের সবটুকু দিয়ে এই চরিত্রটিকে ফুঁটিয়ে তোলার চেষ্টা করেছে। প্রেম থেকে শুরু করে ডার্ক সেডে গল্প ফাঁদা, সৌপ্তিকের প্রথম তাসেই বাজিমাত  হতে পারে, সেই লক্ষ্যে স্থির থেকেই এই ওয়েব সিরিজকে ঢেলে সাজিয়েছে ক্লিক। তবে কেবলই কাস্ট, গল্প, ডিরেক্টর বা সম্পর্কের সমীকরণ নয়, গান ও মিউজিকও এই সিরিজকে আরও একধাপ এগিয়ে দিয়েছে। 

আরও পড়ুন- মদের গ্লাস, সঙ্গে হট পোজে মধুমিতা, সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার হতেই তীব্র কটাক্ষ নেটিজেনদের

আরও পড়ুন- বুকের খাঁজ থেকে অনাবৃত উরু, বেরিয়ে রয়েছে গোপনাঙ্গ, স্বল্পাবাসে ত্রিধাকে নোংরা কটুক্তি নেটিজেনদের

সোমবার প্রকাশ্যে এলো খেলা শুরুর টাইটেল ট্র্যাক। গানটি অনবদ্য কণ্ঠে ফুঁটিয়ে তুলেছেন পরিচালক শ্রবণ ভট্টাচার্য। গানটি গেয়েছেন দেব অরিজিৎ ও ইক্সিতা মুখোপাধ্যায়। তার সঙ্গে পর্দায় ধরা পড়ে অনবদ্য দুই স্টারের সম্পর্কের সমীকরণ, রহস্য, ভয়, ভালোবাসা সবই ব্যালন্স সহকারে নজরে আসে। যা এক কথায় বলতে গেলে সিরিজের প্রতি খিদে অনেকাংশে বাড়িয়ে দেয়। 

     

Share this article
click me!