করোনায় কঠিন পরিস্থিতি, মিলছে না বেড, অক্সিজেন, ওষুধ, সাহায্যের হাত বাড়িয়ে নয়া পদক্ষেপ মিমির

  • রাজ্যে ঝড়ের বেগে বাড়ছে সংক্রমণ
  • শনিবার থেকেই শুরু আংশিক লকডাউন
  • এমনই সময় সাহায্যের হাত বাড়ালেন মিমি চক্রবর্তী
  • চালু করলেন বিশেষ টিম

Jayita Chandra | Published : May 1, 2021 6:12 AM IST / Updated: May 01 2021, 11:45 AM IST

১ মে থেকেই শুরু রাজ্যে আংশিক লকডাউন। দিনে মৃত্যুর সংখ্যা বেড়ে ১০০ ছুঁই ছুঁই। এমনই পরিস্থিতিতে সদ্য ভোট কাটিয়ে জেরবার রাজ্য। ছড়িয়ে পড়ছে করোনা। বর্তমানে সক্রিয় কেস ছাড়িয়েছে ১ লক্ষের মাত্রা। সর্বত্র অক্সিজেনের হাহাকার, নেই বেড, মিলছে না চিকিৎসা। এমনই সময় তৎপর সেলেব মহল। সেই তালিকাতে সর্বাধিক নজর কেড়েছে সৃজিত মুখোপাধ্যায়. রাজ চক্রবর্তী, পরমব্রত চট্টোপাধ্যায়েরা। 

আরও পড়ুন- নক্ষত্রপতন, করোনা কেড়ে নিল জনপ্রিয় অভিনেতা বিক্রমজিৎ-কে, তারকার মৃত্যুতে শোকস্তব্ধ বলিউড 


সোশ্যাল মিডিয়ায় সেলেবদের ফলোয়ার সংখ্যা বিপুল। সেই সূত্রকেই অস্ত্র করে এবার মানুষের পাশে দাঁড়াচ্ছেন তারকারা। একইভাবে সাধারণের এই বিপদে পাশে দাঁড়ালেন সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী। তিনি চালু করলেন হেল্পলাইন নম্বর। যেখানে ফোন করলেই মিলবে তথ্য। করোনায় চিকিৎসা কোথায়, বেড কোথায়, ওষুধ কীভাবে পৌঁছে যাবে, অ্যাম্বুলেন্স, নানা তথ্য দিতে প্রস্তুত মিমির টিম।

 

 


সোশ্যাল মিডিয়ায় এসে সকলের সামনেই টিমকে ফোন করে কনফর্ম করলেন যাদবপুরের সাংসদ তাঁরা প্রস্তুত কিনা। এরপরই তিনি ঘোষণা করেন, খুলে দেওয়া হল এই হেল্পলাইন নম্বর। চতুর্দিকে যে হারে বাড়ছে করোনা সংক্রমণের সংখ্যা, খাস কলকাতাতেই যে ছবি ধরা পড়ছে, তা নিঃসন্দেহে ভয়ে সৃষ্টি করছে সাধারণের মনে। এই সময় সঠিক তথ্য, মানুষের কাছে পৌঁছে দিতেই তৎপর মিমি। 

Share this article
click me!